Deepika Padukone: বলিউড জগতে আসার আগে এই টিভি বিজ্ঞাপন দিয়ে দীপিকা তার ভক্তদের মন জয় করেছিলেন, দেখুন

Deepika Padukone: দীপিকার জন্মদিনে, আসুন জেনে নেওয়া যাক দীপিকা চলচ্চিত্রের আগে কোন টিভি বিজ্ঞাপন করেছেন

হাইলাইটস:

  • ‘ওম শান্তি ওম’ দিয়ে দীপিকার ক্যারিয়ার শুরু হয়েছিল
  • দীপিকার প্রথম বিজ্ঞাপনটি ছিল একটি টুথপেস্ট ব্র্যান্ডের

Deepika Padukone: বলিউডের অন্যতম বিখ্যাত এবং সুন্দরী অভিনেত্রী দীপিকা পাডুকোন বলিউড ইন্ডাস্ট্রিতে অনেক মুভি উপহার দিয়েছেন। ২০২৩ সাল দীপিকার জন্য খুব স্পেশাল। এ বছর তিনি শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। এর সাথে, এখন দীপিকা তার পরবর্তী ছবি সিংহম এগেন, ফাইটার, কালকি ২৮৯৮ এডির জন্য শিরোনাম হচ্ছেন।

‘ওম শান্তি ওম’ দিয়ে দীপিকার ক্যারিয়ার শুরু হয়েছিল এবং এখন দীপিকাকে সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের মধ্যে গণ্য করা হয়। চলচ্চিত্রে কাজ করার আগে, দীপিকা একজন মডেল ছিলেন, যিনি ২০০০ এর দশকে বেশ কয়েকটি টিভি বিজ্ঞাপনে কাজ করেছিলেন। আজ তার চিত্র সবার হৃদয়ে রয়েছে এবং তিনি এই বছর তার ৩৮ তম জন্মদিনের জন্য প্রস্তুত হচ্ছেন। প্রতি বছর ৫ই জানুয়ারি দীপিকা তার জন্মদিন পালন করেন। দীপিকার জন্মদিনে, আসুন জেনে নেওয়া যাক দীপিকা চলচ্চিত্রের আগে কোন টিভি বিজ্ঞাপন করেছেন।

দীপিকার প্রথম বিজ্ঞাপনটি ছিল একটি টুথপেস্ট ব্র্যান্ডের যাতে তাকে বাথরুমে নাচতে দেখা যায়। দীপিকার প্রথম বিজ্ঞাপনটি ছিল একটি টুথপেস্ট ব্র্যান্ডের যাতে তাকে বাথরুমে নাচতে দেখা যায়। এর পরে তিনি লিমকা ব্র্যান্ডের সাথে কাজ করেছিলেন যেখানে তাকে বৃষ্টিতে নাচতে এবং লিমকা পান করতে দেখা গেছে।

We’re now on WhatsApp- Click to join

এরপর ২০০৮ সালে টিভিতে মুক্তি পাওয়া ক্লোজ আপের বিজ্ঞাপনে দেখা যায় তাকে। যা মানুষ খুব পছন্দ করেছিল এবং লোকেরা তাকে ডিম্পল কুইন নামেও নাম দিয়েছিল। এরপর কয়েক বছর দেশের বড় বড় ডিজাইনারদের ফ্যাশন শোতে র‌্যাম্পে হেঁটেছেন।

কাজের ফ্রন্টের কথা বলতে গেলে, দীপিকা আজকাল তার ফাইটার ছবির প্রচারে ব্যস্ত। এই ছবিতে তার সঙ্গে রয়েছেন হৃতিক রোশন, অনিল কাপুর এবং করণ সিং গ্রোভার এবং এই ছবিটি ২৫শে জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.