/

Karwa Chauth 2024: আপনি কী করভা চৌথে বলিউড অভিনেত্রীদের মতো লুক ক্রিয়েট করে সকলকে চমকে দিতে চান? ট্রাই করুন এই ৫টি লুক

Karwa Chauth 2024
Karwa Chauth 2024

Karwa Chauth 2024: নিজেকে সকলের থেকে আলাদা দেখাতে ট্রাই করুন বলিউড অভিনেত্রীদের এই বিশেষ লুক

 

হাইলাইটস:

  • প্রতিটি মহিলাই চান, করভা চৌথের উৎসবে যেন তাঁকেই সেরা লাগে
  • সে জন্য অনেক দিন আগে থেকেই প্রস্তুতি শুরু হয়ে যায়
  • আপনিও কী করভা চৌথের দিনে বলিউড অভিনেত্রীদের মতো সুন্দর দেখাতে চান?

Karwa Chauth 2024: প্রতিটি বিবাহিত মহিলাই করভা চৌথ উৎসবের জন্য সারা বছর অপেক্ষা করে থাকেন। এই উৎসবে প্রত্যেক মহিলা নিজেকে অনেক বেশি করে সাজায় এবং তার প্রস্তুতি সে অনেক দিন আগে থেকেই শুরু করে দেয়। আসলে প্রত্যেক মহিলাই চান করভা চৌথের উৎসবে, সকলের দৃষ্টি তার দিকে স্থির থাকে। কিন্তু প্রতিবার একই লুক ট্রাই করার বদলে আপনি যদি চান এই বলিউড অভিনেত্রীদের করভা চৌথ লুক ট্রাই করতে পারেন।

We’re now on WhatsApp – Click to join

Karwa Chauth 2024

এই করভা চৌথে আপনিও ক্যাটরিনা কাইফের এই লুকটি ট্রাই করতে পারেন। গোল্ডেন সিকুয়েন্সের কাজ করা একটি গোলাপি শাড়ি পরেছেন অভিনেত্রী। এর সাথে তিনি একটি দুর্দান্ত ফ্লোরাল ব্লাউজ স্টাইল করেছিলেন। ক্যাটরিনা তাঁর মেকআপটি ন্যুড রেখেছেন এবং বিবাহিত মহিলার মতো সিঁথিতে লাল সিঁদুর, লাল টিপ, লাল চুড়ি এবং মঙ্গলসূত্র দিয়ে তাঁর করভা চৌথের লুকটি সম্পূর্ণ করেছেন।

Karwa Chauth 2024

সোনম কাপুরের এই রাজকীয় লুকটিও করভা চৌথের জন্য উপযুক্ত। সোনম একটি লাল প্লেইন স্যুটের সঙ্গে একটি ভারী লাল দোপাট্টা স্টাইল করেছেন। এছাড়া ভারী গহনা তাঁর সৌন্দর্য বহুগুণ বাড়িয়ে দিচ্ছে। আপনিও করভা চৌথের দিন এই লুকটি ক্রিয়েট করতে পারেন।

We’re now on Telegram – Click to join

Karwa Chauth 2024

আপনি যদি শাড়ির সাথে একটি আধুনিক লুক চান, তাহলে আপনি এই করভা চৌথের প্রিয়াঙ্কা চোপড়ার এই লুকটি ট্রাই করতে পারেন। অভিনেত্রী একটি স্ট্র্যাপি ব্লাউজের সাথে একটি লাল রাফল শাড়ি স্টাইল করেছিলেন। এই শাড়ির সাথে, প্রিয়াঙ্কা লাল লিপস্টিক, লাল টিপ, সিঁদুর এবং সোনার গয়না দিয়ে তাঁর লুকটি সম্পূর্ণ করেছেন।

Karwa Chauth 2024

আপনি যদি করভা চৌথের লুকের উপর ভিন্ন কিছু চেষ্টা করতে চান, তাহলে আপনি পরিণীতি চোপড়ার এই টিউনিক কুর্তা এবং পালাজ্জো লুক ট্রাই করতে পারেন। অভিনেত্রীর এই কুর্তায় রয়েছে জারদৌসি এমব্রয়ডারি এবং থ্রেডওয়ার্কের গোটা বর্ডার। পরিণীতি কানের দুল, চুড়ি এবং লাল টিপের সাথে তাঁর লুকটি সম্পূর্ণ করেছেন।

Read more:- করভা চৌথে সুন্দর করে মেহেন্দি পরতে চান? অনুসরণ করতে পারেন বলি সুন্দরীদের এই মেহেন্দি ডিসাইনগুলি

Karwa Chauth 2024

আপনি কিয়ারা আডভানির এই করভা চৌথের লুকটিও চেষ্টা করে দেখতে পারেন। অভিনেত্রী একটি বেগুনি রঙের লেহেঙ্গার সাথে একটি লাল দোপাট্টা এবং একটি গোলাপী ব্লাউজ স্টাইল করেছেন। গ্ল্যাম মেকআপ, কানের দুল এবং হাতে চুড়ি দিয়ে অভিনেত্রী তাঁর লুকটি সম্পূর্ণ করেছেন। কিয়ারার এই লুক রিক্রিয়েট করার পর আপনিও সবার প্রশংসা পাবেন।

এইরকম ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.