Lingerie Etiquette: এই ইউটিউব ভিডিওটি ‘অন্তর্বাস শিষ্টাচার’ ব্যাখ্যা করে যা প্রতিটি মহিলার শেখা উচিত

Lingerie Etiquette: অন্তর্বাস শিষ্টাচার যা আপনার একবার এবং সব জন্য শিখতে হবে

হাইলাইটস:

  • অন্তর্বাসের শিষ্টাচার সম্পর্কে আপনার জানা উচিত।
  • সঠিক ব্রা সাইজই হোক বা সাদা পরিধানের সময় আমাদের অন্তর্বাসের রঙ মনে রাখতে হবে।
  • কীভাবে আপনার আকার পরিমাপ করবেন তা বুঝতে নীচের ভিডিওটি দেখুন।

Lingerie Etiquette: ইন্টারনেট সার্ফিং করার সময়, আমি অড্রে কোয়েনের একটি ভিডিওতে হোঁচট খেয়েছি যেটি পোশাক পরিধানের নিয়ম সম্পর্কে কথা বলে যা প্রত্যেকের শেখা উচিত। ভিডিওটি বিশেষভাবে কিছু অন্তর্বাসের শিষ্টাচার সম্পর্কে কথা বলে এবং আমি সেগুলিকে সম্পূর্ণ পছন্দ করেছি৷ এগুলি এমন কিছু মৌলিক বিষয় যা প্রত্যেকের একবার এবং সর্বদা শেখা উচিত।

সাজসজ্জার ক্ষেত্রে কয়েকটি বিষয় উপেক্ষা করা হয়। সেটা সঠিক ব্রা সাইজই হোক বা সাদা পরিধানের সময় আমাদের অন্তর্বাসের রঙ মনে রাখতে হবে। আমাদের বিব্রত করতে পারে এমন সাধারণ ভুলগুলি সমাধান করার জন্য অড্রেকে ধন্যবাদ৷

১. আপনার সেরা ব্রা খুঁজুন:  

ভালো, আমরা জানি এটি একটি কাজ। আপনি প্রতিদিন এটি বিবেচনা নাও করতে পারেন, কিন্তু আপনি যখন এটি করেন তখন এটি অনেক পার্থক্য করে এবং আপনার সম্পূর্ণ চেহারাকে রূপান্তরিত করে। একটি সঠিক-ফিটিং ব্রা আপনার ভঙ্গি পরিবর্তন করতে পারে এবং আপনাকে আরও আত্মবিশ্বাসী বোধ করতে পারে। যখন নিখুঁত ব্রা খুঁজে পাওয়া যায় – আপনার ব্যান্ডের আকার এবং আপনার কাপের আকার বিবেচনা করার জন্য দুটি জিনিস রয়েছে। কীভাবে আপনার আকার পরিমাপ করবেন তা বুঝতে নীচের ভিডিওটি দেখুন।

আপনি কিভাবে পরিমাপ করতে পারেন তা এখানে:

২. আপনি যদি এমন একটি ব্রা বেছে নেন যা আপনি দীর্ঘ সময়ের জন্য পরতে চান এবং এমন কিছু যা নো ব্রেইনার এবং অনেক কিছুর সাথে যুক্ত হতে পারে, তাহলে এমন কিছু খুঁজে বের করার চেষ্টা করুন যা আপনার স্বাভাবিক ত্বকের কাছাকাছি। বিজোড় কাপ আপনার জন্য জাদুর মত কাজ করবে।

৩. সাদা পোশাকের নীচে কখনও সাদা পোশাক পরবেন না: 

এটি প্রতিটি মহিলার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ পরামর্শগুলির মধ্যে একটি। আমরা অনেকেই এই ভুল করি। সাদা পোশাকের নিচে সাদা আন্ডারগার্মেন্ট একটি বড় সংখ্যা। সহজভাবে বলতে গেলে, এটি কখনই করবেন না।

৪. একটি গুরুত্বপূর্ণ যদি আপনি লম্বা দেখতে চান:

আপনি যদি চোখ ফাঁকি দিতে চান এবং লম্বা দেখতে চান। আপনার ত্বকের রঙের সাথে মেলে এমন এক জোড়া জুতা বেছে নিন। লম্বা হওয়ার দ্বিতীয় সূত্রটি হল উচ্চ কোমরের জিন্স বা প্যান্টের সাথে টপস বা শার্ট পড়ুন।

৫. রঙের টোন মাথায় রাখুন এবং যদি আপনি না পারেন তবে রঙের প্যালেট কিনুন সহজে:

আপনি যখন একটি পোশাক বেছে নিন, তখন একই পরিবারের এনসেম্বলগুলি রাখার চেষ্টা করুন। রঙগুলি আপনাকে আশ্চর্যজনক মনে করে এবং সেগুলি একসাথে যায় তা বোঝা গুরুত্বপূর্ণ। কিন্তু সঠিক রং নির্বাচন করা শিশুদের খেলা নয়। সেক্ষেত্রে একটি কালার প্যালেট হাতে রাখতে পারেন। মূলত, দুটি বিস্তৃত বিভাগ রয়েছে – নীল ভিত্তিক রঙগুলি শীতল রঙ এবং হলুদ ভিত্তিক রঙগুলি উষ্ণ রং। সহজ টিপ হল উষ্ণ রং গরমের সাথে যাবে এবং ঠান্ডা রঙের সাথে ঠান্ডা হবে।

দ্রষ্টব্য: সম্পূর্ণ ভিডিওটি দেখতে ভুলবেন না এবং আপনি কীভাবে নিজের জন্য সঠিক রং চয়ন করবেন তা বুঝতে পারবেন।

আপনার চেহারা পরিবর্তন করতে এই কৌশলগুলি ব্যবহার করে দেখুন এবং এই ভিডিওটি আপনার নজরে আনার জন্য আপনি আমাদের ধন্যবাদ জানান। এই কৌশলগুলি আপনাকে সারা জীবনের জন্য সাহায্য করতে পারে এবং অনেক প্রচেষ্টা ছাড়াই আপনাকে সুন্দর দেখাতে পারে। আর কি চাই, মেয়েদের?

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.