Bengali Tv Serial: এবার টিআরপি তালিকায় ঝড় তুলতে আসছে নীল-শ্যামৌপ্তির নতুন ধারাবাহিক ‘অমর সঙ্গী’! রইল স্লটের সময়

Bengali Tv Serial
Bengali Tv Serial

Bengali Tv Serial: ‘অমর সঙ্গী’র স্লট ঘোষণা জি বাংলার, কোন স্লটে শুরু হবে নীল-শ্যামৌপ্তির নতুন মেগা

হাইলাইটস:

  • জি বাংলায় আসছে নতুন মেগা ‘অমর সঙ্গী’
  • এই ‘অমর সঙ্গী’ ধারাবাহিকে অভিনয় করবেন নীল-শ্যামৌপ্তি
  • তবে কোন স্লটে দেখা যাবে তাঁদের এই মেগা, জেনে নিন বিস্তারিত

Bengali Tv Serial: জি বাংলার পর্দায় আবারও শুরু হচ্ছে নতুন ধারাবাহিক। কয়েকদিন আগেই জি বাংলার পর্দায় নতুন ধারাবাহিক ‘পূবের ময়না’ এবং ‘মালা বদল’ শুরু হয়েছে। এবার আসছে আরেক নতুন ধারাবাহিক ‘অমর সঙ্গী’। সম্প্রতি প্রকাশ্যে এসেছিল আসন্ন ‘অমর সঙ্গী’ ধারাবাহিকের প্রোমো। ইতিমধ্যে তার স্লটও ঘোষণা হয়ে গেল।

We’re now on WhatsApp- Click to join

কোন স্লটে শুরু হচ্ছে নীল-শ্যামৌপ্তির ‘অমর সঙ্গী’

প্রেমের গল্প নিয়েই শুরু এই ধারাবাহিককে কোন স্লটে দেওয়া হবে তা নিয়ে ভীষণ জল্পনা কল্পনা চলছিল নেটপাড়ায়। সম্প্রচারের সম্ভাব্য সময় প্রকাশ্যে আসতেই দর্শকদের একাংশ ক্ষোভও উগড়ে দিয়েছেন। অবশেষে সকল জল্পনায় শেষে অফিশিয়ালি ঘোষণা জি বাংলার।

জানা যাচ্ছে নীল-শ্যামৌপ্তির নতুন ধারাবাহিক ‘অমর সঙ্গী’কে বিকেল বা রাতের কোনো স্লটেই দেওয়া হয়নি। বরং এই ধারাবাহিকটি সম্প্রচারিত হবে দুপুরের স্লটে। এই ধারাবাহিকটি আগামী ১২ই আগস্ট থেকে প্রত্যেক সোম-শনি দুপুর ২:৩০টের স্লটে দেখা যাবে। অর্থাৎ আপাতত এই নতুন ধারাবাহিকটির জন্য জি বাংলার কোনও পুরানো ধারাবাহিক শেষ বা স্লট বদল হচ্ছে না বলে জানা গিয়েছে।

We’re now on Telegram- Click to join

এদিন চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে ধারাবাহিকের স্লট ঘোষণা হতেই অনেকে ক্ষোভ প্রকাশ করেছে। কেউ লিখেছেন যে, জি এর মাথা খারাপ হয়ে গিয়েছে! নাহলে নতুন ধারাবাহিককে কেউ এমন স্লট বেছে দেয়! কারোর আবার প্রশ্ন যে, ৯:৩০টার স্লটটি দেওয়া হল না কেন? ওই সময়টা তো ফাঁকাই আছে। সব মিলিয়ে, ‘অমর সঙ্গী’ ধারাবাহিকের স্লট ঘোষণাতে শুরু চর্চা।

Read More- বাংলা সিরিয়ালের সেরা নায়কের খেতাব পেলেন এই অভিনেতা, নামটা জানলে অবাক হবেন!

আমরা আগেই প্রোমোতে দেখেছি আসন্ন এই ‘অমর সঙ্গী’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে নীল ভট্টাচার্য এবং শ্যামৌপ্তি মুদলিকে। নীলের চরিত্রের নাম হল রাজ। এবং সে ভাড়ার জামাকাপড় ও বিলাসবহুল গাড়ি নিয়ে প্রেমিকা শ্রী-য়ের মন জয় করেছে। তবে সত্যিটা হল এই রাজের বাড়ির আর্থিক অবস্থা বেশ দুর্বল। পরিবারের সঙ্গে ভাড়া বাড়িতেই থাকে সে। একদিন হঠাৎই সব সত্যি শ্রী-এর সামনে চলে আসবে। তারপর কী হবে তাদের সম্পর্কের পরিণতি? সেটা নিয়েই এগোবে এবার ধারাবাহিকের গল্প।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Like this post?
Register at One World News to never miss out on videos, celeb interviews, and best reads.

Leave a Reply

Your email address will not be published.