Shahid Kapoor: শাহিদ এবং কৃতি স্যাননের ছবির এত বড় শিরোনাম, সাক্ষাৎকারে প্রকাশ করেছেন

Shahid Kapoor: শাহিদ কাপুর ও কৃতি স্যাননের ছবি ‘তেরি বাতোঁ মে আইসা উলঝা জিয়া’ মুক্তি পাবে ৯ই ফেব্রুয়ারি

হাইলাইটস:

  • শাহিদ কাপুর ও কৃতি স্যাননের ছবি ‘তেরি বাতোঁ মে আইসা উলঝা জিয়া’ মুক্তি পাবে ৯ই ফেব্রুয়ারি।
  • শাহিদ কাপুর এবং কৃতি স্যানন তাদের আসন্ন ছবি “তেরি বাতোঁ মে আইসা উলঝা জিয়া” এর প্রচারে ব্যস্ত।
  • সম্প্রতি এক সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয় ছবির এত লম্বা শিরোনামের পেছনের কারণ কী?

Shahid Kapoor: আজকাল শাহিদ কাপুর এবং কৃতি স্যানন তাদের আসন্ন ছবি “তেরি বাতোঁ মে আইসা উলঝা জিয়া” এর প্রচারে ব্যস্ত। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয় ছবির এত লম্বা শিরোনামের পেছনের কারণ কী? শাহিদ স্বীকার করেছেন যে নিয়মিত শিরোনাম থেকে এমন আলাদা শিরোনাম থাকা অদ্ভুত বলে মনে হতে পারে, তবে তিনি বলেছিলেন যে প্রেমের গল্প বলার জন্য একটু আলাদা হওয়া ঠিক ছিল।

ডিডিএলজে শিরোনামের উদাহরণ দিয়ে, শাহিদ বলেছিলেন যে যখন “দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে” এসেছিল, সেই সময়ে সমস্ত শিরোনাম ছিল খুব মারাত্মক এবং আবেগপূর্ণ, কিন্তু তারপরে একটি দীর্ঘ শিরোনাম এসেছিল এবং তিনি এটি গ্রহণ করেছিলেন। তিনি ‘এটি অনেক দীর্ঘ, আমরা জানি না তারা কী বলছে’-এর মতো প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন, তবে তিনি এটিকে একটি প্রেমের গল্প হিসাবেও গ্রহণ করেছিলেন।

We’re now on Whatsapp – Click to join

তারপরে তিনি তার চলচ্চিত্র “জব উই মেট” এর শিরোনাম সম্পর্কেও বলেছিলেন যে সে সময় হিন্দি এবং ইংরেজির মিশ্রণের ব্যবহার অদ্ভুত ছিল বলে সবাই এটি নিয়ে সন্দিহান ছিল। তবে তিনি এটিকে “ক্লাসিক” হিসাবেও দেখেছিলেন।

“তেরি বাতোঁ মে আইসা উলঝা জিয়া” সম্পর্কে কথা বলতে গিয়ে, শাহিদ কাপুর প্রকাশ করেছেন যে এই দীর্ঘ শিরোনামের সাথে আসা প্রশ্নের জন্য তার দল প্রস্তুত ছিল। “শুরুতে আমরা জানতাম যে এটি একটি দীর্ঘ শিরোপা হতে চলেছে, এবং আমরা প্রস্তুত ছিলাম যে এটি কিছু সময়ের জন্য এভাবেই থাকবে,” তিনি বলেছিলেন। আগামী ৯ই ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.