National Cinema Day: মাত্র ৯৯ টাকা! সত্যি? জাতীয় সিনেমা দিবসের দিন রয়েছে সিনেমা প্রেমীদের জন্য বাম্পার অফার

National Cinema Day
National Cinema Day

National Cinema Day: হাজির বাম্পার অফার! সিনেমা প্রেমীদের জন্য রয়েছে আকর্ষণীয় অফার

হাইলাইটস:

  • জাতীয় সিনেমা দিবস উদযাপনে রয়েছে বিশেষ সুযোগ
  • এত কম টাকায় পাবেন সিনেমা দেখার সুযোগ
  • কী কী সুযোগ সুবিধা রয়েছে, দেখে নিন

National Cinema Day: সিনেমার প্রতি মানুষের প্রেম দিন দিন বেড়েই চলেছে। এখন ডিজিটাল যুগে মানুষ আধুনিক হয়েছে এবং বিনোদনের প্রতি আগ্রহও বেড়েছে দ্রুত। তবে এখন প্রেক্ষাগৃহে দর্শকদের সংখ্যা অনেকটাই কমে গিয়েছে। সিনেমা দেখার জন্য বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মগুলির উপর ভরসা করছেন বিভিন্ন দর্শকমহল। তাই মানুষকে হলমুখী করার জন্য নেওয়া হয় বিশেষ উদ্যোগ।

We’re now on WhatsApp- Click to join

এত কম টাকায় পাবেন সিনেমা দেখার সুযোগ

এখন বছর বছর পালন করা হয় জাতীয় সিনেমা দিবস। প্রেক্ষাগৃহে দর্শকদের ফেরাতে এদিন নেওয়া হয় বিশেষ উদ্যোগ নেওয়া হয়। মাত্র ৯৯ টাকায় এদিন পছন্দ মতো সিনেমা হলে সিনেমা দেখার সুযোগ থাকে। মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়ার সঙ্গে দেশের বিভিন্ন সিনেমাহলগুলি যৌথ উদ্যোগে এই বিশেষ অফারটি দিয়ে থাকে।

কোথায় দেখবেন এই সিনেমা

জানা গিয়েছে, ২০শে সেপ্টেম্বর শুক্রবার, এ বছর জাতীয় সিনেমা দিবস উদযাপন হতে চলেছে, এবং এবার ৪০০০টিরও বেশি মাল্টিপ্লেক্স এতে অংশ নিতে চলেছে এই বিশেষ দিনে। এই তালিকায় রয়েছে, সিনেপলিস, পিভিআর, আইনক্স, এশিয়ান, মিরাজ, সিটিপ্রাইড, মুভি টাইম, মুক্তা এ২, ওয়েভ, এম২কে, ডিলাইট এর মতো বিশেষ নাম। শুধু ৯৯ টাকায় সিনেমা দেখাই নয়, থাকছে আরো অনেক কিছু সুবিধা।

We’re now on Telegram- Click to join

আর কী কী সুবিধা রয়েছে

এদিন সিনেমা হলে খাবার এবং পানীয়ের উপর থাকছে আকর্ষণীয় ছাড়। এই সমস্ত তথ্য সিনেমা হলগুলি তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল, এবং ওয়েবসাইটের পাশাপাশি সরাসরি সিনেমা হল থেকেও বিস্তারিত জানা যাবে। এছাড়াও এদিন অনলাইন এবং অফলাইন দু রকম ভাবেই টিকিট বুকিং করা যাবে, বুক মাই শো, পেটিএম এর মতো প্ল্যাটফর্মে কিংবা সিনেমা হলের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়েও সরাসরি অনলাইনেও টিকিট বুকিং করা যাবে।

Read More- জাতীয় সিনেমা দিবসে ১০০/- টাকার নিচে সিনেমার টিকিট মূল্য

কোন কোন সিনেমা দেখা যাবে

জেনে রাখুন, এ বছর জাতীয় সিনেমা দিবসে দেখানো হবে য়ুধরা, ট্রান্সফরমার ওয়ান, স্ত্রী ২, নেভার লেট গো, ভীর জারা, টুমবাড, দ্য বাকিংহাম মার্ডারস, কাহাঁ শুরু কাহাঁ খতম এর মতোন ছবিগুলি।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.