Bollywood Gossip: বলিউডের সবথেকে দামি বাড়ির মালিক কিং খান, তবে বিগ বির জলসার দাম শুনলেও চোখ কপালে উঠবে

Bollywood Gossip
Bollywood Gossip

Bollywood Gossip: কোটি কোটি টাকা খরচ করে মায়ানগরীর বুকে গড়ে তুলেছেন বিলাসবহুল অট্টালিকা

 

হাইলাইটস:

  • প্ৰিয় বলিউড তারকারা কোন বাড়িতে থাকেন, তা জানতে চান তাঁদের ভক্তরা
  • শাহরুখের মন্নত কিংবা বিগ বির জলসা, মুম্বাইয়ের অন্যতম পর্যটনস্থানও বটে
  • জানেন কি এই বিলাসবহুল বাড়িগুলির দাম কত?

Bollywood Gossip: বলিউড তারকারা কেমন বাড়িতে থাকেন, তাঁদের বাড়ির অন্দরমহলই বা কি রকম, এই নিয়ে ভক্তদের মধ্যে একটা আলাদাই কৌতূহল কাজ করে। নিজেদের প্ৰিয় অভিনেতা-অভিনেত্রীদের বিলাসবহুল লাইফস্টাইল থেকে শুরু করে রুচিবোধ সবটাই ফুটে ওঠে তাঁদের বিলাসবহুল বাড়ির মধ্যে দিয়ে। মায়ানগরীর বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে এমনই কিছু বলিউড তারকাদের চোখ ধাঁধানো বাড়ি, যে বাড়িগুলি দাম শুনলে আপনিও চমকে যাবেন।

We’re now on WhatsApp – Click to join

শাহরুখের মন্নত

বলিউড তারকাদের বিলাসবহুল বাড়ির কথা বলতে গেলে প্রথমেই মাথায় আসে শাহরুখ খানের ‘মন্নত’-এর নাম। মুম্বইয়ের ব্যান্ডস্ট্যান্ড এলাকায় বিশাল আয়তন জুড়ে রয়েছে কিং খানের ‘মন্নত’। তবে আগে মন্নতের নাম ছিল ভিলা ভিয়েনা। ২০০১ সালে এই বিলাসবহুল অট্টালিকাটি কিনে সেটিকে আরও নতুন করে সাজান বলিউড বাদশা। এই বিলাসবহুল বাংলোটির বর্তমান মূল্য প্রায় ২০০ কোটি টাকা। বর্তমানে সমগ্র পরিবার নিয়ে এই বাড়িতে থাকেন শাহরুখ খান।

অমিতাভ বচ্চনের জলসা

অসাধারণ আর্কিটেকচার, আধুনিক এবং ট্র্যাডিশনাল ধারণার মেলবন্ধনে তৈরি হয়েছে অমিতাভ বচ্চনের ‘জলসা’। প্রায় ১২,০০০ স্কোয়ার ফুট জুড়ে থাকা এই বিলাস বহুল বাড়িতে অমিতাভ বচ্চন তাঁর পরিবারের সঙ্গে থাকেন। বর্তমানে এই বাড়িটির মূল্য প্রায় ১২০ কোটি টাকা।

We’re now on Telegram – Click to join

রণবীর-আলিয়ার বাস্তু

এই তালিকায় রয়েছে রণবীর কাপুর এবং আলিয়া ভাটের নামও। মুম্বাইয়ের পালি হিলের একটি বিলাসবহুল আপার্টমেন্টে ফ্ল্যাট রয়েছে তাঁদের। যার বর্তমানে মূল্য প্রায় ৩৫ কোটি টাকা। রণবীর-আলিয়া তাঁদের বাসস্থানটি কালো, সাদা এবং খয়েরি রঙে সাজিয়ে তুলেছেন। এমনকি তাঁদের স্টাডি রুমে রয়েছে রণবীরের ঠাকুরদা রাজ কাপুরের ছবি। এছাড়াও মেয়ে রাহার নামে আরও একটি বাংলো তৈরি করলেন তাঁরা। যার মূল্য প্রায় ২৫০ কোটি টাকা।

Read more:- শারদীয়া নবরাত্রি উপলক্ষ্যে যমজ কন্যার মুখ প্রকাশ্যে আনলেন রুবিনা-অভিনব, এধা এবং জিভাকে ভালোবাসায় ভরিয়ে দিল নেটপাড়া

দীপিকা রণবীরের বাড়ি

মুম্বাইয়ে বান্দ্রায় একটি সমুদ্রমুখী হাউজিং সোসাইটির একটি চোখ ধাঁধানো বাংলোতে থাকেন দীপিকা-রণবীর। ১১,২৬৬ স্কোয়ার ফিটের ওই ফ্ল্যাটটি রয়েছে বিল্ডিংয়ের ১৬-১৯ তলা জুড়ে। বর্তমানে বাড়িটির মূল্য প্রায় ১১৮.৯৪ কোটি টাকা।

এই রকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.