Abar Proloy: ‘আবার প্রলয়’ ওয়েব সিরিজের ‘হ্যালো স্যার’-কে ভালো লেগেছে মুখ্যমন্ত্রীরও! আবার কবে বড়পর্দায় দেখা যাবে সেচমন্ত্রীকে?

Abar Proloy: রাজ চক্রবর্তীর ওয়েব সিরিজে দেখা যায় রাজ্যের সেচমন্ত্রী পার্থ ভৌমিককে

 

হাইলাইটস:

  • ‘আবার প্রলয়’ ওয়েব সিরিজের ‘হ্যালো স্যার’-এর চরিত্রে নজর কেড়েছে রাজ্যের সেচমন্ত্রী পার্থ ভৌমিক
  • এবার মুখ্যমন্ত্রীর কাছ থেকেও শুনলেন প্রশংসা
  • তবে পরবর্তী কোনও সিরিজ বা বড়পর্দায় দেখা না গেলেও তিনি থিয়েটারে অভিনয় চালিয়ে যাবেন

Abar Proloy: গত ১১ই অগাস্ট ওটিটি প্লাটফর্মে মুক্তি পায় রাজ চক্রবর্তী পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’। এই সিরিজে পুলিশ ইন্সপেক্টর করালীবাবুর ভূমিকায় দেখা গেছে সেচমন্ত্রী পার্থ ভৌমিককে। সিরিজের টিজার মুক্তির পর থেকেই তাঁর চরিত্রটি প্রশংসিত হয়েছে নানা মহলে। বিশেষ করে তাঁর অভিনীত চরিত্রের সংলাপ, ‘হ্যালো স্যার’ এখন জনপ্রিয় হয়ে উঠেছে।

সংবাদমাধ্যমের প্রতিনিধিরা মন্ত্রী মশাইকে যেখানেই দেখছেন সেখানেই বলে উঠছেন ‘হ্যালো স্যার’। গত সোমবার মন্ত্রিসভার বৈঠক শেষে যখন মুখ্যমন্ত্রী পরিচিত সংবাদমাধ্যমের প্রতিনিধিদের সাথে কথা বলছিলেন তখন তাঁর ঘরে বিশেষ কাজের সূত্রে আসেন সেচমন্ত্রী পার্থ ভৌমিক। মন্ত্রী মশাইকে দেখা মাত্রই সংবাদমাধ্যমের প্রতিনিধিরা বলে উঠেন ‘হ্যালো স্যার’। সাংবাদিকদের কাছ থেকে এমন কথা শোনা মাত্রই মুখে আঙুল দিয়ে সবাইকে চুপ করতেও অনুরোধ করেন পার্থবাবু। তবে তাতেও সংবাদমাধ্যমের প্রতিনিধিদের প্রতিক্রিয়া আটকাতে পারেননি তিনি।

মুখ্যমন্ত্রীরও নজর এড়ায়নি এই বিষয়টি। তখন তিনি সেচমন্ত্রীর উদ্দেশ্যে বলেন, ‘‘আমি তোর কাজের কথা শুনেছি পার্থ। তুই নাকি খুব ভালো কাজ করেছিস শুনলাম। এত দায়িত্ব নিয়েও যে যে এ সব করতে পেরেছিস জেনে খুবই ভালো লাগল।’’ মুখ্যমন্ত্রীর থেকে প্রশংসা শোনার পর তাঁর কাছে গিয়ে পা ছুঁয়ে আশীর্বাদ নিলেন সেচমন্ত্রী পার্থ ভৌমিক।

এই ওয়েব সিরিজের পরিচালক রাজ চক্রবর্তী বিধানসভায় তাঁর সতীর্থ। এবং এরই সাথে ব্যক্তিগত সম্পর্কও তাঁদের অত্যন্ত ভালো। রাজ যখন তাঁকে এই প্রস্তাবটি দেন তখন তাঁর জন্য রাজনৈতিক এবং প্রশাসনিক কাজের মধ্যে থেকে অভিনয়ের জন্য সময় বার করা ছিল অত্যন্ত দুষ্কর। আসলে তিনি যে ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন তা মুখ্যমন্ত্রীকে জানতে দিতে চাননি। তাই পরিবারের সঙ্গে সুন্দরবন বেড়াতে যাওয়ার কথা বলে চার দিনের জন্য ছুটি নিয়েছিলেন মুখ্যমন্ত্রীর থেকে। ফলে শুটিংয়ের জন্য স্ত্রী এবং কন্যাকে সঙ্গে নিয়েই গিয়েছিলেন সুন্দরবন। মুখ্যমন্ত্রীর থেকে ছুটি পাওয়া এই চারদিনের মধ্যেই শুটিং শেষ করে সেচ দফতরে যোগ দিয়েছিলেন তিনি। তবে সিরিজটি মুক্তির পর সকলের নজর কেড়েছেন তিনি। যার ফলে বেশ কয়েকটি বড় প্রযোজনা সংস্থার ছবিতে অভিনয়ের প্রস্তাবও দিয়েছেন তাঁকে।

তবে তিনি জানিয়ে দিয়েছেন, এখন আর তাঁকে বড়পর্দা বা ওটিটি প্লাটফর্মে দেখা যাবে না। তবে থিয়েটারে অভিনয় চালিয়ে যাবেন আগামী বছর ১২ই মার্চ পর্যন্ত। তারপর তিনি চব্বিশের লোকসভা নির্বাচনের প্রচারের জন্য ব্যস্ত হয়ে পড়বেন।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.