Mimi Chakraborty: বেগুনি সিল্ক শাড়ি, স্লিভলেস বেনারসি ব্লাউজ এবং সোনার গহনা পরে ট্রাডিশনাল লুকে ধরা দিলেন মিমি

Mimi Chakraborty: তবে তাঁর এই ফটোশ্যুটটি ছিল গহনা প্রস্তুতকারক সংস্থার জন্য

হাইলাইটস:

  • সোশ্যাল মিডিয়ায় ট্রাডিশনাল লুকে ধরা দিলেন মিমি
  • তাঁর সোনার গহনাগুলি ছিল দেখার মতো
  • গহনা প্রস্তুতকারক সংস্থার জন্যই তাঁর এই ফটোশ্যুটটি করা হয়েছে

Mimi Chakraborty: টলিউডের প্রথমসারির ফ্যাশনিস্তাদের মধ্যে অভিনেত্রী মিমি চক্রবর্তীর নাম প্রথমের দিকেই রয়েছে। ট্রাডিশনাল থেকে ওয়েস্টার্ন সবেতেই কামাল দেখান তিনি। তাঁর প্রতিটি স্টাইলই যেন তাঁর অনুরাগীদের মন কেড়ে দেয়। সেই সঙ্গে তিনি একা হাতেই তাঁর কলকাতার বাড়ির দায়িত্ব দক্ষতার সঙ্গে সামলান। তবে অভিনয়, নিজের ইউটিউব চ্যানেল এবং সাংসদ হিসেবে কাজও পুরোদমে চালান।

সোশ্যাল মিডিয়াতে প্রচন্ড রকমের অ্যাক্টিভ তিনি। প্রতিদিনই অনুরাগীদের সাথে শেয়ার করেন তাঁর রোজনামচার রুটিন। সম্প্রতি তিনি একটি অভিজাত স্বর্ণ এবং হীরের গহনা প্রস্তুতকারক সংস্থার হয়ে ফটোশ্যুট করেছেন। সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা গেছে বেগুনি রঙের একরঙা সিল্ক শাড়ি এবং বেনারসি কাজের স্লিভলেস ব্লাউজ পরে একেবারে রয়্যাল লুকে ধরা দিয়েছেন।

ট্রাডিশনাল লুকে বরাবরই মিমিকে দুর্দান্ত দেখায়। যার অন্যথা এবারেও হয়নি। বেগুনি রঙের একরঙা সিল্ক শাড়ি আর বেনারসি কাজের স্লিভলেস ব্লাউজের সোনার গহনা পরে তাঁর লুকটি হয়ে উঠেছিল যেমন আধুনিক তেমনই আভিজাত্যও রয়েছে। তাঁর গলায় ছিল চোকার, লহরী হার, হাতে ছিল দুই বালা, চূড়, কানে ছিল ঝোলা দুল, সুতরাং সব মিলিয়ে বলা যায়, সোনার গয়নার মেলবন্ধনে দুর্দান্ত দেখাচ্ছিল তাঁকে।

অভিনেত্রী তাঁর লুকটি সম্পূর্ণ করতে ন্যুড মেকআপ এবং খোলা চুল রেখেছিলেন। সামনেই দুর্গাপুজো, অতএব মিমির এই সাজটি অষ্টমীর জন্য একেবারেই পারফেক্ট। তবে যেকোনও পুজো বাড়ি বা অনুষ্ঠানের জন্যও এই লুকটি রিক্রিয়েট করা যেতেই পারে। আপনার কেমন লাগলো মিমির এই ট্রাডিশনাল লুকটি?

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.