Kate Sharma Sexy Video: লাল বডিকন ড্রেসে উষ্ণতা ছাড়ালেন অভিনেত্রী কেট শর্মা, ‘সেক্সি লেডি’র ভিডিও দেখে ঘায়েল নেটিজেনরা

Kate Sharma Sexy Video
Kate Sharma Sexy Video

Kate Sharma Sexy Video: স্ট্রাপলেস বডিকন ড্রেসে হাজির হয়েছেন কেট শর্মা, অভিনেত্রীর ভিডিও এখন নেটপাড়ায় রীতিমতো ভাইরাল

 

হাইলাইটস:

  • হিন্দি টেলিভিশন জগতের একজন পরিচিত মুখ হলেন কেট শর্মা
  • তবে অভিনয় জগতের তুলনায় সোশ্যাল মিডিয়াতে বেশি জনপ্রিয় এই বোল্ড অভিনেত্রী
  • সম্প্রতি তাঁর সেক্সি অবতারের একটি ভিডিও দেখে রীতিমতো পোশাক ভিজছে অনুরাগীদের

Kate Sharma Sexy Video: হিন্দি টেলিভিশন জগতের পরিচিত মুখ অভিনেত্রী কেট শর্মা (Kate Sharma)। যদিও অভিনয় জগতের তুলনায় সোশ্যাল মিডিয়াতেই তিনি বেশি জনপ্রিয়। গ্ল্যামার জগতের দু-একটা ছবিতে কাজ করেছেন এই বোল্ড অভিনেত্রী। তবে নিজের অভিনয় দিয়ে তেমন ভাবে দর্শকদের আকৃষ্ট করতে পারেনি কেট।

We’re now on WhatsApp – Click to join

রুপোলি পর্দায় না হলেও সোশ্যাল মিডিয়াতে কিন্তু ভালই জনপ্রিয়তা রয়েছে অভিনেত্রীর। সম্প্রতি অভিনেত্রীর এক একটি সেক্সি অবতারের ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়ার সাথে সাথেই ভাইরাল হয়। যা দেখে রীতিমতো পোশাক ভেজে কেটের অনুরাগীদের।

সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট সক্রিয় অভিনেত্রী কেট শর্মা। প্রায়ই নিজের মারকাটারি ফিগারের নানারকম লুকস ক্যামেরাবন্দি করে ভক্তদের সাথে ভাগ করে নেন অভিনেত্রী। যা দেখে মুগ্ধ হন কেটের ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় তিনি কতটা জনপ্রিয় তা কেটের সোশ্যাল মিডিয়া পোস্টে নেটজনতার প্রতিক্রিয়া দেখলেই বোঝা যায়। সম্প্রতি অভিনেত্রী হাজির হয়েছিলেন তাঁর মারকাটারি ফিগারে এক নতুন হট লুক নিয়ে। যা দেখে ঝড় উঠেছে তাঁর অনুরাগীদের মনে।

We’re now on Telegram – Click to join

কেট শর্মার উত্তাপ ছড়ানো একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে অভিনেত্রীর পরনে দেখা গেছে লাল রঙের স্ট্রাপলেস বডিকন ড্রেস। অভিনেত্রী কেট শর্মার এই ভিডিও গোটা সোশ্যাল মিডিয়া তোলপাড় করছে। নেটজনতার চোখে পরিলক্ষিত হয়েছে কেটের গভীর বক্ষ বিভাজিকা। কেটের এই উষ্ণতা ছড়ানো ভিডিও দেখে চোখ সরছে না নেটিজেনদের। এই রিল ভিডিওতে বেশ বোল্ড লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী কেট শর্মাকে।

Read more:- নেটের শাড়ির সাথে অন্তর্বাস পড়ে হাজির হয়েছেন কেট শর্মা! অভিনেত্রীর লাস্যময়ী অবতার দেখে ছোট ফেরানোই মুশকিল

সোশ্যাল মিডিয়ায় কেটের ছবি হোক কিংবা ভিডিও, প্রত্যেকটি পোস্টেই অভিনেত্রীর অনুরাগীদের সমাগম দেখা যায়। আর এখানেও তার অন্যথা হয়নি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এই ভিডিওতে অভিনেত্রী কেট শর্মার শারীরিক উজ্জ্বলতা রীতিমতো চোখ ধাঁধিয়ে দিয়েছে সকলের। ভিডিও দেখে নেটিজেনরাও মুগ্ধ হয়েছেন। কেট শর্মার ওই রিল ভিডিওর লাইক এবং কমেন্ট বক্সে চোখে পড়েছে উপচে পড়া ভিড়।

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.