Lubber Pandhu Review: নেটিজেনরা হরিশ কল্যাণের তামিল ক্রীড়া নাটক লুবার পান্ডু’র প্রশংসা করলেন, দেখুন

Lubber Pandhu Review
Lubber Pandhu Review

Lubber Pandhu Review: তামিল মুভিটি দুর্দান্ত অভিনয়ের জন্য দর্শকদের মন কেড়েছে, দেখুন ভক্তদের মন্তব্যগুলি

হাইলাইটস:

  • ২০শে সেপ্টেম্বর মুক্তি পায় লুবার পান্ডু
  • মুক্তির পর থেকেই দর্শকদের প্রিয় মুভি হয়ে উঠেছে
  • সোশ্যাল মিডিয়ায় দর্শকদের সরাসরি মন্তব্যগুলি দেখে নিন

Lubber Pandhu Review: হরিশ কল্যাণকে নিয়ে তামিল স্পোর্টস ড্রামা হল লুবার পান্ডু, ২০শে সেপ্টেম্বর মুক্তি পাওয়ার পর থেকে টক অফ দ্য টাউন হয়ে উঠেছে। তামিজারসান পাচামুথু দ্বারা পরিচালিত এবং লেখা। মুভিটি, দর্শকদের কাছে প্রিয় হয়ে উঠেছে।

We’re now on WhatsApp- Click to join

চলচ্চিত্রটির আকর্ষক কাহিনী এবং দুর্দান্ত অভিনয় দর্শকদের মনে স্থায়ী ছাপ ফেলেছে। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম, বিশেষ করে এক্স-এ ইতিবাচক প্রতিক্রিয়ায় প্লাবিত হয়েছে, অনেক ব্যবহারকারী মিডিয়ার উপর পরিচালকের নিয়ন্ত্রণের প্রশংসা করেছেন। একজন ব্যবহারকারী ছবিটির জন্য তাদের প্রশংসা প্রকাশ করে বলেছেন, “যখন পরিচালকের মাধ্যমের উপর দুর্দান্ত নিয়ন্ত্রণ থাকে, তখন আপনি এটি পান। একটি দৃশ্যও অপ্রয়োজনীয় বা অপ্রাসঙ্গিক মনে হয় না। কাস্টিং, পারফরমেন্স, মিউজিক, সিনেমাটোগ্রাফি এবং অন্য সব ডিপার্টমেন্ট তাদের কাজ করেছে।”

অন্য একজন ব্যবহারকারী প্রচলিত আখ্যান থেকে দূরে সরে যাওয়ার জন্য লুবার পান্ডুকে সাধুবাদ জানিয়েছেন, বলেছেন, “ফর্মুলিক আখ্যান থেকে মুক্ত হয়ে, #LubberPandhu সংঘাত এবং নাটকের একটি রিফ্রেশিং সত্যিকারের গল্প উপস্থাপন করে। আমরা সিনেমা থেকে কাঙ্ক্ষিত ফলাফল পাই, কিন্তু আমরা যেভাবে আশা করি সেভাবে নয়।” চলচ্চিত্রটির চিত্রনাট্যটি গল্প বলার অনন্য পদ্ধতির জন্যও প্রশংসিত হয়েছে, একজন নেটিজেন মন্তব্য করেছেন, “#লুবারপান্ডু একটি হৃদয়গ্রাহী গ্রামীণ গল্প যেখানে সঠিক পরিমাণে সামাজিক ভাষ্য রয়েছে এবং এর মূল অংশে একটি প্রশংসনীয় ক্রীড়া নাটক রয়েছে। সমস্ত লিড এবং সাপোর্টিং কাস্ট থেকে সত্যিই ভাল পারফরম্যান্স।”

বেশ কিছু ব্যবহারকারী চলচ্চিত্রটির সুলিখিত সংলাপ এবং সামাজিকভাবে প্রাসঙ্গিক থিমগুলিও তুলে ধরেছেন।

লুবার পান্ডু ক্রিকেট খেলার চারপাশে ঘোরে কিন্তু চরিত্রগুলির মধ্যে মানসিক দ্বন্দ্বের মধ্যে পড়ে একটি সাধারণ ক্রীড়া বর্ণনার বাইরে চলে যায়। হরিশ কল্যাণ, তার বহুমুখী অভিনয়ের জন্য পরিচিত, একজন গ্রামীণ ক্রিকেট খেলোয়াড়ের ভূমিকায় অভিনয় করেছেন, একটি চরিত্র যা তার আগের শহুরে ভূমিকা থেকে একেবারেই আলাদা।

We’re now on Telegram- Click to join

লুবার পান্ডু বক্স অফিসে ভাল পারফরমেন্স করেছে, প্রথম তিন দিনের মধ্যে ৩.৫ কোটি রুপি সংগ্রহ করেছে। ছবিতে দীনেশ রবি, দেবদর্শিনী চেতন, গীথা কৈলাসাম এবং অন্যান্যরা মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। পরিচালক তমিজহারাসান পাচামুথু, তার আত্মপ্রকাশ, প্রয়াত অভিনেতা বিজয়কান্তের অসংখ্য রেফারেন্স অন্তর্ভুক্ত করে, দীনেশের চরিত্র দ্বারা প্রদত্ত কথোপকথনের মাধ্যমে তাকে শ্রদ্ধা জানায়, যাকে প্রয়াত অভিনেতার কট্টর অনুসারী হিসাবে চিত্রিত করা হয়েছে।

Read More- কাউন্টডাউন শুরু! আর মাত্র ৫০ দিন বাকি মুভি রিলিজের, ‘কাঙ্গুভা’র পোস্টার দেখেই উত্তেজনা দর্শকমহলের

নেটিজেনরা লুবার পান্ডুকে আলিঙ্গন করেছে পারিবারিক উপাদানের মিশ্রন সহ ক্রীড়া নাটকের সতেজতামূলক গ্রহণ হিসাবে। হাস্যরস, সামাজিক ভাষ্য এবং হৃদয়গ্রাহী অভিনয়ের সুষম সংমিশ্রণে, চলচ্চিত্রটি দর্শকদের সাথে একটি জড়তা সৃষ্টি করতে সক্ষম হয়েছে। একজন ব্যবহারকারী যথার্থভাবে সংক্ষিপ্তভাবে বলেছেন, “লুবারপান্ডু গ্রামীণ জীবন এবং ক্রিকেটের প্রকৃত চিত্রের জন্য আলাদা, প্রতিটি ফ্রেম সততা এবং আবেগে ভরা।”

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.