/

Durga Puja Fashion: পুজোতে শাড়ি কিংবা কুর্তির সঙ্গে কী রকম গয়না পরবেন ভাবছেন? সোনা-রুপো ভুলে বেছে নিন এই সকল গয়না

Durga Puja Fashion
Durga Puja Fashion

Durga Puja Fashion: পুজোর দিনগুলিতে নিজের লুকে আনুন আধুনিকতার ছোঁয়া

হাইলাইটস:

  • শাড়ি বাছাই হয়ে গেলেও, গয়না বাছাই হয়ে উঠেনি?
  • পুজোতে সোনা-রুপোর বদলে বেছে নিন অন্য ধাঁচের গয়না
  • শাড়ি কিংবা কুর্তির সাথে স্টাইল করুন এই ৪ ধরণের জুয়েলারি

Durga Puja Fashion: এবছর প্রথমা থেকেই প্যান্ডেলে প্যান্ডেলে যা ভিড়, তাতে সোনার গয়না পরে বেরোনো কার্যত অসম্ভব। অবশ্য এখন বেশিরভাগই আর সোনার গয়না পড়তে চান না। কারণ, শাড়ির সঙ্গে মানালেও জিন্স কিংবা ওয়ান পিসের সঙ্গে সোনার গয়না একেবারেই বেমানান। যার ফলে বঙ্গতনয়াদের গয়নার বাক্সে জায়গা করে নিতে শুরু করেছে অন্য ধাঁচের গয়না। আপনি যদি পুজোতেও আধুনিকতার ছোঁয়া বহাল রাখতে চান, তবে বেছে নিন এই সকল গয়না –

We’re now on WhatsApp – Click to join

ট্রাইবাল জুয়েলারি

এক রঙা শাড়ি কিংবা কুর্তি পরতে পছন্দ করলে আপনি বেছে নিতে পারেন ট্রাইবাল জুয়েলারি। রঙবেরঙের পুঁতি, কয়েন বা নুড়ি-পাথর দিয়ে তৈরি এই জুয়েলারিগুলি এবছরের পুজোয় বেশ ট্রেন্ডিংয়ে রয়েছে। তবে কেবল শাড়ি বা কুর্তি নয়, এক কাটের পোশাক হোক বা লং স্কার্ট, সব কিছুর সঙ্গেই দারুণ মানাবে।

জার্মান সিলভার

পুজোর সাজে যদি বৈচিত্র আনতে চান, তবে অবশ্যই তালিকায় রাখতে পারেন জার্মান সিলভার জুয়েলারি। ভারী গলার হার থেকে হাতের বালা, নাকের নলক কিংবা ছোট কানের দুল পেয়ে যাবেন সবকিছুই। আপনিও যদি দুর্গাপুজোর লুকে কিছু নতুনত্বের ছোঁয়া আনতে চান, তবে পরে দেখুন এই ধরনের গয়না।

We’re now on Telegram – Click to join

অক্সিডাইজড জুয়েলারি

বিগত কয়েক বছর ধরে অক্সিডাইজড জুয়েলারি বাজার কাঁপাচ্ছে। সোনা রূপো থেকে বেরিয়ে এসে বর্তমানে অনেকেই বেছে নেন অক্সিডাইজড জুয়েলারি। ওয়েস্টার্ন হোক বা এথনিক, সব ধরণের পোশাকের সাথেই দারুণ মানায় এটি। বিশেষ করে বলা যায়, এই জুয়েলারিগুলি আপনি অনায়াসে বাজেটের মধ্যে পেয়ে যাবেন।

Read more:- পুজোর দিনগুলিতে সেলিব্রিটিদের মতো লুক চান? দেখে নিন বলি ডিভাদের ৫ গ্ল্যামারাস লুক

কাপড়ের তৈরি গয়না

হাতে তৈরি গয়নাও কিন্তু বেশ ট্রেন্ডিংয়ে রয়েছে। নানা রঙের কাপড় দিয়ে তৈরি করা হয় এই ধরণের গয়না। আপনি যদি সাজ নিয়ে পরীক্ষা-নিরীক্ষা ভালোবাসেন, তবে পুজোর সাজেই বেছে নিন এই ধরণের গয়না।

এইরকম ফ্যাশন এবং দুর্গাপুজো সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.