/

Karwa Chauth Hairstyle: করভা চৌথে নিজেকে সকলের থেকে আলাদা দেখাতে ট্রাই করুন জাহ্নবী কাপুরের এই স্টাইলিং টিপসগুলি

Karwa Chauth Hairstyle
Karwa Chauth Hairstyle

Karwa Chauth Hairstyle: করভা চৌথে শাড়ি কিংবা লেহেঙ্গা বাছাই হয়ে গেলেও হেয়ারস্টাইল কী করা যায়, সে নিয়ে চিন্তায় রয়েছে মহিলারা

 

হাইলাইটস:

  • করভা চৌথের দিন চুল খোলা রাখবেন নাকি বান করবেন?
  • শাড়ি কিংবা লেহেঙ্গা বাছাই হয়ে গেলেও হেয়ারস্টাইল কী করবেন বুঝতে পারছেন না?
  • জাহ্নবী কাপুরের এই স্টাইলিং টিপসগুলি ফলো করতে পারেন

Karwa Chauth Hairstyle: আগামী ২০শে অক্টোবর রবিবার পবিত্র করভা চৌথ পালিত হবে দেশজুড়ে। এমন পরিস্থিতিতে, আপনি যদি আপনার স্পেশাল শাড়ি বা লেহেঙ্গা সাথে স্টাইলিশ হেয়ারস্টাইল ট্রাই করতে চান, তবে জাহ্নবী কাপুরের এই স্টাইলিং টিপসগুলি অনুসরণ করতে পারেন।

We’re now on WhatsApp – 

গজরার সাথে প্লেন বান

Karwa Chauth Hairstyle

গজরাকে সুহাগের অন্যতম লক্ষণ হিসাবে বিবেচনা করা হয়, তাই করভা চৌথের দিন এটি চুলে পরার বিশেষ তাৎপর্য রয়েছে। আপনি আপনার চুলে একটি নিচু বান তৈরি করতে পারেন এবং তাতে গজরা লাগাতে পারেন বা আপনি চাইলে আপনার বানের উপর জিপসি বা বিভিন্ন ধরণের ফুল লাগিয়েও একটি সুন্দর হেয়ারস্টাইল ক্রিয়েট করতে পারেন।

খোলা চুলের লুক

Karwa Chauth Hairstyle

আপনি যদি শাড়ি বা লেহেঙ্গায় স্টাইলিশ লুক নিতে চান, তাহলে আপনি ব্লো ড্রাই করে চুল খুলে রাখতে পারেন। আপনি চাইলে সামনের দিক থেকে চুল পেঁচিয়ে ছোট বিনুনি বানাতে পারেন অথবা ফ্রেঞ্চ বিনুনি বানিয়ে অর্ধেক বেঁধে নিতে পারেন।

We’re now on Telegram – Click to join

চুলের খোঁপা

Karwa Chauth Hairstyle

যদি আপনার উচ্চতা ছোট হয় এবং আপনি আপনার উচ্চতাকে লম্বা দেখাতে চান, তাহলে আপনি একটি উঁচু বান তৈরি করতে পারেন। এটি আপনার উচ্চতাকে লম্বা দেখাবে এবং আপনি যদি চান তবে আপনি একটি উঁচু বান তৈরি করতে পারেন এবং আপনার মাথায় চুন্নিও লাগাতে পারেন।

হালকা কার্ল ব্যবহার করে দেখুন

Karwa Chauth Hairstyle

আপনি যদি করভা চৌথের দিনে মাং টিক্কা লাগান, তাহলে আপনার চুল দু-পার্টে ভাগ করে মাং টিক্কা লাগান এবং নীচে থেকে নরম কার্ল তৈরি করুন। এই স্টাইলটি আপনার চুলে দুর্দান্ত দেখাবে।

Read more:- আপনি কী করভা চৌথে বলিউড অভিনেত্রী মতো লুক ক্রিয়েট করে সকলকে চমকে দিতে চান? ট্রাই করুন এই ৫টি লুক

ট্রেন্ডি বিনুনি ডিজাইন

Karwa Chauth Hairstyle

আপনার চুল যদি লম্বা হয় এবং আপনি চুল খুলতে না চান, তাহলে বিভিন্ন স্টাইলের বিনুনিও আজকাল ট্রেন্ডে রয়েছে। আপনি আপনার চুলে ফ্রেঞ্চ ব্রেড বা সাগর বিনুনি বানাতে পারেন এবং এর মধ্যে হেয়ার অ্যাকসেসরিজ লাগাতে পারেন, এটি আপনাকে খুব ট্রেন্ডি লুক দেবে।

এইরকম ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.