Devangana Fouzdar: ‘জগদ্ধাত্রী’-তে কাঁকন ভূমিকায় অভিনয় করে মন জিতেছেন দর্শকদের! এই শিশুশিল্পীর আসল পরিচয় কী জানেন?

Devangana Fouzdar: ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে বড়দের টেক্কা দিয়ে নজর কেড়েছে এই ছোট্ট খুদে অভিনেত্রী

হাইলাইটস:

  • জি বাংলার পর্দায় অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘জগদ্ধাত্রী’
  • এই ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে অভিনয় করেছেন খুদে কাঁকন
  • এই খুদে কাঁকনের আসল পরিচয় জেনে নিন

Devangana Fouzdar: এই মুহূর্তে জি বাংলার পর্দায় অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘জগদ্ধাত্রী’। একসময় প্রত্যেক সপ্তাহে টিআরপি তালিকায় সেরা স্কোর করতো এই সিরিয়াল। বর্তমানে টিআরপি রেটিং কিছুটা কমলেও দর্শকদের মনে এই সিরিয়ালের জনপ্রিয়তা কিন্তু এখনো একই। জগদ্ধাত্রী ওরফে জ্যাস সান্যাল, কৌশিকী, এদের রোজ না দেখলে মন ভরে না অনেক দর্শকেরই। এই ধারাবাহিকে বড়দের টেক্কা দিয়ে নজর কেড়ে নিয়েছে এই ছোট্ট খুদে কাঁকন। আজকের প্রতিবেদনে এই খুদে অভিনেত্রীর আসল পরিচয়ই তুলে ধরা হল।

We’re now on WhatsApp- Click to join

‘জগদ্ধাত্রী’ সিরিয়ালের এই কাঁকন আসলে কে জানেন?

জি বাংলার ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালের কাঁকন বিশেষ ক্ষমতাসম্পন্ন একজন শিশুশিল্পী। কৌশিকীর মেয়ে কাঁকন মুখে কথা বলতে এবং কানে শুনতে না পারলেও তার প্রচুর প্রতিভা রয়েছে। এই চরিত্রেই দুর্দান্ত অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছে শিশু শিল্পী কাঁকন। এই খুদের আসল নাম দেবাঙ্গনা ফৌজদার। দেবাঙ্গনা কলকাতার মেয়ে, কলকাতাতেই জন্ম এবং বড় হয়ে ওঠা। কলকাতার সল্টলেক শিক্ষা নিকেতনের ছাত্রী আজ অভিনয়ের জন্য পৌঁছে গিয়েছে বাংলার ঘরে ঘরে।

দেবাঙ্গনার পরিবারে কে কে আছে?

দেবাঙ্গনার ডাকনাম গুনগুন। দেবাঙ্গনার বাবা অনুপম একজন সরকারি কর্মী এবং মা সুবর্ণা হল গৃহবধূ। দেবাঙ্গনার দুই দাদা, একজনের নাম দীপরাজ, দীপরাজ একাদশ শ্রেণির ছাত্র এবং অপরজনের নাম দেবদত্ত, দেবদত্ত সবে কলেজে ভর্তি হয়েছে। দুই দাদার একমাত্র বোন হল ছোট্ট দেবাঙ্গনা।

We’re now on Telegram- Click to join

সোশ্যালমিডিয়াতে দেবাঙ্গনার জনপ্রিয়তা কেমন?

দেবাঙ্গনা অভিনয় ও পড়াশোনার ফাঁকে বাড়ির লোকেদের সঙ্গেই বাকি সময়টা কাটায়। দেবাঙ্গনার বাড়িতে দুই সারমেয় রয়েছে, জিনি এবং দুষ্টু। ছোট্ট বয়সেই সোশ্যালমিডিয়াতেও বেশ জনপ্রিয় এই খুদে অভিনেত্রী। ফেসবুক ও ইনস্টাগ্রামের পাশাপাশি তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেলও রয়েছে। ইউটিউবে সাবস্ক্রাইবারের সংখ্যা ২ লক্ষেরও বেশি।

Read More- ফিরিয়েছেন ‘শুভ বিবাহ’-র মতো প্রস্তাব! কবে ছোটপর্দায় ফিরবেন অভিনেত্রী? অকপট অভিনেত্রী সন্দীপ্তা সেন

‘জগদ্ধাত্রী’ সিরিয়ালের পাশাপাশি জি বাংলার দুই রিয়্যালিটি শো ‘দিদি নম্বর ওয়ান’ ও ‘দাদাগিরি’তেও অংশগ্রহণ করেছিলেন এই ছোট্ট খুদে দেবাঙ্গনা। পর্দার এই কাঁকন বাস্তবে খুব সুন্দর নৃত্য করে। সেই সঙ্গে দারুণ আবৃত্তিও পাঠ করতে পারে সে। কিছুদিন আগেই দেবাঙ্গনার আবৃত্তি পাঠের একটি ভিডিও ভাইরাল হয়েছিল।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.