Big Boss Contestants: এই বন্ধুত্ব আমরা কখনোই ভাঙবো না, বিগ বস প্রতিযোগীরা যারা প্রিয় বন্ধুতে পরিণত হয়েছিলেন

Big Boss Contestants: বন্ধুরা হল নির্বাচিত পরিবার। এখানে বিগ বস প্রতিযোগীদের একটি তালিকা রয়েছে যারা একে অপরের সাথে ভালো বন্ধনে আবদ্ধ হয়ে বন্ধু হয়েছিলেন!

হাইলাইটস:

  • রাহুল মহাজন ও অভিনব শুক্লা
  • রুবিনা ডায়ালিক এবং নিকি তাম্বোলি
  • আলি গনি এবং জেসমিন ভাসিন:

Big Boss Contestants: জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস ১৪ তার বিনোদন, মারামারি এবং ‘চিরদিনের ভালো বন্ধুত্ব’-এর জন্য পরিচিত। শোতে উচ্চ ভোল্টেজ নাটক এবং উদ্ভট কাজগুলি দর্শকদের আকৃষ্ট করে রাখে। লোকেরা উইকেন্ড কা ভার পর্ব দেখতে পছন্দ করে যা সালমান খান ছাড়া অন্য কেউ হোস্ট করেছেন। বছরের পর বছর ধরে, শোটি তার দর্শকদের তৈরি করেছে এবং একটি বিশাল ফ্যান্ডম উপভোগ করেছে। বিগ বস ১৪ এর শেষ পর্বে রয়েছে, এবং প্রতিযোগীরা তাদের অবস্থান সুরক্ষিত করার জন্য কঠোর চেষ্টা করছেন – যার অর্থ আরও নাটক। মূলত, অনুষ্ঠানের লোকেরা রিয়েলিটি শো জেতার জন্য একে অপরের সাথে কঠোর লড়াই করে, তবে অনেক সময়, ‘লড়াই করতে করতে কখন যে বন্ধুত্বের সম্পর্ক গড়ে তোলেন।’ তারপর, তারা আমাদের প্রধান বন্ধুত্বের লক্ষ্য দিতে শুরু করে।

এখানে বিগ বস ১৪ এর প্রতিযোগীদের একটি তালিকা রয়েছে যারা ভালো বন্ধু হয়ে উঠেছে এবং আমরা তাদের সমীকরণকে সম্পূর্ণরূপে পছন্দ করি:

১. রাহুল মহাজন ও অভিনব শুক্লা : 

ছেলেরা থাকলে ব্রোম্যান্স হতো! রাহুল মহাজন এবং অভিনব শুক্লা শোতে সত্যিই ভালো বন্ধন করেছিলেন। শীঘ্রই তাদের সমীকরণ সত্যিকারের বন্ধুত্বে পরিণত হয়। বিগ বস ১৪-এ রাহুলের যাত্রা স্বল্পস্থায়ী ছিল কিন্তু এটি তাকে অভিনবের সাথে একটি শক্তিশালী বন্ধন গড়ে তুলতে বাধা দেয়নি। সম্প্রতি, তিনি অভিনব শুক্লার সমর্থনে বেরিয়ে এসে তার আচরণের জন্য রাখি সাওয়ান্তকে নিন্দা করেছিলেন।

২. রুবিনা ডায়ালিক এবং নিকি তাম্বোলি:  

আসুন তাদের বিগ বস ১৪-এর রাচেল এবং মনিকা বলে ডাকি। উভয় মহিলা একে অপরের সাথে একটি উষ্ণ সমীকরণ ভাগ করে নেয়। কাজ হোক বা মূল সিদ্ধান্ত, নিকি সবসময়ই রুবিনার পিছনে ছিল।

৩. অ্যালি গনি এবং রাহুল বৈদ্য:  

সত্যিকারের বন্ধুরা একে অপরের সাথে প্রতিদ্বন্দ্বিতা করে না, তারা প্রয়োজনে একে অপরকে সাহায্যের হাত বাড়িয়ে দেয়। আলি তার বন্ধুত্ব প্রমাণ করেছেন এবং রাহুল বৈদ্যকে মনোনয়ন থেকে বাঁচিয়েছেন।

৪. এজাজ খান এবং পবিত্র পুনিয়া:  

সম্প্রতি, তাদের দুজনকে মুম্বাইতে একসাথে দেখা গেছে এবং এটি তাদের প্রথম প্রকাশ্য উপস্থিতি পোস্ট, বিগ বস। দুজনকেই কালো রঙে যুগল হতে দেখা গেছে এবং তাদের বৈদ্যুতিক রসায়ন স্পষ্ট ছিল। কে বলে বিগ বস শুধুমাত্র মারামারির জন্য?

৫. আলি গনি এবং জেসমিন ভাসিন:   

এই জুটি, সবসময় বজায় রাখে যে তারা ভালো বন্ধু। যাইহোক, তারা এটি সবার কাছ থেকে বেশি আড়াল করতে পারেনি। তারা জাতীয় টেলিভিশনে তাদের সম্পর্ক মেনে নিয়েছে এবং তারপর থেকে মানুষ তাদের প্রতি ভালোবাসার বর্ষণ করছে।

নীচের মন্তব্য বিভাগে আমাদের জানাতে ভুলবেন না আপনার প্রিয় জুটি কে?

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.