Celebrity Travel Destinations: মলদ্বীপ কিংবা সুইজারল্যান্ড ছাড়াও বলি তারকাদের ছুটি কাটানোর ঠিকানার তালিকায় রয়েছে ভারতের বিখ্যাত ৫ গন্তব্যস্থল

Celebrity Travel Destinations
Celebrity Travel Destinations

Celebrity Travel Destinations: দেশের মধ্যেও এমন কয়েকটি গন্তব্যস্থল রয়েছে যেগুলি বলি তারকাদের অত্যন্ত পছন্দের স্থান

হাইলাইটস:

  • কাজের ফাঁকে ভ্যাকেশনে যেতে পছন্দ করেন বেশির ভাগ বি-টাউনের সেলেব্রিটিরাই
  • শুধু বিদেশ নয়, দেশের মধ্যেও এমন অনেক স্থান রয়েছে যেগুলিতে গিয়ে সময় কাটাতে ভালোবাসেন বলি তারকারা
  • ভারতে এমন কোন জায়গা রয়েছে যেগুলি অত্যন্ত পছন্দের বলে মনে করা হয় বলি তারকাদের

Celebrity Travel Destinations: শুটিংয়ের ফাঁকে কিংবা শুধুমাত্র অবসরযাপনের জন্য দেশের মধ্যেও এমন কিছু স্থান রয়েছে, যা বলিউড তারকাদের অত্যন্ত পছন্দের। ভারত এমন একটি দেশ, যেখানে পাহাড় থেকে সমু্দ্র, মরুভূমি থেকে জঙ্গল — সবই আছে। তবে এর মধ্যে এমন কিছু জায়গা রয়েছে যেগুলিতে বি-টাউনের তারকাদের আনাগোনা বেশি। তবে আর দেরি না করে জেনে নিন বিস্তারিত –

We’re now on WhatsApp – Click to join

গোয়া

শুটিংয়ের ফাঁকে একটু সময় কাটানোই হোক বা জন্মদিনের পার্টি, ছুটি পেলেই বলি তারকারা সোজা উড়ে যান গোয়া। তবে গোয়ার সৌন্দর্য উপভোগ করতে প্রতিবছর বিদেশ থেকেও বহু পর্যটক আসেন। বিশেষ করে গোয়ার নৈশ জীবন, ক্রুজ পার্টি বলি তারকাদের বিশেষ আকর্ষণ করে। তাই মুম্বাই থেকে ব্যক্তিগত বিমানে চড়ে পাড়ি দেন গোয়ার উদ্দেশ্যে।

জয়পুর

রাজস্থানের পিঙ্ক সিটিও বি-টাউনের তারকাদের অন্যতম পছন্দের একটি স্থান। ইতিহাসের পাতায় মোড়া এই শহরটিতে বহু বলি তারকা অবসরযাপন করতে আসেন। ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল তো বিয়েও করেছিলেন এই রাজস্থানেই। এখনকার বিখ্যাত আমের ফোর্ট, হাওয়া মহল বলিউড তারকাদের অত্যন্ত প্ৰিয় জায়গা।

We’re now on Telegram – Click to join

উদয়পুর

শুধু জয়পুর না, রাজস্থানের উদয়পুরও বলি তারকাদের ছুটি কাটানোর অন্যতম একটি স্থান। এখানেও বহু পুরনো হেরিটেজ দুর্গ রয়েছে। তবে পাহাড় ঘেরা পিছোলা লেক উদয়পুরের রূপ সৌন্দর্য বাড়িয়ে তুলেছে। এখানের একাধিক দুর্গেও বলি তারকাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। অভিনেত্রী রবিনা ট্যান্ডনের বিয়ের অনু্ষ্ঠান বসেছিল উদয়পুরের শিব নিবাস প্যালেসে।

কাশ্মীর

ভূস্বর্গের রূপ দর্শনে মুদ্ধ হয়েছেন বহু বলিউড তারকাই। কিছুদিন আগেই সস্ত্রীক সচিন তেন্ডুলকারকে দেখা গেছে কাশ্মীরের সৌন্দর্য উপভোগ করতে। সামান্থা রুথ প্রভু থেকে শুরু করে শেহনাজ গিল ভূস্বর্গের রূপে মোহিত সকলেই। এমনকি গায়ক আদিত্য নারায়ণও হনিমুনের জন্য বেছে নিয়েছিলেন এই কাশ্মীরকেই।

Read more:- ভ্রমণ কী বার্ধক্য কমিয়ে দেয়? দেখুন গবেষণায় কী উদ্ঘাটন করেছে

আলিবাগ

মহারাষ্ট্রের রায়গড় জেলার আলিবাগে মুম্বইয়ের বহু তারকারই নিজস্ব বাংলো বা রিসোর্ট আছে। তাই একটু ছুটি পেলেই বেরিয়ে পড়েন আলিবাগের উদ্দেশ্যে। শাহরুখ খান থেকে শুরু করে বিরাট কোহলি, সহ একাধিক তারকা আলিবাগে অবস্থিত নিজেদের বাংলোতেই মাঝে মধ্যেই অবসরযাপনের জন্য যান।

এইরকম ট্রাভেল সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.