RR vs KKR IPL Match Result: টস হয়েও করা গেল না ম্যাচ, বৃষ্টির কারণে ভেস্তে গেল রাজস্থান বনাম কেকেআর ম্যাচ!

RR vs KKR IPL Match Result: প্রথম কোয়ালিফায়ারে কেকেআরের মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদ

 

হাইলাইটস:

  • টানা দ্বিতীয় ম্যাচ বৃষ্টির জন্য ভেস্তে গেল কলকাতা নাইট রাইডার্সের
  • ম্যাচ ভেস্তে যাওয়ায় ২০ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানেই রইল কেকেআর
  • রাজস্থান ও সানরাইজার্সের পয়েন্ট সমান হলেও নেট রান রেটে এগিয়ে থাকায় টেবিলে দ্বিতীয় স্থানে রইল হায়দরাবাদ

RR vs KKR IPL Match Result: টানা দ্বিতীয় ম্যাচ বৃষ্টির জন্য ভেস্তে গেল কলকাতা নাইট রাইডার্সের। ফলে প্লে-অফে নামার আগে দলকে একবার পরীক্ষা করে নেওয়ার সুযোগ পেল না কলকাতা নাইট রাইডার্স। আগেই প্লে-অফ নিশ্চিত হয়েছিল কলকাতা নাইট রাইডার্সের। গুজরাতের বিরুদ্ধে গত ম্যাচটি ভেস্তে যাওয়ায় লিগ টেবিলে শীর্ষস্থানও নিশ্চিত হয়ে যায়। কিন্তু মূল লক্ষ্য ছিল দলকে পরীক্ষা করে নেওয়া। ইতিমধ্যেই দেশে ফিরে গিয়েছেন ফিল সল্ট। বিধ্বংসী ইংল্যান্ড ওপেনারের জায়গা দলে আফগানি ওপেনার রহমানউল্লা গুরবাজকে ম্যাচ প্র্যাক্টিস দেওয়া প্রয়োজন ছিল। কিন্তু বৃষ্টি সব কিছুতেই জল ঢেলে দিল।

We’re now on WhatsApp – Click to join

রাজস্থান রয়্যালসের শেষ দুটি হোম ম্যাচ ছিল গুয়াহাটিতে। গত ম্যাচে অবশ্য বৃষ্টি হানা দেয়নি। তবে হোম ম্যাচেও হারের মুখোমুখি হয়েছিল সঞ্জু স্যামসনরা। টানা চার ম্যাচে হার। পয়েন্ট টেবিলে প্রথম দুইয়ে থাকা কার্যত অনিশ্চিত হয়ে পড়েছিল রয়্যালসদের। গতকাল ম্যাচ হলে এবং কেকেআর-কে হারাতে পারলে তবেই দ্বিতীয় স্থানে থাকতে পারত রাজস্থান। কিন্তু একনাগাড়ে বৃষ্টিতে অপেক্ষা বাড়তে থাকে। অন্তত ৫ ওভারের ম্যাচ হওয়ার জন্য রাত ১০টা ৪৬মিনিট অবধি অপেক্ষা করা যেত। সেই পরিস্থিতিও তৈরি হয়েছিল।

We’re now on Telegram – Click to join

বৃষ্টি থামার পর সংক্ষিপ্ত ম্যাচ হওয়ার পরিস্থিতি তৈরী হয়েছিল। দুই দলের ক্যাপ্টেনও মরিয়া ছিলেন। রাজস্থান রয়্যালসের লক্ষ্য ছিল প্রথম দুই। নাইটদের লক্ষ্য ছিল গুরবাজকে সুযোগ দেওয়া। শেষ অবধি টসও হল। ঠিক ১০টা ৪৫মিনিট নাগাদ হয় ৭ ওভারের ম্যাচ শুরু হবে। ম্যাচে কোনও স্ট্র্যাটেজিক টাইম আউট হবে না। টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন কেকেআর ক্যাপ্টেন শ্রেয়স আইয়ার। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে এটি ছিল কলকাতা নাইট রাইডার্সের ২৫০তম ম্যাচ। এরপরই ফের শুরু হয় বৃষ্টি। তাই আর অপেক্ষা করেও ম্যাচ করা যায়নি।

Read more:- বৃষ্টিতে ভেস্তে গেল জিটি বনাম এসআরএইচ ম্যাচ, পয়েন্ট ভাগাভাগি করে প্লে-অফে পৌঁছে গেল সানরাইজার্স হায়দরাবাদ!

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে যাওয়ায় ২০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষস্থানেই রইল কলকাতা নাইট রাইডার্স। দিনের প্রথম ম্যাচে পাঞ্জাবকে হারিয়ে ১৭ পয়েন্টে পৌঁছেছিল সানরাইজার্স হায়দরাবাদ। রাজস্থান রয়্যালসের ছিল ১৬ পয়েন্ট। গুয়াহাটি ম্যাচ থেকে ১ পয়েন্ট পেয়ে রাজস্থানেরও হল ১৭ পয়েন্ট। রাজস্থান ও সানরাইজার্সের পয়েন্ট সমান হলেও নেট রান রেটে এগিয়ে থাকায় টেবিলে দ্বিতীয় স্থান ধরে রাখল সানরাইজার্স হায়দরাবাদ। অর্থাৎ আগামীকাল প্রথম কোয়ালিফায়ারে কেকেআরের মুখোমুখি হবে সানরাইজার্স।

আইপিএল সংক্রান্ত সমস্ত তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।