Mammootty Birthday: মাম্মুট্টি আজ তাঁর ৭৩তম জন্মদিন উদযাপন করছেন, তাঁর আইকনিক সিনেমাগুলি দেখে নিন

Mammootty Birthday
Mammootty Birthday

Mammootty Birthday: আপনিও তাঁর চলচ্চিত্রগুলি দেখে সুপারস্টার মাম্মুট্টির জন্মদিন উদযাপন করুন

হাইলাইটস:

  • এ বছর মাম্মুট্টির তার ৭৩তম জন্মদিন উদযাপন করছেন
  • তার জন্মদিনে তাঁরই প্রশংসিত চলচ্চিত্রগুলি দেখুন
  • তাঁর জনপ্রিয় সিনেমাগুলি স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলিতে উপলব্ধ

Mammootty Birthday: সুপারস্টার আজ তার ৭৩তম জন্মদিন উদযাপন করছেন, ভক্তদের কাছে জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম যেমন Netflix, প্রাইম ভিডিও, Hotstar, JioCinema, Aha, এবং ManoramaMax-এ উপলব্ধ কিছু বিখ্যাত চলচ্চিত্র দেখে আইকনিক অভিনেতার জন্মদিন উদযাপন করুন। তার ব্যস্ত সময়সূচী এবং ২০২২ সালে চলচ্চিত্র নির্মাণে তার উদ্যোগ সত্ত্বেও, মাম্মুট্টি ধীর হওয়ার কোন লক্ষণ দেখায় না।

We’re now on WhatsApp- Click to join

ব্রমযুগম (SonyLIV)

মাম্মুট্টি অভিনীত রাহুল সদাসিভান পরিচালিত পর্যায়ক্রমিক হরর ফিল্মটি ১৭ই শতকের মালাবারে সেট করা হয়েছে, গল্পটি থেভানকে অনুসরণ করে, যিনি নিজেকে একটি রাক্ষস দ্বারা নিয়ন্ত্রিত একটি অভিশপ্ত ম্যানরে আটকা পড়েছিলেন। যখন তিনি অন্ধকার রহস্য উন্মোচন করেন এবং রাক্ষসের সাথে যুদ্ধ করেন।

কন্নুর স্কোয়াড (Disney+ Hotstar)

রবি ভার্গিস রাজ পরিচালিত ক্রাইম থ্রিলারটিতে অভিনয় করেছেন মাম্মুট্টি, আজিজ নেদুমঙ্গাদ এবং রনি ডেভিড রাজ। মাম্মুট্টি কাম্পানির অধীনে মাম্মুট্টি দ্বারা প্রযোজিত, চলচ্চিত্রটি বাস্তব জীবনের কন্নুর স্কোয়াড থেকে অনুপ্রেরণা গ্রহণ করে, কন্নুরের সাবেক এসপি এস. শ্রীজিথ আইপিএসের নেতৃত্বে একটি অপরাধ তদন্ত ইউনিট। চলচ্চিত্রটি ২০২৩ সালের শীর্ষ মালায়ালাম চলচ্চিত্রগুলির মধ্যে একটি হয়ে, তার কাস্ট, পরিচালনা এবং সিনেমাটোগ্রাফির জন্য প্রশংসিত হয়েছে।

We’re now on Telegram- Click to join

দ্য প্রিস্ট (Amazon Prime Video)

জোফিন টি চাকো পরিচালিত থ্রিলারটিতে নিখিলা বিমল, মঞ্জু ওয়ারিয়ার এবং সানিয়া আইয়াপ্পানের পাশাপাশি মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন মাম্মুট্টি। গল্পটি একজন পুরোহিতকে ঘিরে আবর্তিত হয়েছে, যার চরিত্রে অভিনয় করেছেন মাম্মুট্টি, যিনি একটি পরিবারের সাথে যুক্ত রহস্যময় এবং ভয়ঙ্কর ঘটনার একটি সিরিজ তদন্ত করেন। আখ্যানটি বিশ্বাস, রহস্য এবং অতিপ্রাকৃতিক বিষয়গুলিকে একত্রিত করে।

পেরানবু (Amazon Prime Video)

