/

Durga Puja Ethnic Looks: পুজোর দিনগুলিতে সেলিব্রিটিদের মতো লুক চান? দেখে নিন বলি ডিভাদের ৫ গ্ল্যামারাস লুক

Durga Puja Ethnic Looks
Durga Puja Ethnic Looks

Durga Puja Ethnic Looks: আপনিও পুজোর দিনগুলিতে এই রকম সুন্দর সুন্দর লুক ক্রিয়েট করতে পারেন

 

হাইলাইটস:

  • পুজোর দিনগুলিতে নিজেকে সেরা দেখাতে চান?
  • তবে সেলিব্রিটিদের মতো লুক ট্রাই করতে পারেন
  • এখানে আলিয়া থেকে জাহ্নবী, বলি ডিভাদের ৫ গ্ল্যামারাস লুক দেখে নিন

Durga Puja Ethnic Looks: দেবীর বোধন হতে এখনও একদিন বাকি, তবে কলকাতার দুর্গাপুজো মহালয়ার দিন থেকেই শুরু হয়ে গেছে। প্যান্ডেলে প্যান্ডেলে দর্শনার্থীদের ভিড় চোখে পড়ার মতো। আপনি যদি এবছর দুর্গাপুজোর দিনগুলিতে সেলিব্রিটির মতো লুক চান, তাহলে বলিউড ডিভাদের এই লুকগুলি ট্রাই করতে পারেন।

We’re now on WhatsApp – Click to join

Durga Puja Ethnic Looks

সপ্তমীর রাতে কারিনা কাপুর খানের মতো আপনিও এই ধরনের প্লেইন লাল স্যুট পরতে পারেন, যার নেক লাইন এবং হাতার কাজ দেখার মতো। এর সাথে, ভারী গর্জাস প্রিন্টের ওড়না নিলেই লুক সুপারহিট। তবে ওড়নাতে যেন অবশ্যই সোনালি রঙের জরির কাজ থাকে। এটির সাথে কেবলমাত্র ভারী কানের দুল, চুলে একটি বান এবং কপালে লাল টিপ পড়লেই লুকটি সম্পূর্ণ হবে।

Durga Puja Ethnic Looks

আপনি যদি অষ্টমীতে একটি গ্ল্যামারাস লুক চান, তবে আলিয়া ভাটের এই ট্রাডিশনাল লুকটি ট্রাই করুন। ম্যাজেন্টা রঙের বেনারসীতে অপূর্ব দেখাচ্ছিল আলিয়াকে। অভিনেত্রীর মতো আপনিও পরতে পারেন সোনালি রঙের টিউব স্টাইলের ব্লাউজ। সেই সঙ্গে একটি ভারী পান্না চোকার সেট এবং কানের দুল স্টাইল করে আপনার লুকটি সম্পূর্ণ করুন।

Durga Puja Ethnic Looks

অষ্টমীর সকালে লাল বেনারসী শাড়ি পরে একটি রাজকীয় লুক ক্রিয়েট করতে পারেন। অভিনেত্রী বিদ্যা বালানের মতো সোনালি সুতোর কাজ করা লাল রঙের বেনারসী শাড়ি পরতে পারেন।

We’re now on WhatsApp – Click to join

Durga Puja Ethnic Looks

দুর্গাপুজোর যে কোনও একদিন মৌনি রায়ের মতো সাটিন সিল্ক শাড়িও ট্রাই করতে পারেন। অভিনেত্রী একটি সোনালী রঙের সাটিন শাড়ি পরেছেন এবং এর সাথে একটি গাঢ় সোনালী রঙের স্লিভলেস ডিপনেক ব্লাউজ স্টাইল করেন।

Read more:- দুর্গাপুজো কিংবা নবরাত্রি, প্রিয় বলি অভিনেত্রীদের এই হেয়ার স্টাইলগুলি ট্রাই করুন, আপনাকেও দুর্দান্ত দেখাবে

Durga Puja Ethnic Looks

নবমীর রাতে আপনি জাহ্নবী কাপুরের মতো এই সুন্দর লুকটি ক্রিয়েট করতে পারেন। সবুজ রঙের জরির কাজ করা ফুল স্লিভ ব্লাউজ এবং লাল লেহেঙ্গাতে জাহ্নবীকে দুর্দান্ত দেখাচ্ছে। এর সাথেও একটি ভারী কাজ করা ওড়না ক্যারি করেছেন তিনি। আপনিও এর সাথে ভারী কানের দুল এবং একটি চোকার সেট পরে নবমীর রাতে সকলকে চমকে দিতে পারেন।

এইরকম ফ্যাশন এবং দুর্গাপুজো সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.