Bollywood News: সন অফ সর্দার ২- এ সঞ্জয় দত্তের পরিবর্তে আসতে পারে রবি কিষান

Bollywood News
Bollywood News

Bollywood News: হাউসফুল ৫- এ সঞ্জয় দত্তের ভূমিকা নিয়ে উদ্বেগ সম্বোধন করেছে, জানুন বিস্তারিত

হাইলাইটস:

  • সন অফ সর্দার ২- এ সঞ্জয় দত্তের জায়গায় আসবেন রবি কিষান
  • সন অফ সর্দার ২ থেকে কেন বাদ পড়লেন সঞ্জয় দত্ত? জেনে নিন

Bollywood News: অজয় দেবগন এবং সঞ্জয় দত্ত অভিনীত সন অফ সর্দার ২০১২ সালে মুক্তি পায়। প্রায় ১২ বছর পর, সন অফ সর্দার ২ শিরোনামের পরিকল্পনা নিচ্ছে। প্রাথমিকভাবে, ছবিটিতে অজয় ​​এবং সঞ্জয়কে প্রধান ভূমিকায় দেখা যাবে। যাইহোক, একটি প্রতিবেদন অনুসারে,অভিনেতা-রাজনীতিবিদ রবি কিষানের পরিবর্তে সঞ্জয় দত্তকে নেওয়া হয়েছে। অভিনেতার যুক্তরাজ্যের ভিসা আবেদন তার অপরাধমূলক রেকর্ডের কারণে প্রত্যাখ্যান করার পরে এই পরিবর্তন আসে। একটি সূত্র প্রকাশ করেছে যে সঞ্জয়ের মার্কিন যুক্তরাষ্ট্রে ভ্রমণ সত্ত্বেও, ১৯৯৩ সালে গ্রেপ্তার হওয়ার পর থেকে তার যুক্তরাজ্যের ভিসার আবেদনগুলি ধারাবাহিকভাবে প্রত্যাখ্যান করা হয়েছে।

We’re now on WhatsApp- Click to join

“১৯৯৩ সালে গ্রেপ্তার হওয়ার পর থেকে, সঞ্জু মার্কিন যুক্তরাষ্ট্রে ভ্রমণ করার সময়, তিনি একাধিকবার যুক্তরাজ্যের ভিসার জন্য আবেদন করেছেন কিন্তু একটিও পাননি। দ্য সন অফ সর্দার ২-এর শ্যুটই হবে তার প্রথম যুক্তরাজ্যে ভ্রমণ। তবে, অজয়ের পরে দল জানতে পেরেছে যে সিনিয়র অভিনেতার ভিসার অনুরোধ প্রত্যাখ্যান করা হয়েছে, তারা তাকে রবি কিষানের সাথে প্রতিস্থাপন করেছে, “সূত্রটি বলেছে।

সূত্রটি হাউসফুল ৫- এ সঞ্জয় দত্তের ভূমিকা নিয়ে উদ্বেগকেও সম্বোধন করেছে, যা এই সেপ্টেম্বরে লন্ডনে চিত্রগ্রহণ শুরু হতে চলেছে৷ তারা প্রকাশ করেছে যে প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা একটি ব্যবহারিক সমাধান বেছে নিয়েছেন, নিশ্চিত করেছেন যে ভিসা জটিলতা এড়াতে সঞ্জয়ের দৃশ্যগুলি মুম্বাইতে শ্যুট করা হবে। সূত্রটি বলেছে, “সাজিদ একটি বুদ্ধিমান পথ বেছে নিয়েছেন। কাস্টের সাথে শুটিং লন্ডনে শুরু হলে, সঞ্জুর সমস্ত অংশ মুম্বাইতে শুট করা হবে। তাই, সেই ফ্রন্টে কোনও সমস্যা নেই।”

We’re now on Telegram- Click to join

ICYDK: ১৯৯৩ সালের এপ্রিল মাসে, সঞ্জয় দত্তকে ১৯৯৩ সালের বোম্বে বোমা হামলার সাথে জড়িত অবৈধ অস্ত্র রাখার জন্য সন্ত্রাসবাদী এবং বিঘ্নিত কার্যকলাপ (প্রতিরোধ) আইন (TADA) এবং অস্ত্র আইনের অধীনে গ্রেপ্তার করা হয়েছিল। তাকে পাঁচ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছিল, ২০১৩ সালে সুপ্রিম কোর্ট দ্বারা বহাল থাকা একটি সাজা। একাধিক জামিনের পর, তিনি ২০১৬ সালে তার জেলের মেয়াদ শেষ করেন।

Read More- শ্রদ্ধা-রাহুলের সম্পর্কে ভাঙ্গন, রাহুলকে আনফলো করলেন শ্রদ্ধা

সন অফ সর্দার ২ -এ , অজয় ​​দেবগন এবং সঞ্জয় দত্তকে প্রাথমিকভাবে যথাক্রমে বিল্লু এবং জাসির ভূমিকায় পুনঃপ্রতিষ্ঠা করার জন্য সেট করা হয়েছিল। যাইহোক, রবি কিষানের পা রাখার সাথে সাথে, ফিল্মটি একটি নতুন প্রতিপক্ষের সাথে পরিচয় করিয়ে দেবে, যেখান থেকে প্রথম মুভিটি ছেড়েছিল তা চালিয়ে যাওয়ার পরিবর্তে একটি নতুন কাহিনী নিয়ে আসবে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.