Bigg Boss OTT 3: রণবীর শোরে কঙ্কনা সেন শর্মাকে বিয়ে করার পিছনে কিছু কারণ শেয়ার করেছেন; দেখুন

Bigg Boss OTT 3
Bigg Boss OTT 3

Bigg Boss OTT 3: সম্প্রতি রণবীর শোরে, কঙ্কনা সেন শর্মার সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুলেছেন

হাইলাইটস:

  • রণবীর শোরে তার প্রাক্তন স্ত্রী কঙ্কনা সেন শর্মা সম্পর্কে কথা বলেছেন
  • তিনি নারীবাদী আন্দোলন সম্পর্কে তার মতামতও জানিয়েছেন
  • অভিনেতা রণবীর শোরে তাঁর প্রাক্তন স্ত্রী সম্পর্কে কী বলেছিলেন তা জানুন

Bigg Boss OTT 3: সম্প্রতি, বলিউড অভিনেতা রণবীর শোরে তার প্রাক্তন স্ত্রী কঙ্কনা সেন শর্মা সম্পর্কে কথা বলেছেন। তিনি স্বীকার করেছেন যে তাদের মনের জায়গা একই রকম যার কারণে তারা বিয়ে করেছে এবং সন্তান হয়েছে। ক্রমবর্ধমান বিবাহবিচ্ছেদের ঘটনা নিয়েও কথা বলেছেন অভিনেতা। রণবীর বলেছেন যে নারীবাদী আন্দোলন মাঝে মাঝে অপব্যবহার করা হয় এবং কখনও কখনও পুরুষরা তা সহ্য করতে অক্ষম হয়। তিনি আরও জোর দিয়েছিলেন যে নারীবাদী আন্দোলনগুলিও সমান গুরুত্বপূর্ণ। রণবীর এবং কঙ্কনা ২০১০ সালে একটি ব্যক্তিগত অনুষ্ঠানে বিয়ে করেছিলেন কিন্তু ২০২০ সালে একে অপরকে ডিভোর্স দিয়েছিলেন। তারা একটি ছেলের বাবা-মা এবং ছেলের নাম রেখেছেন হারুন।

We’re now on WhatsApp- Click to join

নায়েজি রণবীরকে বলেছিলেন, “আপকে অর আপকে এক্স স্ত্রী কা জোন বিলকুল একই হ্যায় (আপনি এবং আপনার প্রাক্তন স্ত্রীর খুব মিল)।” রণবীর তখন কটাক্ষ করলেন, “আপ মিলে উসকো (আপনি কি তার সাথে দেখা করেছেন)?” নায়েজি উত্তর দিল, “নাহি মে মিলা নাহি (না, আমার দেখা হয়নি)।” রণবীর পরে বলেছিলেন, “জোন এক রকম নাহি হোতা তো ভাই শাদি অর বাচা নাহি হোতা (যদি জোন একই রকম না হত, তাহলে আমরা কেন বিয়ে করতাম এবং সন্তান নিতাম)।”

We’re now on Telegram- Click to join

নায়েজি রণবীরকে জিজ্ঞাসা করেছিলেন, “ইন্ডাস্ট্রি মে জাদাতার রিশতা এইসে কিউঁ হোজাতে হ্যায় বাদ মে জাকে? ম্যায় দেখ রাহা হুঁ বহুত সারে শিল্পী কা ডিভোর্স করতে হ্যায় (ইন্ডাস্ট্রিতে এত সম্পর্কের ক্ষেত্রে কেন এমন হয়? আমি দেখছি অনেক শিল্পীরই হচ্ছে বিবাহবিচ্ছেদ)।” এ প্রসঙ্গে অভিনেতা বলেন, “নারীবাদী আন্দোলনকে অনেক সময় গালি দেওয়া হয়। অনেক সময় পুরুষরা এটা সহ্য করতে পারে না আবার কিছু সময় নারীরা এর অপব্যবহার করে। এই কারণগুলো…কিন্তু নারীবাদী আন্দোলনও গুরুত্বপূর্ণ। ইতিহাসে, আমার মতে, মহিলাদের দ্বিতীয় শ্রেণীর চিকিৎসা পাওয়ার একমাত্র কারণ রয়েছে। ওটা কী? নারীরা শারীরিকভাবে পুরুষের তুলনায় দুর্বল। এখানেই শেষ। তাই আমি বলি যে নারীবাদী আন্দোলন গুরুত্বপূর্ণ।”

Read More- আরমান মালিকের দ্বিতীয় স্ত্রী কৃতিকা চমকে দেওয়ার মতো বিবৃতি দিয়েছেন, জেনে নিন বিস্তারিত

বিগ বস ওটিটি ৩ হোস্ট করছেন অনিল কাপুর। আদনান শেখ, সানা মকবুল, সাই কেতন রাও, সানা সুলতানা, দীপক চৌরাসিয়া, আরমান মালিক, কৃতিকা মালিক, বিশাল পান্ডে, লাভকেশ কাটারিয়া, এবং শিবানী কুমারী এখনও খেলা চালিয়ে যাচ্ছেন। যাইহোক, মুনিশা খাতওয়ানি এবং চন্দ্রিকা দীক্ষিতকে বিগ বস ওটিটি ৩ ঘর থেকে বাদ দেওয়া হয়েছিল।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.