Bollywood Gossip: বিয়ের পর কেন সইফ আলি খানের সঙ্গে কোনও ছবিতে কাজ করেননি কারিনা কাপুর? ফাঁস করলেন আসল সত্য

Bollywood Gossip
Bollywood Gossip

Bollywood Gossip: ১২ বছর বিবাহিত জীবন কাটিয়ে ফেললেও বিয়ের পর একসঙ্গে বড়পর্দায় দেখা যায়নি সইফ-কারিনাকে

 

হাইলাইটস:

  • কারিনা কাপুর এবং সইফ আলি খানের জুটি ভক্তরা খুব পছন্দ করেন
  • বিয়ের পর আর কোনও ছবিতে একসঙ্গে দেখা যায়নি তাঁদের
  • বিয়ের ১২ বছর পর রহস্য ফাঁস করলেন অভিনেত্রী

Bollywood Gossip: কারিনা কাপুর ২০০০ সালে ‘রিফিউজি’ ছবির মাধ্যমে তাঁর অভিনয় জীবন শুরু করেন। বলিউডের বিখ্যাত কাপুর পরিবারের সন্তান হয়েও কারিনা তাঁর অভিনয় দক্ষতা দিয়েই ভক্তদের হৃদয়ে জায়গা করে নেন। আজকের দিনে দাঁড়িয়েও তিনি ইন্ডাস্ট্রির শীর্ষ অভিনেত্রীদের মধ্যে একজন।

We’re now on WhatsApp – Click to join

Bollywood Gossip

বলিউডের তিন খানের সাথেই তিনি কাজ করেছেন। তবে এই তিন খান ছাড়াও এই তালিকায় রয়েছে সইফ আলি খানের নামও। ২০০৬ সালে ‘ওমকারা’ ছবিতে সইফ-কারিনা জুটি বড়পর্দায় প্রথম প্রকাশ্যে আসে। এরপর ২০০৮ সালে ‘টাশান’, ২০০৯ সালে ‘কুরবান’ এবং ২০১২ সালে ‘এজেন্ট ভিনোদ’ ছবিতে দেখা যায় এই জুটিকে। তবে এর মধ্যে একটি ছবিও বক্স অফিসে তেমন সাফল্য পায়নি।

Bollywood Gossip

এরপর ২০১২ সালে ১৬ই অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হন সইফ-কারিনা। অবশ্যই কারিনাকে বিয়ের অনেক আগেই প্রাক্তন স্ত্রী অমৃতা সিংকে ডিভোর্স দেন সইফ। তবে সইফ-অমৃতার দুই সন্তান সারা এবং ইব্রাহিমের সাথে সুসম্পর্ক বজায় রেখেছেন কারিনা। পারিবারিক প্রতিটি অনুষ্ঠানে গোটা পতৌদি পরিবারকে একসঙ্গে দেখা যায়।

Bollywood Gossip

সম্প্রতি কারিনা কাপুর এবং তাঁর দিদি কারিশমা কাপুর কপিল শর্মার শো’তে গিয়েছিলেন। যেখানে দুজনেই অনেক মজা করেছেন এবং একে অপরের অনেক গোপন কথাও শেয়ার করেছেন। এই সময় কারিনাও জানিয়েছিলেন কারিশমার কোন ছবি তিনি পছন্দ করেন না এবং কে ইন্ডাস্ট্রিতে তাঁর প্রথম ক্রাশ ছিলেন।

We’re now on Telegram – Click to join

Bollywood Gossip

কপিল যখন কারিনাকে প্রশ্ন করেন, আপনি বিয়ের আগে সইফ আলি খানের সঙ্গে অনেক ছবি করেছিলেন, কিন্তু বিয়ের পর একসঙ্গে ছবি করেননি কেন? তাই এর মজার জবাব দিলেন অভিনেত্রী।

Bollywood Gossip

কারিনা বলেন, ‘আমরা যে ছবিতে একসঙ্গে কাজ করেছি তার কোনোটিই বক্স অফিসে সাফল্য পায়নি। সেজন্য আমাদের দুজনকে একসঙ্গে আর কেউ সাইন করেননি। কারিনা আরও বলেন যে, এর পরেই আমরা দুজনেই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি কারণ আমরা একসঙ্গে ছবি করছি না।

Bollywood Gossip

Read more:- মা হওয়ার সুখবর দিলেন রাধিকা আপ্তে, প্রকাশ্যে তাঁর বেবি বাম্প

বর্তমানে এই তারকা দম্পতি দুই ছেলে তৈমুর আলি খান এবং জেহ আলি খানকে নিয়ে সুখে সংসার করছেন। একসঙ্গে তাঁরা ভ্যাকেশনে যান। গতকালই সইফ-কারিনা তাঁদের ১২তম বিবাহ বার্ষিকী সেলিব্রেট করেছেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.