Bollywood Gossip: রাতে স্ত্রীর সঙ্গে নগ্ন হয়ে…, শাহিদ কাপুরের বেডরুম সিক্রেট ফাঁস

Bollywood Gossip: বেডরুমে স্ত্রীর সঙ্গে কীভাবে থাকেন শাহিদ কাপুর? মধ্য রাতের কাহিনি ফাঁস করলেন অভিনেতা

হাইলাইটস:

  •  শাহিদ কাপুর ও তাঁর স্ত্রী মীরা রাজপুত, বলিউডের চর্চিত জুটি
  •  তবে পর্দার কবীর সিং বাড়ির অন্দরমহলে কেমন জানেন?
  •  ‘কফি উইথ করণ’-এ এসে নিজেই ভয়ানক তথ্য ফাঁস করলেন অভিনেতা

Bollywood Gossip: শাহিদ কাপুর ও তাঁর স্ত্রী মীরা রাজপুত, বলি ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত জুটি। মাঝে মধ্যেই তাঁদের বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায়। সিনেমা সূত্রেই শাহিদ ও মীরা রাজপুত একে অন্যের কাছাকাছি এসেছিলেন। তবে বিয়ের পর সিনেমা জগত থেকে নিজেকে অনেকটাই সরিয়ে নিয়েছেন মীরা রাজপুত।

We’re now on WhatsApp – Click to join

কিন্তু শাহিদ কাপুর নতুন করে বলিউড কাঁপাচ্ছেন। তাঁর বক্স অফিস সাকসেসের নয়া সফর শুরু হয়েছে কবীর সিং ছবি দিয়ে। কবীর সিং-এর সাফল্যের পর থেকেই তাঁকে নিয়ে দর্শক মনে নয়া উত্তেজনা তৈরী হয়েছে। তবে পর্দার কবীর সিং বাড়ির অন্দরমহলে কেমন জানেন? শাহিদের কথায় বাড়িতে তাঁর স্ত্রী মীরাই সব।

মীরার কথাতেই তাঁদের বাড়িতে সমস্ত কিছু হয়। তবে শাহিদ মজা করে জানান, বেডরুমে সবটা হয় মীরার ইচ্ছেতেই। ‘কফি উইথ করণ’-এ এসে এমন ভয়ানক কথা বলেছিলেন অভিনেতা। তিনি ও তাঁর স্ত্রী দুজনেই নাকি রাতে নগ্ন হয়ে ঘমতে যান। এভাবেই তাঁরা রাতে ঘুমতে পছন্দ করেন, এমন কথা শুনেই অবাক হয়ে গেলেন করণ জোহর।

তবে এই প্রথম নয়, এর আগেও একাধিকবার এই তথ্য জানিয়েছেন শাহিদ কাপুর। যাতে লজ্জা পেলেও সম্মতি জানান মীরা রাজপুত। তাঁকে একবারও প্রতিবাদ করতে দেখা যায়নি । তবে বহুদিন ধরেই ভক্তরা এই জুটিকে একসঙ্গে পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন। যদিও ভাল কাজ পেলে ফিরতে প্রস্তুত মীরা, তাও স্পষ্ট জানিয়ে দিয়েছেন তিনি।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.