Trending News: PETA ইন্ডিয়ার নতুন ‘ভুতুড়ে’ প্রচারে আদা শর্মা, দেখুন তাঁর ভাইরাল লুকটি

Trending News
Trending News

Trending News: তাঁর নতুন লুকে চামড়ার লুকানো ভয়াবহতা উন্মোচন করলেন তিনি

হাইলাইটস:

  • PETA-র সাথে আদা শর্মা যৌথভাবে কাজ করেছেন
  • চামড়ার পরিবর্তে ভেগান চামড়া থেকে তৈরি করা যেতে পারে দাবি আদা শর্মার
  • তাঁর এই প্রচারণাটি ফটোগ্রাফার তেজস নেরুরকার শ্যুট করেছিলেন

Trending News: আদা শর্মা প্রাণীদের বিরুদ্ধে নিষ্ঠুরতার সমর্থনে পদক্ষেপ নিয়েছিলেন এবং ১.৪ বিলিয়নেরও বেশি গরু, ভেড়া এবং ছাগল এবং লক্ষ লক্ষ অন্যান্য প্রাণীর দুর্ভোগের প্রতি দৃষ্টি আকর্ষণ করার জন্য একটি নতুন প্রচারাভিযানে পিপল ফর দ্য এথিক্যাল ট্রিটমেন্ট অফ অ্যানিম্যালস (PETA) ইন্ডিয়ার সাথে যৌথভাবে কাজ করেছেন। প্রতি বছর বিষাক্ত চামড়া শিল্পের জন্য নিহত হয়।

We’re now on WhatsApp- Click to join

ক্রেতাদের হিংস্রভাবে প্রাপ্ত সামগ্রী থেকে দূরে সরে যাওয়ার জন্য অনুরোধ করার জন্য, আদা প্রচারণার জন্য পোজ দিয়েছিলেন যাতে তাকে জীবিত ত্বকের কারণে আতঙ্কিত দেখাচ্ছে। ‘লেদার ইজ এ আরআইপি-অফ’ অ্যান্ড ‘ইওর লেদার জ্যাকেট ওয়াজ সামওয়ান’ কথাগুলো উচ্চারণ করে, প্রচারণাটি ফটোগ্রাফার তেজস নেরুরকার শ্যুট করেছিলেন। আদার স্টাইল জুহি আলী করেছিলেন এবং তার চুল এবং মেকআপ করেছিলেন যথাক্রমে স্নেহাল চান্দরকার এবং মিতাংশী দাবি।

২০শে আগস্ট মুম্বাইতে প্রচারণার ভিজ্যুয়ালগুলি উন্মোচন করা হয়েছিল, যেখানে আদা যিনি একটি কমলা কো-অর্ড সেটে প্রাণবন্ত দেখাচ্ছিলেন, এই অনুষ্ঠানে তার মতামত প্রকাশ করেছিলেন। “সংবেদনশীল গরু, মহিষ, সাপ এবং কুমির একই রকম ব্যথা এবং ভয় অনুভব করে যা আমরা করি কিন্তু শুধুমাত্র চামড়ার ব্যাগ এবং জুতাগুলির পরিবর্তে ভেগান চামড়া থেকে তৈরি করা যেতে পারে এমন জন্য হত্যা করার জন্য প্রচণ্ড কষ্ট সহ্য করতে বাধ্য হয়,” শর্মা বলেছেন।

We’re now on Telegram- Click to join

প্রচারাভিযানের ছবিতে আদাকে কসাইখানার ভয়াবহতা সম্পর্কে অন্তর্দৃষ্টি শেয়ার করাও দেখা যায় যেখানে পশুদের জীবন্ত চামড়া কাটা হয়। ভারতে চামড়ার জন্য ব্যবহৃত প্রাণীগুলিকে প্রায়ই যানবাহনে এত শক্তভাবে চাপা দেওয়া হয় যে অনেকগুলি কসাইখানায় যাওয়ার পথে আহত বা মারা যায়।

Read More- ‘দ্য কেরালা স্টোরি’র পর আবার বড়পর্দায় সুদীপ্ত সেন ও অদা শর্মার যুগলবন্দি! প্রকাশ্যে সুদীপ্ত সেনের আগামী ছবির পোস্টার

যদি তারা যাত্রায় বেঁচে যায়, তবে অন্যান্য প্রাণীদের দেখে তাদের গলা কাটা হয়। চামড়া উৎপাদনকে ধ্বংস করে, কারণ পশুদের চামড়া চামড়ায় পরিণত করার জন্য প্রচুর পরিমাণে বিষাক্ত রাসায়নিকের প্রয়োজন হয় এবং চামড়ার ট্যানারি থেকে স্রোত স্থানীয় জলপথে বিষাক্ত হয়।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.