Rashmika Mandanna: স্মোকি আই এবং কালো পোশাকে নজর কেড়েছেন রশ্মিকা মান্দান্না

Rashmika Mandanna
Rashmika Mandanna

Rashmika Mandanna: সম্প্রতি, রশ্মিকা মান্দান্না মিলান ফ্যাশন উইকে তার ডে স্মোকি আই লুকের ফ্যাশন সমালোচকের প্রতিক্রিয়া জানালেন, দেখুন

হাইলাইটস:

  • অভিনেত্রী রশ্মিকা মান্দানা মিলান ফ্যাশন উইকে তার ফ্যাশন প্রদর্শন করেছেন
  • ডায়েট সব্য মিলান ফ্যাশন উইকে তার স্মোকি আই লুকের জন্য রশ্মিকার সমালোচনা করেছেন
  • কালো পোশাকে তাঁর ভাইরাল লুকটির ছবি দেখে নিন

Rashmika Mandanna: রশ্মিকা মান্দান্না মিলান ফ্যাশন উইকে, কে এবং কার ফ্যাশনের সাথে করছেন। অ্যানিমেল অভিনেত্রী কেবল দক্ষিণ কোরিয়ার তারকা উ ডো-হোয়ানের সাথে কথা বলতে দেখা যায়নি, তাকে ওনিটসুকা টাইগারের শোতে প্রথম সারিতে কালো পোশাকে বসে থাকতে দেখা গেছে। নেটিজেনরা তার উচ্ছল স্মোকি আই, সম্পর্কে কথা বলেছে।

We’re now on WhatsApp- Click to join

ডিজিটাল স্রষ্টা এবং ফ্যাশন সমালোচক পেজ ‘ডায়েট সব্যা’ অভিনেতার মেকআপ লুকের জন্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন, “বিদ্বেষী হওয়ার জন্য নয় তবে এই লুকের সাথে স্মোকি আই অবশ্যই একটি পছন্দ ছিল তাও একদিনের শোয়ের জন্য? দিনের বেলায় যেমন কেউ স্মোকি আই পরেনি সেও মিলানে!!”।

যখন অনেক সেলিব্রিটি এবং তাদের ফ্যাশন মুহূর্তগুলি ডায়েট সাবিয়ার মন্তব্যের প্রাপ্তির শেষ পর্যায়ে রয়েছে, মান্দানা এই কৌতুকটিকে এগিয়ে নিয়ে যেতে বেছে নিয়েছিলেন। অভিনেত্রীর হেয়ার স্টাইলিস্ট প্রিয়াঙ্কা বোরকার তার ইনস্টাগ্রাম স্টোরিগুলিতে একটি ভিডিও ভাগ করেছেন যেখানে তারা সমালোচকদের রোস্ট নিয়ে আলোচনা করছেন।

We’re now on Telegram- Click to join

মেকআপ আর্টিস্ট তানভি চেম্বুকারকে বলতে শোনা যায়, “হ্যাঁ, আমি মিলানে দিনের বেলা স্মোকি আই করেছি। বাপ রে!”, যেখানে মান্দানাকে দেখা গিয়েছিল কৌতুকপূর্ণভাবে চিৎকার করে “ডিজাস্টার!” মন্তব্যের জবাবে। এই মজার আড্ডা সত্ত্বেও, নেটিজেনরা সত্যিই চেহারাটির প্রশংসা করেছে বলে মনে হয়েছে, এবং প্রশংসায় তার পোস্টের নীচে “আইস অন ফ্লিক” থেকে “এই চোখের উপর একটি টিউটোরিয়াল প্রয়োজন” পর্যন্ত মন্তব্য করে গেছে।

Read More- রাশ্মিকা মান্দানা ওয়ান্ডারলাস্টের ধারণায় বিশ্বাসী? উক্তিটি করার কারণটি নিচে দেওয়া হল

মান্দান্নার কালো পোশাকের মধ্যে একটি আরামদায়ক ট্রেঞ্চ কোট এবং সিকুইনযুক্ত প্যানেল এবং সামনে একটি জিপার অন্তর্ভুক্ত ছিল। তিনি পয়েন্টেড পাম্পের সাথে জাল কালো স্টকিংস জোড়া। ন্যুড ঠোঁট এবং সিলভার টোনড কানের দুল সহ একটি স্পাইকি বান তার লুক। গাঢ় নেইল পেইন্ট এবং প্রচুর ককটেল রিং তার আঙ্গুলে শোভা পাচ্ছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.