Holiday Special:জীবন অনুপ্রেরণামূলক সিনেমা যা আপনি দশেরার ছুটির সময় দেখতে পারেন!

Holiday Special: দশেরা ছুটিকে আরো ভালোভাবে অনুভব করুন অনুপ্রেরণামূলক সিনেমা দেখে!

হাইলাইটস:

  • অনুপ্রেরণামূলক এবং জ্ঞান প্রদানকারী চলচ্চিত্র
  • জীবনকে এবং নিজের মনকে মুক্ত অনুভূতি প্রদান করুন
  • বিস্তারিত আলোচনা

Holiday Special: উৎসবের মরসুম প্রায় কাছাকাছি এবং আমাদের সকলেরই আমাদের পরিকল্পনা রয়েছে, আপনার যদি কোনও পরিকল্পনা না থাকে তবে আপনি সিনেমা দেখতে পারেন। আপনি চলচ্চিত্রগুলির একটি তালিকা বাছাই করতে পারেন এবং কেবল সেগুলি দেখতে পারেন৷ চলন্ত ছবি আমাদের অনেক কিছু শেখাতে পারে। সিনেমা দেখা যেকোনো কিছু বোঝার সেরা উপায় হতে পারে।

বর্তমান প্রেক্ষাপটে আমাদের কাছে বেশ কিছু ঘরানার সিনেমা রয়েছে। আমাদের রয়েছে কমেডি, সিফি, অনার, রোম্যান্স, ফিকশন, অ্যাকশন, থ্রিলার, নাটক, রহস্য, অপরাধ ইত্যাদি। এই সমস্ত ঘরানাগুলি সমানভাবে আকর্ষণীয় এবং তাদের মধ্যে অন্য ধরণের অনুপ্রেরণা রয়েছে৷ সিনেমায়, আমাদের আসলে অনুপ্রেরণা বা অনুপ্রেরণা বলে কোনো ধারা নেই। তবুও, এই ঘরানার কয়েকটি সিনেমা রয়েছে যা একটি নিখুঁত প্রেরণা হিসাবে কাজ করতে পারে। এই সিনেমাগুলি আপনাকে জীবন সম্পর্কে একটি পাঠ দিতে পারে।

1. দ্য পারস্যুট অফ হ্যাপিনেস:

প্রকৃতপক্ষে একটি চলচ্চিত্র যা আপনাকে সুখের মূল্যায়ন করতে সাহায্য করবে। এটি একজন পিতা, ক্রিস গার্ডনার (উইল স্মিথ) এবং তার ছেলে জাডেনের একটি অনুপ্রেরণামূলক এবং আবেগগতভাবে মর্মান্তিক গল্প। এটি ক্রিস গার্ডনারের একটি বায়োপিক যিনি সান ফ্রান্সিসকোতে হাড়ের ঘনত্ব স্ক্যানারের বিক্রয়কর্মী। তার একটি বাচ্চা আছে, যেটি তার বেঁচে থাকার চূড়ান্ত কারণ এবং সে একটি সুস্থ জীবনযাপনের জন্য শেষ পূরণের জন্য কঠোর সংগ্রাম করছে। উইল স্মিথের চরিত্রটি অনুপ্রেরণার মূর্তি ছাড়া আর কিছুই নয় যে সবচেয়ে বড় সাধনা হল সুখ।

2. ফরেস্ট গাম্প:

ফরেস্ট গাম্প ফরেস্ট গাম্প নামে একটি উপন্যাসের উপর ভিত্তি করে শুধুমাত্র উইনস্টন গ্রুম এই ফিল্মটি আমাদের সর্বকালের অন্যতম প্রিয় এবং প্রতিটি বিভাগের জন্য সত্যিই একটি অনুপ্রেরণামূলক তৈরি করেছেন। এই ফিল্মটি একটি অস্কার-বিজয়ী ফিল্ম যা টম হ্যাঙ্কসকে কাস্ট করেছে যিনি একজন প্রেমময় লুমোক্স৷ ফরেস্টের চরিত্রটি নিজের মধ্যে একটি অনুপ্রেরণা।

3. দা স্বশাঙ্ক রিডেম্পশন:

“ভয় আপনাকে বন্দী করে, আশা আপনাকে মুক্ত করতে পারে”। এটি সম্ভবত এই চলচ্চিত্রের সবচেয়ে অনুপ্রেরণামূলক এবং অর্থবহ লাইন। ফিল্মটি অ্যান্ডি ডুফ্রেসনে নামক একজনকে নিয়ে যে তার স্ত্রী এবং তার প্রেমিককে হত্যার মিথ্যা অভিযোগে শওশঙ্ক কারাগারে গিয়েছিল। এটি ফ্র্যাঙ্ক দারাবন্ট দ্বারা পরিচালিত এবং এটি একটি নিখুঁত মাস্টারপিস। শেষ পর্যন্ত, সাসপেন্স এবং রোমাঞ্চের একটি উপাদান রয়েছে যার সাথে প্রেরণা চলছে।

4. গুড উইল হান্টিং:

গুড উইল হান্টিং একটি আমেরিকান ড্রামা যা রবিন উইলিয়ামস, ম্যাট ড্যামন, বেন অ্যাফ্লেক, মিনি ড্রাইভার এবং স্টেলান স্কারসগার্ড অভিনয় করেছে। চলচ্চিত্রটি একাডেমি পুরস্কারে মনোনীত হয় এবং এমনকি উইলিয়ামস-এর জন্য সেরা পার্শ্ব অভিনেতা এবং অ্যাফ্লেক ও ড্যামন।

5. দ্য ব্লাইন্ড সাইড: 

দ্য ব্লাইন্ড সাইড একটি জীবনীমূলক ক্রীড়া নাটক এটি জন লি হ্যানকক দ্বারা পরিচালিত, যা মাইকেল লুইসের 2006 সালের বই দ্য ব্লাইন্ড সাইড: ইভোলিউশন অফ এ গেমের উপর ভিত্তি করে। ফিল্মটিতে মাইকেল ওহের, এনএফএল-এর বাল্টিমোর রেভেনস দ্বারা খসড়া করা একজন আক্রমণাত্মক লাইনম্যান রয়েছে। এই মুভিটি একটি সত্যিকারের অনুপ্রেরণা এবং অবশ্যই দেখতে হবে৷

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.