Anushka Sharma: আপনি যদি কিছু অত্যাশ্চর্য ডেট নাইট পোশাকের ধারনা খুঁজছেন, তাহলে এই নিবন্ধে অনুষ্কা শর্মা- অনুপ্রাণিত ডেট নাইট আউটফিটগুলি দেখে নিন

Anushka Sharma: এখানে কয়েকটি অনুষ্কা শর্মা অনুপ্রাণিত ডেট নাইট আউটফিট রয়েছে, দেখুন

হাইলাইটস:

  • অভিনেত্রী এমন পোশাক পছন্দ করেন যা অনায়াসে চটকদার
  • আপনার ডেট নাইটের জন্য অনুষ্কা শর্মার এই লুকগুলি বেছে নিতে পারেন
  • চলুন দেখে নেওয়া যাক অনুষ্কা শর্মা অনুপ্রাণিত ডেট নাইট আউটফিটগুলি

Anushka Sharma: অনুষ্কা শর্মা বলিউড বিনোদন শিল্পের অন্যতম বহুমুখী এবং প্রতিভাবান অভিনেত্রী। অভিনেত্রী শুধুমাত্র তার অভিনয় দক্ষতার জন্যই উচ্চ সম্মানিত নয় বরং তার উদ্ভাবনী ফ্যাশন শৈলীর জন্যও বিশিষ্ট। ডেনিম জ্যাকেট থেকে অফ-শোল্ডার পোশাক পর্যন্ত, অনুষ্কা শর্মার পোশাক একটি আধুনিক প্যালেট যার প্রায় প্রতিটি রঙই কল্পনা করা যায়।

We’re now on WhatsApp- Click to join

ফ্যাশনে আরামের প্রতি তার নম্রতা তার ফ্যাশনকে উচ্চতায় উন্নীত করে। অভিনেত্রী এমন পোশাক পছন্দ করেন যা অনায়াসে চটকদার এবং জটিল বা উদ্ভট ডিজাইন এড়িয়ে চলে। আপনি যদি কিছু অত্যাশ্চর্য ডেট নাইট পোশাকের ধারনা খুঁজছেন, তাহলে এই প্রতিবেদনে রয়েছে অনুষ্কা শর্মা অনুপ্রাণিত ডেট নাইট আউটফিট।

We’re now on Telegram- Click to join

এখানে অনুষ্কা শর্মার কিছু মন্ত্রমুগ্ধ ফ্যাশন এনসেম্বল রয়েছে-

অনুষ্কা শর্মা ডেট নাইট আউটফিট:

অনুষ্কা শর্মাকে এই তীক্ষ্ণ কালো পোশাকে অত্যাশ্চর্য লাগছিল যেটি তার ট্যানড শরীরকে একটি গ্ল্যামারাস সামগ্রিক চেহারা দিয়ে ফ্লান্ট করেছে। আপনি আপনার বিশেষ ডেটের রাতের জন্য ন্যুড মেকআপ এবং ন্যুড রঙের হিল দিয়ে এই পোশাকটি স্টাইল করতে পারেন।

‘চাকদা এক্সপ্রেস’ অভিনেত্রীকে এই সিকুইন সাদা গাউনে শ্বাসরুদ্ধকর লাগছিল যেটিতে একটি ফর্ম-ফ্ল্যাটারিং এ-লাইন সিলুয়েট এবং ব্যাটিং হাতা রয়েছে। তার এই পোশাকটি একটি নিমজ্জিত নেকলাইন বৈশিষ্ট্যযুক্ত এবং অভিনেত্রী তার সম্পূর্ণ চেহারা সম্পূর্ণ করার জন্য নীলাভ মেকআপ বেছে নিয়েছিলেন।

অনুষ্কা শর্মা এই ন্যুড-শেড বডি-হ্যাগিং গাউনে অত্যাশ্চর্য লাগছেন। কাঁধে পাফ সহ লম্বা হাতার গাউনে তাকে মন্ত্রমুগ্ধ দেখাচ্ছিল। অনুষ্কা তার সামগ্রিক চেহারা সম্পূর্ণ করার জন্য একটি মসৃণ বান মধ্যে তার চুল বেঁধেছেন।

Read More- ‘এ জয় যেমন আমার, ঠিক তেমন তোমারও…!’ টি-২০ বিশ্বকাপ জয়ের পরেই স্ত্রী অনুষ্কার জন্য ভালোবাসাময় পোস্ট বিরাটের

অভিনেত্রী এই সাদা পোশাক দিয়ে এই সুন্দর চেহারাটি সম্পূর্ণ করার জন্য স্টেটমেন্ট ব্রেসলেট সহ ব্রোঞ্জ গাল এবং ন্যুড লিপস্টিক বেছে নিয়েছিলেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.