Viral Video: ইনস্টাগ্রাম রিলের জন্য জীবনের ঝুঁকি নিয়ে দ্রুতগামী গাড়ির পাশেই উদ্দুম নাচ মহিলার, দেখুন ভাইরাল ভিডিওটি

Viral Video: মহিলাটির ভিডিওটির বিরুদ্ধে ইউপি পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছেন, এবং নেটিজেনরাও এ বিষয়ে মন্তব্য করেছে

হাইলাইটস:

  • ভারতের উত্তর প্রদেশের এক মহিলার রিল ভাইরাল হয়েছে
  • ভাইরাল রিলে ব্যস্ত রাস্তায় ডান্স করছেন তিনি
  • এ ঘটনায় সম্পূর্ণ তথ্য চেয়েছে ইউপি পুলিশ

Viral Video: ভাইরাল রিল তৈরি করতে এবং সোশ্যাল মিডিয়া খ্যাতি অর্জনের সন্ধানে, লোকেরা ক্রমবর্ধমানভাবে ঝুঁকিপূর্ণ স্টান্টগুলি অবলম্বন করেছে, বিল্ডিংয়ের প্রান্তে ঝুলে থাকা থেকে বিপজ্জনক বাইকের কৌশলগুলি সম্পাদন করা পর্যন্ত৷ সম্প্রতি, এমন আরেকটি ঘটনা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেয়েছে, যা সমস্ত ভুল কারণে ইন্টারনেট ব্যবহারকারী এবং ইউপি পুলিশের দৃষ্টি আকর্ষণ করেছে। একজন মহিলাকে একটি ব্যস্ত রাস্তার মাঝখানে নাচতে চিত্রায়িত করা হয়েছিল যখন দ্রুতগামী গাড়ি তাকে পাশ কাটিয়ে চলে যায়।

We’re now on WhatsApp- Click to join

ভিডিওটি শুরু হয় বৃষ্টির মধ্যে একটি গাড়ির উপরে বসে থাকা মহিলার সাথে। তিনি গাড়ি থেকে এবং রাস্তায় লাফ দেন, যেখানে দ্রুতগামী গাড়ি এবং অন্যান্য যানবাহন পাশ দিয়ে যাওয়ার সাথে সাথে তিনি নাচতে শুরু করেন এবং লাফাতে শুরু করেন। ভিডিওর শেষের দিকে, সে আবার তার গাড়িতে উঠে।

We’re now on Telegram- Click to join

ভিডিওটি এক্স-তে শেয়ার করেছেন নিশান্ত শর্মা, যিনি এটির ক্যাপশনে লিখেছেন, “ভিডিওটি দেখুন, কীভাবে সে রাস্তার মাঝখানে নাচছে, এবং গাড়িগুলি পেছন থেকে প্রবল গতিতে আসছে। এমনকি সে গাড়ির ছাদ থেকে লাফ দিয়ে রাস্তার সাদা লাইন পার করেছে!”

ভাইরাল ভিডিওটি দেখুন:

১৯শে আগস্ট পোস্ট করার পর থেকে, ভিডিওটি ৩৩০,০০০ এর বেশি ভিউ পেয়েছে, ৬০০ টিরও বেশি লাইক এবং অসংখ্য মন্তব্য রয়েছে। ইউপি পুলিশের অফিসিয়াল এক্স অ্যাকাউন্টটিও ভিডিওটিকে সম্বোধন করেছে, দর্শকদেরকে আরও পদক্ষেপের জন্য গাড়ির নম্বর, সময়, তারিখ এবং অবস্থানের মতো বিশদ বিবরণ দেওয়ার জন্য অনুরোধ করেছে।

Read More- পাকিস্তানি এবং ভারতীয়রা লন্ডনে একত্রিত হয়ে ‘জয় হো’ গাইছে, দেখুন সেই ভাইরাল ভিডিওটি

এক এক্স ব্যবহারকারী মন্তব্য বিভাগে লিখেছেন, “অত্যন্ত লজ্জাজনক কাজটি তার দ্বারা করা হয়েছে।” অন্য একজন ব্যবহারকারী যোগ করেছেন, “পাবলিক রিল তৈরিতে নিষেধাজ্ঞা থাকা উচিত।” তৃতীয় একজন ব্যবহারকারী লিখেছেন, “পাবলিক উপদ্রব।”

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.