Mukesh Sahani Father Murder: বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার মুকেশ সাহানির বাবার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, দেখুন

Mukesh Sahani Father Murder
Mukesh Sahani Father Murder

Mukesh Sahani Father Murder: জিতান সাহানিকে বিহারের দারভাঙ্গা জেলায় তার পৈতৃক বাড়িতে খুন করা হয়েছে বলে অভিযোগ

হাইলাইটস:

  • মুকেশ সাহানির বাবা জিতান সাহানির বুকে ও পেটে বেশ কিছু ছুরিকাঘাতের চিহ্ন সহ লাশ পাওয়া গেছে
  • লাশটি মঙ্গলবার সকালে বিরাউল এলাকায় তার বাড়ি থেকে পাওয়া যায়
  • মামলার তদন্তে SIT গঠন করেছে বিহার পুলিশ

Mukesh Sahani Father Murder: বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার বিকাশশীল ইনসান পার্টির (ভিআইপি) প্রধান মুকেশ সাহানিকে ডেকে তার বাবার নৃশংস হত্যাকাণ্ডে শোক প্রকাশ করেছেন। মুখ্যমন্ত্রী জিতান সাহানির হত্যাকাণ্ডকে অত্যন্ত দুঃখজনক ঘটনা বলে বর্ণনা করেন এবং প্রয়াত আত্মার চিরশান্তি কামনা করেন। শোকের এই মুহুর্তে তিনি পরিবারকে সহ্য করার শক্তিও কামনা করেন।

We’re now on WhatsApp- Click to join

জিতান সাহানিকে বিহারের দারভাঙ্গা জেলায় তার পৈতৃক বাড়িতে খুন করা হয়েছে বলে অভিযোগ। মঙ্গলবার সকালে বিরাউল এলাকায় নিজ বাড়ির ভেতর থেকে তার বুকে ও পেটে ছুরিকাঘাতের চিহ্নসহ লাশ পাওয়া যায়।

বিহারের মুখ্যমন্ত্রী ডিজিপিকে তদন্তের নির্দেশ দিয়েছেন 

বিহারের সিএমও এক বিবৃতিতে বলেছে যে মুখ্যমন্ত্রী পুলিশ মহাপরিচালককে (ডিজিপি) বিষয়টি তদন্ত করতে এবং দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন।

“প্রাক্তন মন্ত্রী শ্রী মুকেশ সাহানির বাবা জিতান সাহানির অকাল মৃত্যুতে মুখ্যমন্ত্রী নীতীশ কুমার গভীর শোক প্রকাশ করেছেন। মুখ্যমন্ত্রী বলেছেন যে জিতান সাহানির হত্যা একটি অত্যন্ত দুঃখজনক ঘটনা,” সরকারি বিবৃতিতে বলা হয়েছে।

“মুখ্যমন্ত্রী প্রাক্তন মন্ত্রী শ্রী মুকেশ সাহানির সাথে ফোনে কথা বলেছেন এবং তাকে সান্ত্বনা দিয়েছেন। মুখ্যমন্ত্রী প্রয়াত আত্মার চির শান্তির জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করেছেন এবং শোকের এই সময়ে তাঁর পরিবারকে ধৈর্য্য ধারণ করার শক্তি দেওয়ার জন্য প্রার্থনা করেছেন।”

We’re now on Telegram- Click to join

মামলার তদন্তে SIT গঠন করেছে বিহার পুলিশ

বিহারের দারভাঙ্গা পুলিশ এই বিষয়ে একটি পুঙ্খানুপুঙ্খ এবং দ্রুত তদন্ত নিশ্চিত করতে একটি বিশেষ তদন্ত দল (SIT) গঠন করেছে। পুলিশ জানিয়েছে, তদন্ত প্রক্রিয়া তদারকি করতে সিনিয়র কর্মকর্তারা বর্তমানে ঘটনাস্থলে ক্যাম্প করছেন। উপরন্তু, ফরেনসিক সায়েন্স ল্যাবরেটরি (এফএসএল) থেকে একটি দলকে গুরুত্বপূর্ণ প্রমাণ সংগ্রহের জন্য লোকেশনে তলব করা হয়েছে। এদিকে, বিহার পুলিশ আশ্বস্ত করেছে যে মামলাটি সমাধান করতে এবং অপরাধীদের বিচারের আওতায় আনার জন্য প্রয়োজনীয় প্রতিটি পদক্ষেপ নেওয়া হচ্ছে।

Read More- ভিআইপি প্রধান মুকেশ সাহানির বাবা জিতন সাহানিকে বিহারের দারভাঙ্গায় অজ্ঞাত হামলাকারীরা খুন করেছে, সম্পূর্ণ খবরটি জেনে নিন

দারভাঙ্গা সিনিয়র পুলিশ সুপার (এসএসপি) জগুনাথ রেড্ডি বলেছেন, সিনিয়র অফিসারদের একটি দল ঘটনাস্থলে পৌঁছেছে এবং বিষয়টি তদন্ত করছে। “আজ সকালে সুপল বাজারে মুকেশ সাহানির বাবা জিতান সাহানিকে খুনের খবর পেয়ে পুলিশ। এসএইচও সহ বিরল থানার আধিকারিকরা ঘটনাস্থলে ছুটে যান। পুলিশ তাদের নেতৃত্বে একটি তদন্ত দল গঠন করেছে। দারভাঙ্গা গ্রামীণ পুলিশের এসপি দ্রুত তদন্তের জন্য বিরল থানার এসএইচওও রয়েছে, “দরভাঙ্গা পুলিশের একটি বিবৃতিতে বলা হয়েছে।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.