Pushpa 2 Release Date: ‘ঝুকেগা নেহি…’, বহু প্রতীক্ষার পর অবশেষে প্রকাশ্যে এল ‘পুষ্পা ২’-এর মুক্তির দিনক্ষণ

Pushpa 2 Release Date: নতুন চমক দিতে আবারও পর্দায় পুষ্পা

হাইলাইটস:

  • ‘পুষ্পা ২’-এর মুক্তির দিনক্ষণ প্রকাশ্যে এল
  • তবে এর আগে ছবিটির প্রথম পোস্টারও প্রকাশ্যে আসে
  • আল্লু অর্জুনকে যেন একেবারেই অন্য অবতারে দেখা গেল

Pushpa 2 Release Date: বহু প্রতীক্ষার অবসান, অবশেষে আল্লু অর্জুন অভিনীত বহুল প্রত্যাশিত ছবি ‘পুষ্পা ২: দ্য রুল’ আসতে চলেছে প্রেক্ষাগৃহে। ভক্তদের তো মন জয় করে নিয়েছিল চলতি বছরে এপ্রিল মাসে প্রকাশ্যে আসা ছবিটির প্রথম পোস্টার। তারপরই হইচই পড়ে যায় সব মহলে। কারণ দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের এই রূপ আগে দেখা যায়নি কোনও ছবিতে।

২০২১ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্প: দ্য রাইজ’ ছবিটি। এই ছবিটি এমন এক সময়ে মুক্তি পায়, যখন লোকেরা প্রেক্ষাগৃহে ফিরে যাওয়ার বিষয়েও দুবার ভাবতেন। তবে দর্শকদের পুনরায় সিনেমামুখী করার পিছনে কৃতিত্ব অনেকাংশেই দেওয়া যেতে পারে এই ছবিটিকে। এবার আসছে ‘পুষ্পা ২’। ইতিমধ্যেছবিটির মুক্তির দিনক্ষণও প্রকাশ্যে এসেছে। ২০২৪ সালের ১৫ই অগাস্ট ভারতের স্বাধীনতা দিবসের দিন বিশ্বব্যাপী মুক্তি পাবে এই সিনেমাটি। আবারও বক্স অফিস দখল করতে আসছে ‘পুষ্পা ২’।

২০২১ সালে মুক্তি পাওয়া ‘পুষ্পা’ ভারতের বক্স অফিসে সাড়ে তিনশো কোটি টাকারও বেশি ব্যবসা করেছিল। পুষ্পার জন্য আল্লু অর্জুন পেয়েছিলেন জাতীয় পুরস্কারও। তাই ভক্তেরা আশাবাদী, পুষ্পা ১-এর থেকেও ব্লকবাস্টার হতে চলেছে পুষ্পা ২। কারণ ছবিটির প্রথম পোস্টারেই আল্লু অর্জুনকে দেখা গেছে এক অন্য অবতারে। লাল টকটকে কপাল আর গাল দু’টি আবার নীল। তার সাথে জোড়া ভ্রুর মাঝে জ্বলজ্বল করছে চন্দনের ফোঁটা। পরনে ছিল শাড়ি, গলায় লেবুর মালা, মুখে দাড়ি-গোঁফ, হাতে ধরে আছেন বন্দুক। খানিকটা বৃহন্নলার সাজেই ধরা দিয়েছিলেন তিনি। এর মাঝেই নয়া পোস্টার এল প্রকাশ্যে। সেখানে অভিনেতার আবছা প্রতিচ্ছবি দেখা গেছে, তবে স্পষ্ট তাঁর আঙুলের নেলপলিশ এবং আংটিগুলি। হাতে ধরে আছেন বন্দুক।

পুষ্পা গল্পটি মূলত ১৯৯০ দশকের প্রেক্ষাপটে সেট করা হয়েছিল এবং লাল চন্দন মাফিয়ার গল্প তুলে ধরা হয়েছিল। আল্লু অর্জুনের ভূমিকায় অভিনয় করা পুষ্পা কীভাবে একজন চোরাকারবারী হিসেবে উঠে আসে সেই গল্পই বলা হয়েছিল। অন্যদিকে তাঁর বিপরীতে অভিনয় করা রশ্মিকা মান্দান্নার চরিত্রের নাম ছিল শ্রীভল্লি। এই ছবিতে তাঁর এবং শ্রীভল্লির মধ্যে একটি রোম্যান্টিক বিষয়ও তুলে ধরা হয়েছিল। তবে ছবিটি ফাহাদ ফাসিল চরিত্রের সঙ্গে পুষ্পার প্রতিশোধের শপথ নিয়ে একটি ক্লিফহ্যাঞ্জারে শেষ হয়েছিল। তারপর থেকেই ভক্তরা গল্পটির শেষে কী হবে তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিল। এবার সমস্ত প্রতীক্ষার অবসান ঘটিয়ে পুষ্পা ২ আসতে চলেছে ২০২৪ সালের ১৫ই অগাস্টে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.