Shah Rukh Khan in IIFA 2024: IIFA ২০২৪-এর জন্য আবুধাবিতে পৌঁছেছেন কিং খান, তাঁর স্টাইলিশ লুকটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়

Shah Rukh Khan in IIFA 2024
Shah Rukh Khan in IIFA 2024

Shah Rukh Khan in IIFA 2024: এই বছর IIFA ২০২৪ অনুষ্ঠিত হতে চলেছে আবুধাবির ইয়েস আইল্যান্ডে

 

হাইলাইটস:

  • আজ থেকে আবুধাবিতে শুরু হতে চলেছে IIFA ২০২৪ অ্যাওয়ার্ডস
  • এ বছর বলিউডের সবচেয়ে বড় অ্যাওয়ার্ডস শো অনুষ্ঠিত হচ্ছে আবুধাবির ইয়েস আইল্যান্ডে
  • ইতিমধ্যে আবুধাবিতে পৌঁছেছেন শাহরুখ খান

Shah Rukh Khan in IIFA 2024: আগামী ২৭শে সেপ্টেম্বর থেকে ২৯শে সেপ্টেম্বর পর্যন্ত আবুধাবির ইয়াস আইল্যান্ডে অনুষ্ঠিত হতে চলেছে ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস অর্থাৎ IIFA অ্যাওয়ার্ডস ২০২৪। যেটি একসঙ্গে হোস্ট করতে চলেছেন বলিউড বাদশা শাহরুখ খান, ভিকি কৌশল এবং করণ জোহর। এ জন্য ইতিমধ্যে আবুধাবি পৌঁছে গেছেন কিং খান।

We’re now on WhatsApp – Click to join

বৃহস্পতিবারই আবুধাবি পৌঁছেছেন অভিনেতা। তবে শুধু শাহরুখ নন, এদিন ঐশ্বর্য রাই বচ্চন ও মেয়ে আরাধ্যা বচ্চনকেও এয়ারপোর্টে দেখা গেছে। ডান্স পারফরম্যান্সের জন্য গতকালই আবুধাবি পৌঁছেছেন অনন্যা পান্ডেও। আজ থেকেই বিদেশের মাটিতে শুরু হতে চলেছে বলিউডের সবচেয়ে বড় অনুষ্ঠান।

We’re now on Telegram – Click to join

সূত্রের খবর, আজ থেকে আবুধাবির ইয়াস আইল্যান্ডে অনুষ্ঠিত হতে চলেছে আইফা সন্ধ্যা। যেটি এই বছর শাহরুখ খান সহ ধর্মা প্রোডাকশনের কর্ণধার করণ জোহর এবং অভিনেতা ভিকি কৌশল দ্বারা হোস্ট করবেন।

Shah Rukh Khan in IIFA 2024

তাই একদিন আগেই আবুধাবি পৌঁছেছেন শাহরুখ খান। সোশ্যাল মিডিয়ায় তাঁর একাধিক ছবি ভাইরাল হয়েছে। এদিন কিং খানকে একেবারে ক্যাজুয়াল লুকে দেখা গেছে। তার পরনে ছিল সাদা টি-শার্ট ও নীল ডেনিম।

এছাড়া কালো চশমা এবং ছেলে আরিয়ান খানের সেলিব্রিটি ফ্যাশন ব্র্যান্ডের একটি কালো ক্যাপ পরে লুক সম্পূর্ণ করেছেন বলিউড বাদশা। তাঁর হাতে একটি জ্যাকেটও ছিল।

Read more:- ঘর ভাঙছে ঊর্মিলার! দশ বছরের ছোট স্বামী মহসিন আখতার মীরের থেকে ডিভোর্স নিচ্ছেন তিনি, তাঁর স্বামীকে চেনেন?

কাজের কথা কথা বলতে গেলে, শাহরুখ খানকে শেষ দেখা গিয়েছিল ‘ডানকি’ ছবিতে। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনেতা ভিকি কৌশলও ছিলেন। বর্তমানে অভিনেতা তিনি আগামী ছবি ‘কিং’ নিয়ে ব্যস্ত রয়েছেন। সূত্রের খবর, এই ছবিতে তাঁর সঙ্গে মেয়ে সাহানা খানকেও দেখা যাবে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.