IND Vs NZ 1st Test: বেঙ্গালুরুতে ব্যাকফুটে ভারতীয় দল, তৃতীয় দিনের খেলা শুরুর আগে চালকের আসনে নিউজিল্যান্ড

IND Vs NZ 1st Test
IND Vs NZ 1st Test

IND Vs NZ 1st Test: টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে মাত্র ৪৬ রানে গুটিয়ে যায় ভারতীয় ব্যাটসম্যানরা! ১৩৪ রানের লিড নিয়ে আজ খেলতে নামছে কিউইরা

 

হাইলাইটস:

  • ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে প্রথম টেস্টটি বেঙ্গালুরুতে খেলা হচ্ছে
  • দ্বিতীয় দিনের খেলা শেষে নিউজিল্যান্ডের স্কোর ৩ উইকেটে ১৮০ রান
  • ১৩৪ রানের লিড নিয়ে প্রথম টেস্টে চালকের আসনে কিউইরা

IND Vs NZ 1st Test: ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে প্রথম টেস্টটি বেঙ্গালুরুতে খেলা হচ্ছে। দ্বিতীয় দিনের খেলা শেষে নিউজিল্যান্ডের স্কোর ৩ উইকেটে ১৮০ রান। এভাবে কিউই দল নিজেদের দলকে একটি মজবুত জায়গায় নিয়ে গিয়েছে। টস জিতে প্রথমে ব্যাট করতে আসা টিম ইন্ডিয়া মাত্র ৪৬ রানে গুটিয়ে যায়। নিউজিল্যান্ডের লিড পৌঁছেছে ১৩৪ রানে। এছাড়া কিউই দলের ৭ ব্যাটসম্যানের এখনো মাঠে আসা বাকি। নিউজিল্যান্ডের হয়ে অপরাজিত ফেরেন রাচিন রবীন্দ্র ও ড্যারিল মিচেল।

We’re now on WhatsApp – Click to join

রচিন রবীন্দ্র ২২ রান করে অপরাজিত রয়েছেন। যেখানে ড্যারিল মিচেল করেছেন ১৪ রানে অপরাজিত রয়েছেন। রচিন রবীন্দ্র ও ড্যারিল মিচেলের মধ্যে ২৬ রানের জুটি হয়েছে। এখনও অবধি, রবি অশ্বিন বাদে, কুলদীপ যাদব এবং রবীন্দ্র জাদেজা ভারতের হয়ে ১টি করে উইকেট নিয়েছেন।

ভারতীয় ব্যাটসম্যানদের ফ্লপ শো

টস জিতে প্রথমে ব্যাট করতে আসে ভারত। দলের শুরুটা ছিল খুবই খারাপ ছিল। ভারতীয় ব্যাটসম্যানরা নিয়মিত ব্যবধানে সাজঘরে ফিরতে শুরু করেন। দলীয় ৯ রানের স্কোরে ভারত প্রথম ধাক্কা খায়। মাত্র ২ রান করে আউট হন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। কোনো রান না করেই আউট হন বিরাট কোহলি। এরপর শূন্য রানে ম্যাট হেনরির শিকার হন সরফরাজ খান। ভারতের টপ-৩ ব্যাটসম্যানরা আউট হয়েছেন ১০ রানে। ১৩ রান করে প্যাভিলিয়নে ফেরেন যশস্বী জয়সওয়াল। তখন ভারতের স্কোর ছিল ৩১ রান।

We’re now on Telegram – Click to join

৩৩ রানের স্কোরে পঞ্চম ধাক্কা খায় ভারত। খাতা খুলতে পারেননি কেএল রাহুল। একমাত্র ঋষভ পন্থ সর্বাধিক ২০ রানের ইনিংস খেলেন। ষষ্ঠ ব্যাটসম্যান হিসেবে প্যাভিলিয়নে ফেরেন রবীন্দ্র জাদেজা। রবীন্দ্র জাদেজাও খাতা খুলতে পারেননি। এর পরে ভারত তার সপ্তম ধাক্কা খায় ৩৪ রানে এবং অষ্টম ধাক্কা ৩৯ রানে। যেখানে ৪০ রানে প্যাভিলিয়নে ফেরেন ভারতের নবম ব্যাটসম্যান। একই সময়ে, ভারতের প্রথম ইনিংস মাত্র 46 রানে গুটিয়ে যায়।

Read more:- বিরাট কোহলি আবার ফ্লপ! তিনি ২০২৪ সালে মাত্র ১৮.৮০ গড়ে রান করেছিলেন, চারবার শূন্য রানে আউট হয়েছিলেন

নিউজিল্যান্ডের হয়ে সর্বোচ্চ ৫ উইকেট নেন ম্যাট হেনরি। এছাড়া উইলিয়াম ওরুকে পেয়েছেন ৪টি উইকেট। টিম সাউদি নেন ১ উইকেট।

ক্রিকেট দুনিয়ার সমস্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.