Stay With Me Song: EXO- এর Chanyeol এবং Punch এর ‘স্টে উইথ মি’ ইতিহাস গড়েছে! প্রথম কে-ড্রামা OST ৫০০ মিলিয়ন ভিউ ছুঁয়েছে

Stay With Me Song
Stay With Me Song

Stay With Me Song: EXO- এর Chanyeol এবং গায়ক Punch তাদের ‘গবলিন’ OST ট্র্যাক ‘স্টে উইথ মি’ দিয়ে ইতিহাস গড়েছেন

হাইলাইটস:

  • Punch এর ‘স্টে উইথ মি’ ভক্তদের হৃদয় কেড়েছে
  • YouTube-এ ৫০০ মিলিয়ন ভিউ পেয়েছে প্রথম কে-ড্রামা OST হয়ে উঠেছে
  • ডিসেম্বর ২০১৬ এ প্রকাশিত, গানটির মর্মস্পর্শী সুর এবং কণ্ঠ বিশ্বব্যাপী শ্রোতাদের মুগ্ধ করেছে

Stay With Me Song: EXO- এর Chanyeol এবং গায়ক তাদের হিট ট্র্যাক “স্টে উইথ মি,” জনপ্রিয় কে-ড্রামা ‘গবলিন’ – এর আসল সাউন্ডট্র্যাক (OST) দিয়ে ইতিহাস সৃষ্টি করেছেন।

গানটি আনুষ্ঠানিকভাবে প্রথম কে-ড্রামা OST হয়ে উঠেছে যেটি ইউটিউবে ৫০০ মিলিয়ন ভিউতে পৌঁছেছে, কোরিয়ান বিনোদন জগতে একটি নতুন মাইলফলক স্থাপন করেছে।

We’re now on Telegram- Click to join

মূলত গবলিন সাউন্ডট্র্যাকের অংশ হিসাবে ডিসেম্বর ২০১৬ সালে মুক্তি পায়, ‘স্টে উইথ মি’ চ্যানিওল এবং পাঞ্চের হৃদয়গ্রাহী সুর এবং মনোমুগ্ধকর কণ্ঠের মাধ্যমে বিশ্বব্যাপী ভক্তদের হৃদয় কেড়েছে।

গানটির সাফল্য নাটকটির জনপ্রিয়তাকে প্রতিফলিত করেছে, যা এর প্রাথমিক সম্প্রচারের কয়েক বছর পরেও একটি সাংস্কৃতিক ঘটনা হিসেবে রয়ে গেছে।

গানটি ৫০০ মিলিয়নের বেশি ভিউতে পৌঁছাতে প্রায় সাত বছর, দশ মাস এবং তিন দিন সময় নিয়েছে।

We’re now on WhatsApp- Click to join

বিশ্বজুড়ে গানের ভক্তরা শক্তিশালী সুর এবং হিট নাটক ‘গবলিন’-এর সাথে বিশেষ সম্পর্কের কারণে গানটি উপভোগ করে, যা ইতিহাসে সবচেয়ে বেশি দেখা কে-ড্রামাগুলির মধ্যে একটি।

শিল্পী এবং নাটক উভয়ের জনপ্রিয়তা ‘স্টে উইথ মি’ নাটকটি মুক্তির অনেক পরে প্রিয় হয়ে উঠেছে। এটির সাফল্য সত্যিই এই দিকটিকে চালিত করে যে সঙ্গীত জনপ্রিয় সংস্কৃতিতে একটি উল্লেখযোগ্য শক্তি হতে পারে, বিশেষ করে যখন ‘গবলিন’-এর মতো একটি টিভি অনুষ্ঠানের মতো স্মরণীয় গানের সাথে মিলিত হয়।

গবলিন (গার্ডিয়ান: দ্য লোনলি অ্যান্ড গ্রেট গড নামেও পরিচিত) একটি অত্যন্ত প্রশংসিত দক্ষিণ কোরিয়ার নাটক যা প্রেম, ভাগ্য এবং অমরত্বের একটি সুন্দর কিন্তু তিক্ত মিষ্টি গল্প বুনেছে। নাটকটি কিম শিনকে ঘিরে আবর্তিত হয়েছে ( গং ইউ দ্বারা অভিনয় করেছেন ), একজন ৯৩৯ বছর বয়সী গবলিন যিনি গোরিও রাজবংশের একজন জেনারেল হিসাবে দায়িত্ব পালন করা যুবক রাজার দ্বারা অন্যায়ভাবে নিহত হওয়ার পরে অমরত্বে অভিশপ্ত হন। তিনি কেবল তার “গবলিন বধূ” খুঁজে পেয়ে এই অনন্ত জীবন থেকে পালাতে পারেন, যিনি তার বুকে থাকা অদৃশ্য তরোয়ালটি সরিয়ে তার জীবন শেষ করার জন্য নির্ধারিত।

Read More- Spotify-তে Kpop আর্টিস্টের সর্বাধিক স্ট্রিমিং গানে পরিণত হয়েছে জাংকুকের নতুন মিউজিক সেভেন

কয়েক শতাব্দী অপেক্ষার পর, কিম শিন অবশেষে জি ইউন-টাকের (কিম গো-ইউন অভিনয় করেছেন) মুখোমুখি হন, একটি মেয়ে যে একটি কঠিন জীবনযাপন করেছে কিন্তু একটি প্রফুল্ল স্বভাবের অধিকারী। ইউন-টাককে গবলিনের ভাগ্যবান বধূ হিসেবে প্রকাশ করা হয়েছে। তার জীবন শেষ করার উপায় হিসাবে তাদের সম্পর্ক শুরু হওয়া সত্ত্বেও, তারা ঘনিষ্ঠ হয় এবং একে অপরের প্রতি অনুভূতি বিকাশ করে, গবলিনের অভিশাপ ভাঙার ইচ্ছাকে জটিল করে তোলে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.