iPhone 15 Plus Discount: ১৯ হাজার টাকা কম দামে কিনে নিন iPhone 15 Plus! এই কালার ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে বিরাট ছাড়

iPhone 15 Plus Discount
iPhone 15 Plus Discount

iPhone 15 Plus Discount: Flipkart-এ iPhone 15 Plus ফোনের উপর দারুণ ডিসকাউন্ট দেওয়া হচ্ছে

হাইলাইটস:

  • লঞ্চ হতে চলেছে iPhone 16 সিরিজ
  • সেই সঙ্গে iPhone 15 Plus ফোনেও দুর্দান্ত ছাড় দিচ্ছে কোম্পানি
  • আপনি এই ফোনটি এখন ১৯ হাজার টাকা কম দামে কিনে নিতে পারবেন

iPhone 15 Plus Discount: ৯ই সেপ্টেম্বর Apple iPhone 16 সিরিজ লঞ্চ হতে চলেছে। একই সাথে, iPhone 15 Plus ফোনেও একটি ভাল অফার হাজির করেছে কোম্পানি। আসলে, ই-কমার্স সাইট ফ্লিপকার্টে এই ফোনে দারুণ ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আপনি এই ফোনটি এখন ১৯ হাজার টাকা কম দামে কিনে নিতে পারবেন। এর জন্য আপনাকে কোনো ব্যাঙ্ক কার্ড বা পুরনো ফোন বিনিময় করতে হবে না। আসুন আমরা আপনাকে বলি কিভাবে আপনি সস্তায় iPhone 15 Plus কিনতে পারবেন।

We’re now on WhatsApp – Click to join

Flipkart-এ iPhone 15 Plus-এর আসল দাম প্রায় 89,600 টাকা। কিন্তু এই ফোনে 21 শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে, যার ফলে আপনি এটি 69,999 টাকায় কিনতে পারবেন। অর্থাৎ আপনি এই ফোনটি 19,601 টাকা সস্তায় কিনতে পারবেন। তবে এই ছাড় শুধুমাত্র iPhone 15 Plus-এর হলুদ রঙের ভেরিয়েন্টে দেওয়া হচ্ছে।

We’re now on Telegram – Click to join

এছাড়াও, আপনি এখান থেকে 72,999 টাকায় বাকি কালার ভেরিয়েন্ট কিনতে পারবেন। এছাড়াও আপনি iPhone 15 Plus এর হলুদ ভেরিয়েন্ট কেনার জন্য 53,350 টাকার এক্সচেঞ্জ বোনাস পাচ্ছেন। ফোনের 128 জিবি স্টোরেজ ভেরিয়েন্টে এই ছাড় দেওয়া হচ্ছে।

iPhone 15 Plus স্পেসিফিকেশন

কোম্পানি এই ফোনে একটি 6.1 ইঞ্চি OLED ডিসপ্লে দিয়েছে। এই ফোনে রয়েছে সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে প্যানেল। এর সাথে ফোনটিতে রয়েছে ডায়নামিক আইল্যান্ড এবং HDR ডিসপ্লে। এই ডিসপ্লে 2000 এর পিক ব্রাইটনেস সমর্থন করে।

Read more:- ১৫০০০ টাকার কম দামে এই দুর্দান্ত স্মার্টফোনগুলি কিনতে পারেন, এই তালিকায় অন্তর্ভুক্ত রয়েছে Redmi থেকে Realme

এই ফোনের ওজন মাত্র 201 গ্রাম। এই ফোনটিতে IP68 রেটিং রয়েছে, যার মানে হল এটি জল এবং ধুলোতেও ক্ষতিগ্রস্থ হবে না। এছাড়াও, এই ফোনে A16 Bionic চিপ প্রসেসর রয়েছে। ক্যামেরা সেটআপ সম্পর্কে কথা বলতে গেলে, iPhone 15 Plus এ একটি 12MP সেকেন্ডারি ক্যামেরার সাথে একটি 48MP প্রাইমারি ক্যামেরা রয়েছে। সেলফি এবং ভিডিও কলের জন্য ফোনটিতে একটি 12MP ফ্রন্ট ক্যামেরাও রয়েছে।

প্রযুক্তি সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.