Janhvi kapoor: সাক্ষাৎকারে জাহ্নবী কাপুরের প্রকাশ, বলেছেন- ‘সোশ্যাল মিডিয়ার জগৎ খুব আলাদা’

Janhvi kapoor: জাহ্নবী কাপুর সোশ্যাল মিডিয়া ইমেজ এবং অনস্ক্রিন উপস্থিতির মধ্যে পার্থক্য সম্পর্কে সত্য বলেছেন, দেখুন

হাইলাইটস:

  • জাহ্নবী কাপুর বলিউডের নতুন অভিনেত্রীদের মধ্যে বিশেষ প্রতিভা হিসেবে পরিচিত।
  • তিনি ‘গুড লাক জেরি’, ‘মিলি’ এবং ‘বাওয়াল’-এর মতো ছবিতে কাজ করেছেন, যা সমালোচক ও দর্শকদের কাছে প্রশংসিত হয়েছে।
  • যেখানে তার বাস্তব জীবনে তাকে সোশ্যাল মিডিয়ায় গ্ল্যামারাস অবতারে দেখা যায়।

Janhvi kapoor: জাহ্নবী কাপুর বলিউডের নতুন অভিনেত্রীদের মধ্যে বিশেষ প্রতিভা হিসেবে পরিচিত। তিনি ‘গুড লাক জেরি’, ‘মিলি’ এবং ‘বাওয়াল’-এর মতো ছবিতে কাজ করেছেন, যা সমালোচক ও দর্শকদের কাছে প্রশংসিত হয়েছে। তার অভিনয়ের পাশাপাশি, জাহ্নবী সোশ্যাল মিডিয়াতে তার উপস্থিতি দিয়েও মানুষকে মুগ্ধ করেছে।

‘ধড়ক’ থেকে শুরু করে ‘বাওয়াল’ পর্যন্ত, জাহ্নবী একটি ছোট শহর থেকে আসা একটি সাধারণ মেয়ের চরিত্রে তার প্রতিভা প্রমাণ করেছেন। যেখানে তার বাস্তব জীবনে তাকে সোশ্যাল মিডিয়ায় গ্ল্যামারাস অবতারে দেখা যায়।

We’re now on Whatsapp – Click to join

জাহ্নবী সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে অভিনেতাদের পাশাপাশি তাদের কাজের ক্ষেত্রে সোশ্যাল মিডিয়া কতটা বিপজ্জনক হতে পারে তা তিনি জানেন না। এখন, জাহ্নবী তার সোশ্যাল মিডিয়া উপস্থিতি সম্পর্কে সচেতন হয়ে উঠছেন।

তিনি বলেছিলেন, ‘তিনি বলেছিলেন যে জাহ্নবী সেই ছবিতে খুব ভালো, আমরা যা ভেবেছিলাম তার চেয়েও ভাল। কিন্তু সে সোশ্যাল মিডিয়ায় এতটাই আলাদা, সে অনেক হট ছবি পোস্ট করে, তাই তাকে এখানে এভাবে দেখে আমি বিভ্রান্ত বোধ করছি।

জাহ্নবী এটাকে কৌতুক হিসেবে বিবেচনা করেছেন এবং সোশ্যাল মিডিয়ায় এই ধরনের ছবি বা ভিডিও শেয়ার করার কথা ভেবেছিলেন। তারা মনে করেছিল যে এটি তাদের কাজে প্রভাব ফেলবে না। কিন্তু এখন সে বিষয়টি মাথায় রাখছে।

জাহ্নবী বিষয়টি গুরুত্ব সহকারে নিচ্ছেন। এ বিষয়ে তিনি বলেন, ‘আমার আর এই বিলাসিতা নেই (জনগণের দৃষ্টি থেকে দূরে থাকার), তবে এখন যদি আমি এমন কিছু করতে পারি যাতে মানুষ আমার চরিত্রকে আরও বেশি গ্রহণ করে, তবে আমি কেবল কারণের মধ্যে কোনও বাধা আসতে দেব না। আমি কেন, আমি ইনস্টাগ্রামে আমার নতুন চুল কাটার একটি ছবি শেয়ার করতে চাই!’

জাহ্নবী কাপুর এখন দক্ষিণের ছবিতেও ডেবিউ করতে চলেছেন। জুনিয়র এনটিআর-এর সঙ্গে তার পরবর্তী ছবি ‘দেবরা’। এই ছবিটি ২০২৪ সালে মুক্তি পাবে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.