Pre Fall Fashion: চটকদার প্রি-ফল ফ্যাশনের একটি তালিকা!

Pre Fall Fashion: প্রি-ফল ফ্যাশন সম্পর্কিত ধারনাগুলির সাথে একবার চোখ ঘুরিয়ে নিন!

হাইলাইটস:

  • ফ্যাশন ও স্টাইল মানুষের চেহারাকে আরো ফুটিয়ে তোলে
  • তৎকালীন সমাজে ফ্যাশন অন্যতম ধারা হয়ে উঠেছে
  • বিস্তারিত আলোচনা

Pre Fall Fashion: গ্রীষ্মের উষ্ণতা হ্রাস পেতে শুরু করার সাথে সাথে, ফ্যাশন উৎসাহীরা অধীর আগ্রহে প্রাক-পতনের আগমনের জন্য অপেক্ষা করে, সেই জাদুকরী ঋতুটি সর্টোরিয়াল ট্রানজিশনের। প্রাক-পতনের ফ্যাশন 2023-এর প্রবণতাগুলি হল একটি নতুন, আড়ম্বরপূর্ণ দৃষ্টিভঙ্গি সহ পরিবর্তিত আবহাওয়াকে আলিঙ্গন করা। আরামদায়ক স্তর থেকে গাঢ় প্রিন্ট, এই মরসুমে সব আছে।

১. স্কাল্পটেড সিলুয়েটস: 

প্রাক-পতনের রানওয়েতে সুগঠিত, ভাস্কর্যযুক্ত সিলুয়েটগুলিকে প্রাধান্য দেওয়ার জন্য প্রস্তুত হন। টেইলর্ড ব্লেজার, সিঞ্চড কোমর এবং বিশাল হাতা পরিশীলিততাকে নতুনভাবে সংজ্ঞায়িত করতে এখানে রয়েছে।

২. স্টেটমেন্ট আনুষাঙ্গিক: 

সাহসী আনুষাঙ্গিক সঙ্গে আপনার চেহারা উন্নত করুন। চঙ্কি চেইন নেকলেস, বড় আকারের সানগ্লাস এবং স্টেটমেন্ট হ্যান্ডব্যাগগুলি ফ্যাশন স্টেটমেন্ট তৈরি করার উপযুক্ত উপায়।

৩. টেকসই ফ্যাশন: 

স্থায়িত্ব একটি কেন্দ্রবিন্দু। তাদের সংগ্রহে পরিবেশ-বান্ধব উপকরণ এবং নৈতিক উৎপাদন অনুশীলনগুলি অন্তর্ভুক্ত করে এমন ব্র্যান্ডগুলির সন্ধান করুন।

৪. নিঃশব্দ টোন:

জলপাই সবুজ, উষ্ণ পোড়ামাটির এবং গভীর বরইয়ের মতো মাটির টোনগুলি প্রাক-পতনের জন্য উপযুক্ত রঙ। এই রঙগুলি নির্বিঘ্নে গ্রীষ্ম থেকে শরৎকালে রূপান্তরিত হয়।

৫. চামড়ার সবকিছু: 

চামড়া একটি বড় উপায়ে ফিরে এসেছে, এটি চামড়ার পোশাক, স্কার্ট বা ট্রেঞ্চ কোটই হোক না কেন, এই নিরবধি উপাদানটি একটি প্রাক-পতন অপরিহার্য।

৬. চাঙ্কি বুটস: 

চঙ্কি কমব্যাট বুট এবং হাঁটু-উচ্চ চামড়ার বুট এই প্রাক-পতনের পছন্দের জুতা। এগুলি যে কোনও পোশাকে তীক্ষ্ণতার ছোঁয়া যোগ করে।

৭. ভিক্টোরিয়ান প্রভাব: 

ভিক্টোরিয়ান-অনুপ্রাণিত টুকরোগুলি দেখতে আশা করুন যেমন হাই-নেক ব্লাউজ, লেসের বিবরণ, এবং রাফলড কলার, যা প্রাক-পতনের ফ্যাশনকে রোমান্টিক মোড় দেয়।

৮. স্তরযুক্ত নিটস: 

নিটওয়্যার লেয়ারিং করে আরামদায়ক থাকুন। একটি চটকদার, আরামদায়ক চেহারা তৈরি করার জন্য কার্ডিগান, টার্টলনেক এবং বড় আকারের সোয়েটারগুলি উপযুক্ত।

এইরকম ফ্যাশন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.