Travel Destination For Unmarried Couple: আপনি যদি বিয়ের আগে প্ৰিয় মানুষের সঙ্গে কোথাও ঘুরতে যেতে চান, তবে এই পাঁচটি ভ্রমণ স্থান আপনাদের জন্য একেবারেই নিরাপদ

Travel Destination For Unmarried Couple
Travel Destination For Unmarried Couple

Travel Destination For Unmarried Couple: অনেক অবিবাহিত কাপলই বিয়ের আগে একসঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করে থাকেন

হাইলাইটস:

  • বিয়ের আগেই সঙ্গীর সাথে ঘুরতে যেতে চান?
  • প্রিয় মানুষের সাথে ঘুরতে যাওয়ার জন্য নিরাপদ ভ্রমণ স্থানের সন্ধান করছেন?
  • তবে এই ৫টি গন্তব্যটি আপনার জন্য উপযোগী হবে

Travel Destination For Unmarried Couple: বিয়ের আগে একবার হলেও প্রতিটি কাপলই তার পার্টনারের সাথে অজানা কোনও ঠিকানায় ঘুরতে যেতে চান। তবে অবিবাহিত অবস্থায় অনেকের পরিবারের থেকে ঘুরতে যাওয়ার অনুমোদন মেলে না। কিন্তু সবার ক্ষেত্রে তা একেবারেই না। আপনিও যদি বিয়ের আগে আপনার সঙ্গীর সঙ্গে কোনো ভালো জায়গায় বেড়াতে যেতে চান, তাহলে এখন আর চিন্তা করার দরকার নেই। আজ আমরা এমন কিছু জায়গার সন্ধান করেছি যেগুলি অবিবাহিত দম্পতিদের জন্য একেবারেই নিরাপদ।

We’re now on WhatsApp – Click to join

শিলং

বিয়ের আগে মনের মানুষের সঙ্গে মেঘালয়ের রাজধানী শিলং ঘুরে আসতে পারেন। এটি একটি সুন্দর হিল স্টেশন, যেখানে আপনি তার সাথে কিছু স্মরণীয় মুহূর্ত কাটাতে পারেন।

কসৌলি

কসৌলি অবিবাহিত দম্পতিদের জন্য দেখার মতো একটি জায়গা। এটি হিমাচল প্রদেশের একটি সুন্দর হিল স্টেশন, যেখানে হাজার হাজার কাপল হনিমুন করতেও আসেন।

We’re now on Telegram – Click to join

নালাগড়

হিমাচল প্রদেশের আরেকটি হিল স্টেশন নালাগড়ের সৌন্দর্য আপনার মন জয় করতে বাধ্য। এখানে আপনি আপনার সঙ্গীর সাথে প্রেমময় মুহূর্ত কাটাতে পারেন।

উটি

উটি হল তামিলনাড়ুর একটি সুন্দর হিল স্টেশন, যা অবিবাহিত দম্পতিদের জন্য সেরা ঠিকানা। এটি নীলগিরি পাহাড়ের কোলে অবস্থিত, এখানকার দৃশ্য সত্যিই দেখার মতো।

Read more:- ভারতের এই ১০টি ঐতিহাসিক স্মৃতিস্তম্ভ মুঘলদের দ্বারা নির্মিত, এগুলির অপরূপ সৌন্দর্য বারবার দেখলেও মনে তৃপ্তি হয় না

আলেপ্পি

আপনি আপনার সঙ্গীর সাথে কেরালার আলেপ্পিতে ঘুরতে যেতে পারেন। নারকেল গাছে ঘেরা জায়গা, হাউসবোট ক্রুজ এবং সেখানকার সৌন্দর্য আপনার মন জয় করবে।

এইরকম ভ্রমণ সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.