Vivek Agnihotri: বিজেপির প্রতিবাদী মিছিলে পা মেলালেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী, তাঁর হাসিমুখের ভিডিও দেখে রেগে লাল নেটপাড়া

Vivek Agnihotri
Vivek Agnihotri

Vivek Agnihotri: বিজেপির সমর্থক হিসাবে পরিচিত বিবেক অগ্নিহোত্রী আর জি কর কাণ্ডের প্রতিবাদী মিছিলে হাজির ছিলেন

 

হাইলাইটস:

  • আর জি কর কাণ্ডের প্রতিবাদী আন্দোলন যেন প্রতিদিনই বেড়ে চলেছে
  • গতকাল বঙ্গ বিজেপির প্রতিবাদী মিছিলে যোগ দিয়েছিলেন বলিউড পরিচালক বিবেক অগ্নিহোত্রী
  • সোশ্যাল মিডিয়ায় তাঁর একটি ভিডিও ভাইরাল হতেই রেগে লাল নেটপাড়া

Vivek Agnihotri: আর জি কর কাণ্ডে দোষীদের শাস্তির দাবিতে গোটা দেশে যেমন ক্ষোভ উগড়ে পড়ছে তখন বলিউড ইন্ডাস্ট্রিও চুপ থাকেনি এই বিষয়ে। ‘কাশ্মীর ফাইলস’ খ্যাত পরিচালক বিবেক অগ্নিহোত্রীও এঁদের মধ্যেই একজন। বুধবার অর্থাৎ গতকাল বঙ্গ বিজেপির ডাকে মিছিলে দেখা গেল তাঁকে। অবশ্য গত মঙ্গলবারই তিনি জানিয়েছিলেন যে, আর জি কর কাণ্ডের প্রতিবাদী মিছিলে তিনি হাজির থাকবেন।

We’re now on WhatsApp – Click to join

বিবেক অগ্নিহোত্রীকে মূলত গেরুয়া শিবিরের সমর্থক হিসাবেই জানা যায়। এর আগেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মুখ খুলেছেন তিনি। গত বছর ‘দ্য কেরালা স্টোরি’ বাংলায় নিষিদ্ধ হওয়ার পর ‘কাশ্মীর ফাইলস’ পরিচালক মুখ্যমন্ত্রীকে বিঁধে এক্স হ্যান্ডেলে একটি লম্বা পোস্টও করেছিলেন। এবার আর সোশ্যাল মিডিয়ায় নয়, সরাসরি কলকাতার রাজপথে নেমে শুভেন্দু অধিকারী, অঞ্জনা বসু, শঙ্কুদেব পণ্ডা, কৌস্তভ বাগচি এবং অর্জুন সিংদের সঙ্গে আর জি কর কাণ্ডে প্রতিবাদে সোচ্চার হয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগের দাবি করলেন এই বলিউড পরিচালক।

We’re now on Telegram – Click to join

পরনে কালো টি-শার্ট পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তাঁর স্পষ্ট দাবি, “এই রাজ্যে অপশাসন চলছে। তাই শিল্পপতি, ব্যবসায়ীরা এখানে আসতে ভয় পান।” তিনি এও বলেন যে, “মুম্বইতে বসে সোশ্যাল মিডিয়ায় আমরা প্রতিবাদ করছি অপরাধ বোধে ভুগে! তবে কাউকে না কাউকে তো প্রথমে মাঠে নামতেই হয়। আমি মনে করি, যাদের জনমত গঠন করার ক্ষমতা রয়েছে, তারা এবং নবীন প্রজন্ম যদি এগিয়ে আসে, তাহলে অন্যরাও এগিয়ে আসবে। বিশেষ করে পরিবর্তনের জন্য পথে নেমে প্রতিবাদ করা দরকার। তাই আজ আমি এখানে উপস্থিত হয়েছি।”

Read more:- সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকি মিমিকে, প্রতিবাদে সরব অভিনেত্রী

মিছিলে হেঁটে পরিচালক বিবেক অগ্নিহোত্রীর মন্তব্য, “বাংলার হারানো গৌরব পুনরুদ্ধার করা হোক।” তবে এই প্রতিবাদী মিছিলে পরিচালকের হাঁটার একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে তাঁকে হাসিমুখেই প্রতিবাদ করতে দেখা যায়। এবার সেই ভিডিও নিয়েই নেটপাড়ার একাংশ তাঁকে কটাক্ষ করে বলেছেন, “এসব করে আন্দোলনের গুরুত্বটা দয়া করে লঘু করে দেবেন না।”

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.