Jigra Controversy: জিগরার বক্স অফিস কালেকশান নিয়ে দিব্যার কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী আলিয়া ভাট

Jigra Controversy
Jigra Controversy

Jigra Controversy: আলিয়ার বিরুদ্ধে অভিযোগ করলেন দিব্যা খোসলা, কী অভিযোগ করেছেন দেখুন

হাইলাইটস:

  • সম্প্রতি ১১ই অক্টোবর মুক্তি পায় জিগরা
  • জিগরা-য় প্রধান ভূমিকায় দেখা গেছে অভিনেত্রী আলিয়া ভাটকে
  • হঠাৎই অভিনেত্রী আলিয়ার বিরুদ্ধে দিব্যার অভিযোগ

Jigra Controversy: জিগরা প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর থেকেই চলচ্চিত্র জগতে দুই সুন্দরীর মধ্যে বিতর্ক শুরু হয়েছে, তাও বক্স অফিসের সংগ্রহ নিয়ে। দিব্যা খোসলা আলিয়া ভাটকে জিগরার টিকিট নিজে কেনার জন্য অভিযুক্ত করেছেন এবং ছবিটির বক্স অফিস সংগ্রহকে জাল বলেছেন। দিব্যার এই অভিযোগের পর আলিয়া চুপ থাকলেও জিগরার সহ-প্রযোজক করণ জোহর নাম প্রকাশে অনিচ্ছুক ইঙ্গিতে দিব্যাকে জবাব দিয়েছিলেন এবং তাকে বোকা বলেছিলেন। জিগরা নিয়ে দিব্যা ও করণের যুদ্ধের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিতর্ক শুরু হয়েছে।

We’re now on WhatsApp-  mClick to join

আলিয়ার কারণে তিনি কি অ্যানিমেল পার্ক ছেড়ে চলে যাবেন?

দিব্যা খোসলা আলিয়া ভাটকে জিগরা টিকিট কেনার অভিযোগ করার পর, সোশ্যাল মিডিয়ায় লোকেরা রণবীর কাপুরের প্রতিক্রিয়ার জন্য অপেক্ষা করছে। ভক্তদের মধ্যে উত্তেজনা রয়েছে যে তার স্ত্রী আলিয়াকে অভিযুক্ত করার পরে, তিনি কি সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত প্রাণীর সিক্যুয়াল অ্যানিমাল পার্ক থেকে ফিরে যাবেন।

অ্যানিমাল পার্কের সহ-প্রযোজক দিব্যা খোসলার স্বামী ভূষণ কুমার। এই পরিস্থিতিতে, লোকেরা ভাবছে যে রণবীর কাপুর তার স্ত্রী আলিয়ার পক্ষ নেবেন এবং অ্যানিমাল পার্ক থেকে ফিরে আসবেন বা তিনি তার পেশাদার প্রতিশ্রুতি পূরণ করবেন কিনা।

We’re now on Telegram- Click to join

ভক্তদের মধ্যে উত্তেজনা

সোশ্যাল মিডিয়ায় একজন ব্যবহারকারী লিখেছেন, “আলিয়া ভাটের স্বামী রণবীর কাপুর অ্যানিমাল পার্কে কাজ করছেন, যা ভূষণ কুমারের টি-সিরিজ ব্যানারে তৈরি। ভূষণের স্ত্রী দিব্যা, যিনি একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে আলিয়াকে অভিযুক্ত করেছেন। পর্দায় পুরুষ তার স্ত্রীর পক্ষ নেয় এবং অ্যানিমেল পার্ক থেকে বেরিয়ে আসে বা না হয়।” বেশিরভাগ ব্যবহারকারী বিশ্বাস করেন যে রণবীর কাপুর অ্যানিমেল পার্ক থেকে পিছপা হবেন না।

Read More- নারীশক্তির জয়গান করতে চলতি বছরের দুর্গাপুজোয় ‘জিগরা’ নিয়ে হাজির হচ্ছেন আলিয়া ভাট, প্রকাশ্যে এল ছবির পোস্টার

কি বললেন দিব্যা?

১২ই অক্টোবর, দিব্যা খোসলা একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে দাবি করেছিলেন যে থিয়েটারগুলিতে কেউ জিগরা দেখছে না এবং থিয়েটারগুলি কেবল মুম্বাই নয়, অন্যান্য জায়গায়ও খালি রয়েছে। এমন পরিস্থিতিতে আলিয়া ভাট জিগরার জন্য টিকিট কিনে নকল বক্স অফিস কালেকশন দেখান। বর্তমানে এ বিষয়ে নীরবতা পালন করেছেন আলিয়া।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.