OnePlus Smartphone: ডিএসএলআর-এর মতো দুর্দান্ত ক্যামেরা যুক্ত এই ওয়ানপ্লাসের ফোনটি এখন 11,000 টাকা সস্তায় কেনা যাবে! বিস্তারিত জানুন

OnePlus Smartphone
OnePlus Smartphone

OnePlus Smartphone: ওয়ানপ্লাসের এই প্রিমিয়াম ফোনটির দামে বিরাট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে!

 

হাইলাইটস:

  • ওয়ানপ্লাসের এই ফোনে আজকাল বাম্পার ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে
  • ই-কমার্স সংস্থা অ্যামাজনে এই ওয়ানপ্লাস ফোনের উপর বিশাল ডিসকাউন্ট দেওয়া হচ্ছে
  • এই ফোনের ক্যামেরার মান কোন DSLR ক্যামেরার থেকে কম নয়

OnePlus Smartphone: আপনি যদি কম দামে একটি ভাল স্মার্টফোন কিনতে চান, তাহলে আজ আমরা আপনাকে একটি দুর্দান্ত স্মার্টফোনের কথা বলতে চলেছি, যেটিতে আজকাল বাম্পার ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এই ফোনের নাম OnePlus 11R 5G।

OnePlus 11R 5G একটি প্রিমিয়াম স্মার্টফোন, যা এখন একটি বড় ডিসকাউন্ট অফার সহ কেনা যাবে। আসলে, এই ফোনটির উপর Amazon-এ বিশাল ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।

We’re now on WhatsApp – Click to join

ফোনটির দাম কমেছে

OnePlus 11R 5G কোম্পানি 39,999 টাকায় লঞ্চ করেছিল। এর পরে, সম্প্রতি কোম্পানি এই ফোনের দাম 2000 টাকা কমিয়েছিল, তারপরে এই ফোনের দাম কমেছে মাত্র 37,000 টাকা। এখন কোম্পানি এই ফোনটিতে 9000 টাকার বিরাট ডিসকাউন্ট দিচ্ছে, যার সুবাদে ফোনটির দাম কমে হয়েছে মাত্র 28,999 টাকা।

এছাড়াও OnePlus 11R 5G-এ এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। আপনি যদি একটি পুরানো ফোন এক্সচেঞ্জ করে এই ফোনটি কিনেন তবে আপনি 20,000 টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। এই অফারের পর ফোনটির দাম হবে মাত্র 17,000 টাকা। তবে এর জন্য আপনার পুরানো ফোনটি ভালো অবস্থায় থাকতে হবে। এই অফারের কিছু শর্তাবলী রয়েছে, যা আপনি অ্যামাজনের ই-কমার্স প্ল্যাটফর্মে গিয়ে পড়ে নিতে পারেন।

We’re now on Telegram – Click to join

এই সমস্ত অফার ছাড়াও, এই ফোনটি 1305 টাকার নো কস্ট ইএমআইতেও কেনা যাবে। আপনাকে জানিয়ে রাখি যে লঞ্চের পর প্রথমবার এই ফোনটি 28,999 টাকায় বিক্রি হচ্ছে। সুতরাং, এটি একটি ভাল ডিল হতে পারে. আসুন এখন আপনাকে এই ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে জানাই।

OnePlus 11R 5G ফোনের স্পেসিফিকেশন

এই ফোনের স্ক্রিন 6.7 ইঞ্চি। এতে AMOLED প্যানেলের সাথে 120Hz রিফ্রেশ রেট রয়েছে। এই ফোনের পিছনে একটি গ্লাস প্যানেল রয়েছে, যা ফোনটিকে একটি প্রিমিয়াম লুক প্রদান করে। এই ফোনের পিছনে ক্যামেরা সেটআপ কোনো ডিএসএলআর থেকে কম নয়।

 

লঞ্চের পর থেকে, ব্যবহারকারীরা এই ফোনটির ক্যামেরার গুণমানকে বেশ পছন্দ করেছে। এর পিছনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, যার প্রধান ক্যামেরাটি 50MP সেন্সর এবং ওইস সাপোর্ট যুক্ত। দ্বিতীয় ক্যামেরাটি 8MP এবং তৃতীয় ক্যামেরাটি 2MP।

Read more:- অ্যাপল নতুন ওয়াচ সিরিজ 10 লঞ্চ করেছে, যা দুর্দান্ত হেলথ ফিচার সহ হাজির হয়েছে

এই ফোনে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য একটি 16MP ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে প্রসেসরের জন্য Snapdragon 8+ Gen 1 চিপসেট ব্যবহার করা হয়েছে। ফোনটিতে রয়েছে 5000mAh ব্যাটারি এবং 100W ফাস্ট চার্জিং সাপোর্ট, যার কারণে এই ফোনটি মুহূর্তের মধ্যে চার্জ হয়ে যায়।

প্রযুক্তি সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.