রাম দ্বারা পরিচালিত এবং মাম্মুট্টি, অঞ্জলি এবং সাধনা সহ একটি দুর্দান্ত কাস্টের বৈশিষ্ট্যযুক্ত, ফিল্মটি পারিবারিক বন্ধন, অক্ষমতা এবং ব্যক্তিগত রূপান্তরের জটিল থিমগুলি অন্বেষণ করে। এটি একক পিতা অমুধবন (মাম্মুট্টি অভিনীত) এর গল্প অনুসরণ করে, যিনি তার কিশোরী কন্যাকে লালন-পালন করছেন, যার সেরিব্রাল পলসি রয়েছে। আখ্যানটি তার দায়বদ্ধতা এবং তার মেয়ের অবস্থাকে ঘিরে সামাজিক বিচারের সাথে লড়াই করার সাথে সাথে তিনি যে চ্যালেঞ্জগুলির মুখোমুখি হন সে সম্পর্কে বর্ণনা করে।

ওয়ান (Amazon Prime Video)

সন্তোষ বিশ্বনাথ পরিচালিত রাজনৈতিক নাটকে মাম্মুট্টি প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। তিনি একজন পাকা রাজনীতিকের ভূমিকা পালন করেন, যিনি বিভিন্ন রাজনৈতিক কৌশল এবং বিতর্কের মধ্যেও তার নীতিগুলিকে সমুন্নত রাখতে এবং একটি ইতিবাচক প্রভাব ফেলতে চেষ্টা করেন। আখ্যানটি রাজনৈতিক সংগ্রামের মধ্য দিয়ে তার চরিত্রের যাত্রা এবং তার সম্মুখীন হওয়া নৈতিক দ্বিধাকে কেন্দ্র করে। একটি এর তীব্র কাহিনী এবং মাম্মুট্টির আকর্ষক অভিনয়ের জন্য মনোযোগ আকর্ষণ করেছে।

সিবিআই ৫: দ্য ব্রেন (Disney+ Hotstar)

কে. মধু দ্বারা পরিচালিত ক্রাইম থ্রিলার হল জনপ্রিয় সিবিআই সিরিজের পঞ্চম কিস্তি, যা এর আকর্ষক তদন্তমূলক বর্ণনা এবং ক্লাসিক হুডুনিট উপাদানগুলির জন্য পরিচিত। ফিল্মটিতে মাম্মুট্টি তার তীক্ষ্ণ অনুসন্ধানী দক্ষতার জন্য বিখ্যাত সিবিআই অফিসার সেথুরামা আইয়ারের চরিত্রে তার আইকনিক ভূমিকার পুনরাবৃত্তি করেছেন। সিবিআই ৫: দ্য ব্রেন-এ, অফিসার আইয়ার একটি জটিল মামলার সমাধান করতে ফিরে আসেন যার মধ্যে একাধিক খুন রয়েছে। প্লটটি মোড় নিয়ে উন্মোচিত হয় কারণ আইয়ার হত্যাকাণ্ডের পিছনের রহস্য উদঘাটনে তার বিচক্ষণ ক্ষমতা ব্যবহার করেন। মুকেশ, জগাথি শ্রীকুমার এবং অন্যান্যরা সহ একটি শক্তিশালী সমর্থক কাস্ট ফিল্মটিতে রয়েছে, যারা আকর্ষক কাহিনিতে অবদান রাখে।

Read More- কর্ণাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়ার সাথে দেখা করলেন অভিনেত্রী সঞ্জনা গলরানি, তিনি দেখা করে আহ্বান করে কী জানালেন, দেখুন

কুঞ্জলি মারাক্কার: দ্য গ্রেট ওয়ারিয়র (Disney + Hotstar)

প্রিয়দর্শন পরিচালিত ঐতিহাসিক ড্রামা ফিল্মটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন মোহনলাল, অর্জুন সারজা, মঞ্জু ওয়ারিয়ার এবং সুরেশ গোপী সহ একটি সমবেত কাস্ট দ্বারা সমর্থিত। ১৬ শতকে পর্তুগিজ ঔপনিবেশিক বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ করেছিলেন একজন বিখ্যাত নৌ-প্রধান, কুঞ্জলি মারাক্কার চতুর্থ-এর জীবনের উপর ভিত্তি করে। মালাবার অঞ্চলে সেট করা, মুভিটি বিদেশী আক্রমণের বিরুদ্ধে তার স্বদেশকে রক্ষা করার জন্য মারাক্কারের প্রচেষ্টা এবং প্রতিরোধের নায়ক হিসাবে তার ভূমিকার বর্ণনা করে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.