PM Modi On The Vaccine War: বক্স অফিসে ভরাডুবির পরেও ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এর প্রশংসায় পঞ্চমুখ প্রধানমন্ত্রী

PM Modi On The Vaccine War: শুধু ছবিই নয় পরিচালকেরও ভূয়সী প্রশংসা করলেন মোদি

হাইলাইটস:

  • ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির মতো বক্স অফিসের দাগ কাটাতে পারেনি ‘দ্য ভ্যাকসিন ওয়ার’
  • তবে প্রধানমন্ত্রীর মুখে শোনা গেল পরিচালক বিবেক অগ্নিহোত্রীর ভূয়সী প্রশংসা
  • যোধপুরের একটি সভা থেকে ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এর প্রশংসা করলেন মোদি

PM Modi On The Vaccine War: ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবি মুক্তির পর পরিচালক বিবেক অগ্নিহোত্রীকে নিয়ে হইচই পড়ে গিয়েছিল সারা বিশ্বে। সেই সময়ও খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও বিবেকের প্রশংসা করেছিলেন। আর ঠিক তার পর থেকেই বারবারই নানা কারণে খবরের শিরোনামে উঠে আসতে থাকেন বিবেক অগ্নিহোত্রী। যার ফলে সিনেপ্রেমীরা মুখিয়ে ছিলেন তাঁর পরবর্তী ছবি ‘দ্য ভ্যাকসিন ওয়ারে’র দিকে।

তবে এত অপেক্ষা করে লাভ কিছু হল না। ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর মতো হিট তো হয়নিই বরং বিবেক অগ্নিহোত্রীর পরবর্তী ছবি ‘দ্য ভ্যাক্সিন ওয়ার’ বক্সঅফিসে কার্যত মুখ থুবড়ে পড়েছে। গত সপ্তাহতেই তেলুগু, তামিল ও হিন্দি ভার্সনে মুক্তি পেয়েছে ছবিটি। তবে এখনও পর্যন্ত ছবিটির মোট আয় ১০ কোটির মতো। ফলে বক্স অফিসে এই ব্যর্থতা নিয়েও মুখ খুলেছিলেন পরিচালক। এক সাক্ষাতে পরিচালক বলেছিলেন, “একটি বইয়ের দোকানে যদি প্লে বয় (অ্যাডাল্ট ম্যাগাজিন) এবং ভগবদ গীতা এই দুই রাখা হয়, তবে প্লে বয়ের ১০০০টি কপি বিক্রি হলে গীতা বিক্রি হবে ১০টি। তা বলে কি গীতাকে কখনও ফ্লপ বলা যায়?” সে সময় তিনি সাফ জানিয়েছিলেন, বক্স অফিসের নম্বর নিয়ে বিন্দুমাত্র বিচলিত নন তিনি।

বক্স অফিসে দাগ কাটাতে পারেনি তো কি হয়েছে, বিবেকের ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এর প্রশংসায় পঞ্চমুখ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বৃহস্পতিবার যোধপুরের এক অনুষ্ঠানে এই ছবির ভূয়সী প্রশংসা করলেন নরেন্দ্র মোদি। এদিন তিনি বলেন, “আমি শুনেছি যে, ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ নামে একটি ছবি মুক্তি পেয়েছে। যা আমাদের দেশের বিজ্ঞানীরা কোভিডের সময় কীভাবে দিন-রাত একত্রিত করে যে ভাবে কাজ করেছেন মূলত সেগুলিই ওই ছবির মধ্য দিয়ে তুলে ধরা হয়েছে। সমস্ত দিকই এই ছবিতে তুলে ধরা হয়েছে। ছবিটি দেখে ভারতীয়দের বুক গর্বে ফুলে উঠেছে। আমাদের বিজ্ঞানীরা কী কী করেছেন সকলে তা জানতে পেরে গর্বিত।”

তিনি আরও বলেন, “বিজ্ঞান ও বিজ্ঞানীদের এভাবে তুলে ধরার জন্য আমি পরিচালকে ধন্যবাদ জানাচ্ছি।” প্রধানমন্ত্রীর তরফে এ হেন বার্তায় আপ্লুত পরিচালক বিবেক অগ্নিহোত্রীও। প্রধানমন্ত্রীর ওই বক্তব্যকে নিজে এক্স হ্যান্ডেলে তুলে ধরে তিনিও পাল্টা ধন্যবাদ জানিয়ে প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে লেখেন, “ভারতীয় বিজ্ঞানীদের প্রধানমন্ত্রী যে যে ভাবে শুভেচ্ছা জানাচ্ছেন তা দেখেও ভালো লাগছে… অনেক অনেক শ্রদ্ধাজ্ঞাপন করলাম।”

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.