Mumbai News: মুম্বাইয়ে এক দুর্ঘটনায় একটি স্কুটারকে, দ্রুতগতির BMW ধাক্কা দেয়, তাতে একজন মহিলার মৃত্যু হয়, পুরো খবরটি পড়ুন

Mumbai News: জানা যায় BMW-তে শিবসেনা নেতার ছেলে মিহির শাহ ঘটনার সময় মদ্যপ অবস্থায় ছিলেন বলে সন্দেহ পুলিশের

হাইলাইটস:

  • পুলিশ সূত্রে খবর, গত রাতে জুহুর একটি বারে মদ্যপান করেন মিহির শাহ
  • বাড়ি ফেরার পথে চালককে লং ড্রাইভে নিয়ে যেতে বললেন
  • গাড়িটা ওরলিতে এসে তারপর মিহির জোর করে বলল যে সে চালাবে
  • তিনি চালানোর সময়ই দ্রুতগামী BMW দিয়ে একটি স্কুটারকে ধাক্কা দেয়
  • গাড়িটি ঘটনাস্থল থেকে পালিয়ে যায় এবং মহিলাকে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয়, এবং তার স্বামী প্রাদিক আহত হন

Mumbai News: আজ সকালে মুম্বাইয়ের ওরলিতে একটি স্কুটারকে যে দ্রুতগতির BMW ধাক্কা দেয়, তাতে একজন মহিলার মৃত্যু হয়, একনাথ শিন্ডের নেতৃত্বাধীন শিবসেনার একজন সিনিয়র নেতার ২৪ বছর বয়সী ছেলে চালাচ্ছিল, পুলিশ জানিয়েছে। পুলিশের সন্দেহ, পলাতক মিহির শাহ ঘটনার সময় মদ্যপ ছিলেন। তার রক্ত ​​পরীক্ষার রিপোর্ট অপেক্ষা করছে।

অভিযুক্ত মহারাষ্ট্রের পালঘর জেলার শিবসেনার উপনেতা রাজেশ শাহের ছেলে। রাজনীতিবিদ এবং তার ড্রাইভার, রাজেন্দ্র সিং বিজাওয়াত, অন্যান্য অভিযোগের মধ্যে পুলিশকে সহযোগিতা না করার জন্য সন্ধ্যায় গ্রেপ্তার করা হয়েছিল এবং আগামীকাল তাদের আদালতে হাজির করা হবে।

We’re now on WhatsApp- Click to join

নতুন ফৌজদারি কোড ভারতীয় ন্যায় সংহিতার অধীনে একটি মামলা নথিভুক্ত করা হয়েছে অপরাধমূলক হত্যাকাণ্ডের সাথে সম্পর্কিত ধারায় যা খুন, তাড়াহুড়ো করে গাড়ি চালানো এবং প্রমাণ ধ্বংসের মতো নয়। মোটরযান আইনের বিধানগুলিও আহ্বান করা হয়েছে।

গাড়িটি মিহির শাহের নামে নিবন্ধিত। দুর্ঘটনার সময় পুলিশ জানিয়েছে, বিলাসবহুল গাড়িতে সেনা নেতার ছেলে ও তাদের চালক ছিলেন। পুলিশ সূত্রে খবর, গত রাতে জুহুর একটি বারে মদ্যপান করেন মিহির শাহ। বাড়ি ফেরার পথে চালককে লং ড্রাইভে নিয়ে যেতে বললেন। গাড়িটা ওরলিতে এসে তারপর মিহির জোর করে বলল যে সে চালাবে। তিনি চালানোর সময়ই দ্রুতগামী BMW দিয়ে একটি স্কুটারকে ধাক্কা দেয়।

স্কুটারে কাবেরী নাকভা এবং তার স্বামী প্রাদিক নাকভা ছিলেন, ওয়ারলির কোলিওয়াড়া এলাকার বাসিন্দা। মাছ-বিক্রেতা দম্পতি মাছ আনতে প্রতিদিন সসুন ডকে যেতেন। তারা ফেরার পথে, যখন BMW তাদের দুই চাকার গাড়িতে ধাক্কা মারে। দুজনকে বাতাসে ছুড়ে ফেলে SUV-এর বনেটে বিধ্বস্ত হয়। গাড়িটি দ্রুত গতিতে চলতে থাকায় কাবেরী নাকভা ছুটে যায়। গাড়িটি ঘটনাস্থল থেকে পালিয়ে যায় এবং মহিলাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যেখানে তাকে মৃত ঘোষণা করা হয়। তার স্বামী প্রাদিক সামান্য আহত হয়েছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, মিহির তার বাবাকে ফোন করে দুর্ঘটনার কথা জানায়। এরপর থেকে তার ফোন বন্ধ। পুলিশের চারটি দল তাকে খুঁজছে।

পুলিশের তদন্তেও প্রমাণ নষ্ট করার চেষ্টার কথা উঠে এসেছে। গাড়ির উইন্ডশিল্ডে একটি শিবসেনার স্টিকার রয়েছে, যা স্ক্র্যাচ করা হয়েছে, দৃশ্যত সেনা নেতার সঙ্গে গাড়ির যোগসূত্র গোপন করার জন্য। দুর্ঘটনার পরে গাড়ির একটি নম্বর প্লেটও সরিয়ে ফেলা হয়েছিল, তবে পুলিশ ওই এলাকার সিসিটিভি ফুটেজ স্ক্যান করে গাড়িতে শূন্য করে দিয়েছে।

We’re now on Telegram- Click to join

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী এবং সেনা নেতা একনাথ শিন্ডে ঘটনাটিকে “দুর্ভাগ্যজনক” বলে অভিহিত করেছেন এবং ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন। “আইন তার নিজস্ব গতিতে চলবে, আইনের সামনে সবাই সমান। আমি পুলিশের সাথে কথা বলেছি এবং কঠোর ব্যবস্থা নেওয়া হবে,” তিনি বলেন।

Read More- শনিবার রাতে উত্তরপ্রদেশের বেরেলি রোড দুর্ঘটনায় ট্র্যাজেডি ঘটে, জেনে নিন পুরো বিষয়টি

পুনেতে মদ্যপান করে গাড়ি চালানোর একই ধরনের ঘটনার কয়েক মাস পরে ২৪ বছর বয়সী দুই ইঞ্জিনিয়ার মারা যাওয়ার পর ঘটনাটি ঘটে। পুনে দুর্ঘটনার নাবালক অভিযুক্ত এক রাউন্ড মদ্যপান করার পরে একটি পোর্শে গাড়ির গতি চালাচ্ছিল। দুর্ঘটনার পরে প্রমাণ নষ্ট করার চেষ্টার অভিযোগে কিশোরটির বাবা, একজন বিশিষ্ট রিয়েলটর, তার মা এবং তার দাদাকে গ্রেপ্তার করা হয়েছিল।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.