KL Rahul Retirement: কেএল রাহুলের অবসরের খবর এখন ভাইরাল, আসল সত্যটা কী জেনে নিন

KL Rahul Retirement
KL Rahul Retirement

KL Rahul Retirement: কেএল রাহুলের অবসর নেওয়ার খবর ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়

হাইলাইটস:

  • কেএল রাহুল দলীপ ট্রফিতে খেলার জন্য অনুশীলন শুরু করেছেন
  • এরই মাঝে রাহুলের অবসর ঘোষণা নিয়ে একটি খবর ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়
  • কিন্তু এই খবরের পিছনে আসল সত্যতা অন্য কিছু, জেনে নিন

KL Rahul Retirement: টিম ইন্ডিয়ার উইকেটকিপার ব্যাটার কেএল রাহুল অনুশীলন শুরু করেছেন। তিনি দলীপ ট্রফি ২০২৪-এ শুভমান গিলের অধিনায়কত্বে এ (A) দলের হয়ে খেলবেন। এরই মাঝে রাহুলকে নিয়ে একটি খবর ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। রাহুল অবসরের ঘোষণা করেছেন বলে দাবি করা হচ্ছে। এ বিষয়ে একটি স্ক্রিনশটও শেয়ার করা হয়েছে। কিন্তু এটা ভুয়া খবর। রাহুল একটি ঘোষণা করার জন্য ইনস্টাগ্রামে স্টোরি শেয়ার করেছেন। আর সেই থেকেই তোলপাড়। কিন্তু এই ঘটনার আসল সত্যতা অন্য কিছু।

We’re now on WhatsApp – Click to join

আসলে, রাহুল ইনস্টাগ্রাম একটি ঘোষণা করার জন্য স্টোরি শেয়ার করেছিলেন। এ ছাড়া তিনি অবসর নেওয়ার বিষয়ে কিছুই প্রকাশ করেননি। কিন্তু এরপর তিনি আরও একটি স্টোরি শেয়ার করলেন। এতে তিনি মেটাম্যান নামের একটি ব্র্যান্ডকেও ট্যাগ করেছেন। সম্ভবত কেএল রাহুল কিছু নতুন চুক্তি ঘোষণা করতে চলেছেন। তবে এ বিষয়ে এখনো সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি। কিন্তু অবসর নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া স্ক্রিনশটটি তার কোনও সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে দেখা যায়নি।

We’re now on Telegram – Click to join

লক্ষণীয় যে রাহুল সম্প্রতি ভারতীয় দলে প্রত্যাবর্তন করেছেন। বহুদিন পর ভারতীয় দলে যোগ দিয়েছেন তিনি। রাহুল শ্রীলঙ্কা সফরে গিয়েছিলেন। শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডেতে তিনি ৩১ রান করেন। এরপর এক ম্যাচে শূন্য রানে আউট হন রাহুল। তবে এর আগেও বেশ কয়েকবার জোরালো পারফরম্যান্স দিয়েছেন তিনি। রাহুল এখন দলীপ ট্রফিতে খেলার প্রস্তুতি নিচ্ছেন। তার পাশাপাশি এই টুর্নামেন্টে ভারতের অন্যান্য খেলোয়াড়রাও অংশ নেবেন। দুলীপ ট্রফিতে সূর্যকুমার যাদবও খেলবেন।

Read more:- ট্রেনে চড়ে কোথায় চললেন বিরাট কোহলি? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিও, দেখুন

ক্রিকেট দুনিয়ার সমস্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.