Kangana Ranaut: মিমিক্রি শিল্পীদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় সেলিব্রিটি হলেন কঙ্গনা এমনটাই দাবি করেন অভিনেত্রী নিজেই

Kangana Ranaut
Kangana Ranaut

Kangana Ranaut: কঙ্গনা রানাউতের অনুকরণকারীদের নকল করা প্রসঙ্গে অকপটে অভিনেত্রী

হাইলাইটস:

  • সম্প্রতি কঙ্গনা রানাউতকে তাঁর আসন্ন চলচ্চিত্র ইমার্জেন্সি মুভিতে দেখা যাবে
  • সেখানে তিনি প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন
  • নকল করা শিল্পী অনুকরণকারীদের বিষয়ে কী বলেছেন অভিনেত্রী? জানুন বিস্তারিত

Kangana Ranaut: কঙ্গনা রানাউত তার আসন্ন রাজনৈতিক মুভি ইমার্জেন্সির জন্য প্রস্তুত, যেটি তিনিই পরিচালনা করেছেন। অভিনেত্রী এবং বিজেপি সাংসদ ছবিটির সম্প্রতি প্রকাশিত ট্রেলারে প্রাক্তন ভারতীয় প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয়ের জন্য প্রশংসা পেয়েছেন। বলিউড হাঙ্গামার সাথে একটি সাক্ষাৎকারে, কঙ্গনা একটি রাজনৈতিক বিষয়ের উপর একটি চলচ্চিত্র তৈরি করার সময় লোকেদের অপরাধ করার সম্ভাবনা নিয়ে আলোচনা করেছিলেন। নকল করা শিল্পীরা যখন তাকে অনুকরণ করে তখন তিনি কীভাবে বিরক্ত হন না তার উদাহরণও তিনি ব্যবহার করেছিলেন।

We’re now on WhatsApp- Click to join

কঙ্গনা রানাউতকে অনুকরণ করে শিল্পীরা

যখন প্রশ্ন করেছিল যে তিনি উদ্বিগ্ন যে লোকেরা বিরক্ত হতে পারে কারণ তার চলচ্চিত্র একটি সংবেদনশীল রাজনৈতিক বিষয়ের উপর ভিত্তি করে, কঙ্গনা বলেছিলেন যে তিনি তার দৃষ্টিভঙ্গির উপর ভিত্তি করে চলচ্চিত্র তৈরি করেন এবং অন্য লোকেদের চিন্তাভাবনা নিয়ে খুব বেশি মাথা ঘামায় না।

তিনি বলেন, “ম্যায় আপনি মিমিক্রি দেখতি হুঁ। কিতনে লগ মুঝে নকল করতে হ্যায়। মে তো বোহোত জায়াদা ফেমাস হুঁ মিমিক্রি কি দুনিয়া মে। বোহোত মেরে মিমিক্রি আর্টিস্ট হ্যায়। আইসা নাহি হ্যায় কি হাম দিখাতে হ্যায় অর হাম অফেন্ড হো জাতে হ্যায়। (আমি প্রায়ই দেখি মানুষ আমাকে অনুকরণ করছে। অনেক নকল শিল্পী আছে যারা আমাকে অনুকরণ করার চেষ্টা করে। আমি তাদের দেখলে বিরক্ত হই না)।”

We’re now on Telegram- Click to join

‘আমি সত্যিই মুগ্ধ এবং খুশি’

তিনি যোগ করেছেন, “যাব কোই বোহোত দিল সে কিসিনে মিমিক কিয়া হো, মুঝে বারেকি সে পিস কে পি লিয়া হো, উসপে হাম প্রভাবিত অর মোহিত হো জাতে হ্যায়। কিউকি ওও ভাব আপ তাক পাহুচ জাতা হ্যায়। ম্যায় কাভি সেকেন্ড অনুমান না কারতি কি ইয়ে মেরে বারে মে কেয়া সোচেগা, ও কেয়া সোচেগা ম্যায় ইয়ে ফিল্ম আপনে নজরিয়ে সে বানাই হ্যায় অর দেখতে হ্যায় ইসকা কেয়া পরিনাম হোগা (যদি কেউ আন্তরিকতার সাথে আমাকে অনুকরণ করে এবং আমার মৌলিক আচরণগুলি ক্যাপচার করে, আমি সত্যিই মুগ্ধ এবং খুশি হব। অভিনয়ের পিছনে আমি কখনই অনুমান করি না যে লোকেরা আমার সম্পর্কে কী ভাববে আমি আমার নিজের দৃষ্টিকোণ থেকে এই সিনেমাটি তৈরি করেছি, আর তাই দেখা যাক সবাই এটা কীভাবে গ্রহণ করবে)।

Read More- দর্শকদের উৎসাহ বাড়িয়ে অবশেষে আজ ‘ইমার্জেন্সি’ ছবিটির ট্রেলার প্রকাশের তারিখ প্রকাশ করেছেন নির্মাতা

ইমার্জেন্সি যৌথভাবে প্রযোজনা করেছে কঙ্গনার মণিকর্ণিকা ফিল্মস এবং ইজিমাই ট্রিপ। মহাকাব্য-নাটকটিতে শ্রেয়াস তালপাড়ে, অনুপম খের, মিলিন্দ সোমেন, মহিমা চৌধুরী, প্রয়াত অভিনেতা সতীশ কৌশিক এবং অন্যান্যরা গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

ইমার্জেন্সি ৬ই সেপ্টেম্বর, ২০২৪ এ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.