Television Gossip: ‘জীবনে এমন কিছু বন্ধু দেখেছি যারা হঠাৎই বদলে গিয়েছে!’ চারপাশে মুখোশ পরা মানুষদের নিয়ে অকপটে অভিনেত্রী শ্রীমা

Television Gossip
Television Gossip

Television Gossip: বন্ধুত্বের সম্পর্ক নিয়ে সরাসরি মুখ খুললেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য

হাইলাইটস:

  • বাংলা ধারাবাহিকের জগতে অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য
  • তিনি পর্দার মতো বাস্তবেও মুখোশ পরা মানুষদের পছন্দ করেন না
  • তাই মুখোশ পরা বন্ধুদের প্রসঙ্গ নিয়ে অভিনেত্রীর প্রতিক্রিয়া শুনে নিন

Television Gossip: বাংলা ধারাবাহিকের অত্যন্ত চেনা পরিচিত মুখ হলেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। বাংলা ধারাবাহিকের এই নায়িকাকে শেষবার দেখা গিয়েছে স্টার জলসার এক ধারাবাহিক ‘গাঁটছড়া’তে ‘দ্যুতি’ চরিত্রে অভিনয় করতে। এই ধারাবাহিকটি শেষ হওয়ার পর অভিনেত্রী শ্রীমা ফিরছেন টেলিভিশনের পর্দায়। তাঁর আসন্ন ধারাবাহিকের নাম হল ‘বসু পরিবার’। এই ধারাবাহিকে নীলার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রীমা। এই নীলা চরিত্রটি এমন একটি চরিত্র হিসাবে ফুটে উঠেছে যে ক্রমশ দেখতে পায় তাঁর পরিবারের সদস্যরা মুখোশ পরে রয়েছে।

We’re now on Telegram- Click to join

বন্ধুত্বের সম্পর্ক নিয়ে অভিনেত্রীর নিজস্ব মতামত জানুন 

সিরিয়ালের নীলার মতোই বাস্তবে অভিনেত্রী শ্রীমাও মুখোশ পরা মানুষদের এড়িয়ে চলতেই পছন্দ করেন। তাই বাস্তব জগতেও অভিনেত্রী মুখোশ পরা বন্ধুদের পছন্দ করেন না।

এপ্রসঙ্গে সম্প্রতি সংবাদ মাধ্যমকে অভিনেত্রী বলেছেন তাঁর এমন বন্ধু পছন্দ, যেখানে কেউ কোনও ভান করেনা। অভিনেত্রী বলেছেন, ‘যাঁরা আমার প্রথম থেকে বন্ধু ছিলেন, তখন আমি হয়তো কোনো কিছুই হয়ে উঠতে পারিনি, সেই বন্ধুদের আমি সবসময় এগিয়ে রাখি’।

প্রসঙ্গত আমাদের চারপাশে এমন অনেক মানুষ আছে যাঁরা শু‌ধুমাত্র তাঁদের নিজেদের প্রয়োজন মেটাতেই আসে। আর তাঁদের, প্রয়োজন ফুরোলেই, সেই মানুষটাকে জীবন থেকেই পুরো মুছে ফেলে চিরকালের জন্য! সম্প্রতি এই বিষয়ে মুখ খুলেছিলেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য।

We’re now on WhatsApp- Click to join

নিজের বাস্তব জীবনের বিষয় নিয়েই অভিনেত্রী বলেছেন, ‘সময়ের সাথে সাথে বড় হয়ে ওঠা একটা অঙ্গ। অনেককেই আমরা বদলে যেতে দেখি। কোচিং-এ পড়তে গিয়ে এমন কিছু বন্ধু পেয়েছি যারা হঠাৎই বদলে গিয়েছে।’ এছাড়াও বাংলা ইন্ডাস্ট্রিতেও থাকাকালীন বন্ধু নিয়ে তিনি বলেছেন, ‘ইন্ডাস্ট্রিতে এমন অনেক বন্ধু দেখেছি যে কাজ শেষ হয়ে গেলেই বন্ধুত্বগুলো নষ্ট করে দিয়েছে’।

Read More- এবার টিআরপি তালিকায় ঝড় তুলতে আসছে নীল-শ্যামৌপ্তির নতুন ধারাবাহিক ‘অমর সঙ্গী’! রইল স্লটের সময়

অভিনেত্রী আরও বলেছেন যে, ‘কে কোন কাজ পাবে সেটা নিয়ে ঈর্ষার বিষয় তো থাকবেই, এমন অনেক কাউকে বিশ্বাস করে বন্ধু ভেবে অনেক কথাই হয়তো বলে ফেলেছি। পরে সেই কথাগুলিই আবার অন্য কারোর মুখ থেকেই শুনেছি। আর বন্ধু থাকার সময়তো এমনটা আশা করিনি! তবে সৌভাগ্যবশত, এখনও পর্যন্ত এসব নিয়ে সামনাসামনি কোনো রকম কথা কাটাকাটি পরিস্থিতি আপাতত তৈরি হয়নি’।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.