PEMF Mat: পিইএমএফ মাদুরের রহস্য উন্মোচিত হয়েছে

PEMF Mat: পিইএমএফ ঠিক কি? এটি সম্পর্কে বিস্তারিত জেনে নিন

হাইলাইটস:

  • পিইএমএফ ঠিক কি?
  • কিভাবে পিইএমএফ মাদুর কাজ করে?
  • কিভাবে পেশী এবং জয়েন্টের ব্যথা উপশম করা যেতে পারে?

PEMF Mat: পিইএমএফ মাদুর বেশ কিছুদিন ধরে গরম জলে রয়েছে। স্পন্দিত ইলেক্ট্রো-ম্যাগনেটিক ফিল্ড নীতির উপর ভিত্তি করে, চিকিৎসার ফলাফলগুলি বেশ চিত্তাকর্ষক। তবুও, উল্লেখযোগ্য ফলাফল সহ, পিইএমএফ মাদুর গুলি কীভাবে কাজ করে এবং সেগুলি কার্যকর কিনা সে সম্পর্কে একটি চলমান প্রতারণা করা হয়েছে।

একজন গবেষক হিসাবে, এখানে বিস্তৃত পা স্ট্রেচিং অনুসন্ধানের পরে, আমরা সমস্ত রহস্যের উত্তর এবং তাদের পিছনের বাস্তবতা খুঁজে পেতে পিইএমএফ মাদুর সম্পর্কে সমস্ত তথ্য সংগ্রহ করেছি। এই বিশেষ প্রযুক্তি কিভাবে কাজ করে তার মূল নীতি দিয়ে শুরু করা যাক।

পিইএমএফ ঠিক কি?

স্পন্দিত ইলেক্ট্রোম্যাগনেটিক ফিল্ড হিসাবে সংক্ষেপে, পিইএমএফগুলি ১৯৭০ সাল থেকে আলোচনায় রয়েছে। তারা কোনো পার্শ্বপ্রতিক্রিয়া সৃষ্টি না করেই প্রাকৃতিক পুনরুদ্ধার প্রক্রিয়াকে উদ্দীপিত করতে বিভিন্ন ফ্রিকোয়েন্সি স্তরে ইলেক্ট্রোম্যাগনেটিক তরঙ্গ নির্গত করে।

সংক্ষেপে, এগুলি প্রাকৃতিকভাবে পৃথিবী দ্বারা নির্গত ইলেক্ট্রোম্যাগনেটিক তরঙ্গ। এই ধারণার উদ্ভব হয়েছিল যখন মহাকাশ থেকে আসা নভোচারীরা বিভিন্ন শরীর ও হাড়ের রোগের মুখোমুখি হতে শুরু করে। আরও গবেষণায়, এই সমস্ত নভোচারী সমস্যার প্রাথমিক কারণ হল ইলেক্ট্রোম্যাগনেটিক তরঙ্গের অনুপস্থিতি। পিইএমএফ গবেষণা শুরু হয়েছিল এবং ধীরে ধীরে, সময়ের সাথে সাথে, ডিভাইস এবং এমনকি ম্যাট আকারে পরিবর্তিত হয়েছিল।

কিভাবে পিইএমএফ মাদুর কাজ করে?

পিইএমএফ হল একটি বহুমুখী বডি হিলার যা একটি সাধারণ বডি অ্যাপ্লিকেটারের মতোই কাজ করে। আমাদের শরীর কোষ দিয়ে গঠিত। আমাদের শরীরের প্রতিটি অঙ্গ, রক্ত, অঙ্গ এবং ত্বক সহ, সমস্ত কোষ। প্রতিটি কোষের ঝিল্লিতে ইতিবাচক এবং নেতিবাচক চৌম্বকীয় চার্জ রয়েছে। চার্জগুলি পটাসিয়াম এবং ক্যালসিয়ামের মতো উপাদানগুলির বিনিময়ের জন্য আয়ন বাহক হিসাবে কাজ করে এবং শরীরের কার্যকারিতার জন্য প্রয়োজনীয়।

সময়ের সাথে সাথে আমাদের কোষগুলি বার্ধক্য, আঘাত এবং কোষগুলির অবনতির কারণে এই আয়নগুলি হারায়। কার্যকরী কার্যকারিতা এবং শরীরের স্বাভাবিক কাজ প্রক্রিয়া বৃদ্ধির জন্য এই কোষগুলি নিরাময় করতে পিইএমএফ থেরাপি রাখুন। বিভিন্ন ফ্রিকোয়েন্সি সহ, পিইএমএফ মেশিন দিয়ে বিভিন্ন অবস্থার চিকিত্সা করা যেতে পারে।

পিইএমএফ মাদুর নিরাপদ?

পিইএমএফ মাদুরগুলি এফডিএ অনুমোদিত এবং নাসা গবেষণা দ্বারা সমর্থিত, এটি নির্দেশ করে যে তাদের সাথে এগিয়ে যাওয়া নিরাপদ। নাসা গবেষণা নথিগুলি এর পিইএমএফ প্রযুক্তিকে সমর্থন করে এটিকে আরও বেশি খাঁটি করে তোলে।

শিল্পে এটির সাথে, প্রায় কোনও নেতিবাচক মতামত নেই এবং পিইএমএফ ভিত্তিক প্রযুক্তি এবং গ্যাজেটগুলির ব্যবহার দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এটি ভবিষ্যতে পিইএমএফ মেশিন এবং প্রযুক্তির উত্থানের ইঙ্গিত দেয়।

কিভাবে পেশী এবং জয়েন্টের ব্যথা উপশম করা যেতে পারে?

পিইএমএফ মাদুর কার্যকরভাবে পেশী এবং জয়েন্টের ব্যথা দূর করে। এটি কারণ পিইএমএফ আপনার রক্ত ​​​​সঞ্চালন বাড়ায় যার ফলে ব্যথার বিরুদ্ধে লড়াই করার জন্য পুষ্টি, অক্সিজেন এবং শ্বেত রক্ত ​​​​কোষের অত্যধিক সরবরাহ হয়।

এটির সাথে, পিইএমএফ থেরাপি কার্যকরভাবে আপনার বয়সকে ধরে রাখার প্রক্রিয়াকে ধীর করে দেয়।

ঘুমের উন্নতির কার্যকর সমাধান:

আসলে ঘুম হল আপনার ব্যাটারি রিচার্জিং এবং আপনার শরীরের সুস্থতার সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক। একবার ঘুমের চক্রটি এলোমেলো হয়ে গেলে বা অনিদ্রা তৈরি হলে, এটি স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব ফেলে। সাম্প্রতিক গবেষণার ফলাফলে দেখা গেছে যে ঘুমের সমস্যায় ভুগছেন এমন রোগীদের ৭০ শতাংশ থেরাপি থেকে যথেষ্ট উপশম পেয়েছেন।

কিভাবে একটি পিইএমএফ মাদুর কিনবেন?

এখন সবচেয়ে জিজ্ঞাসিত প্রশ্ন আসা যাক। আপনি কোন পিইএমএফ মাদুর কিনবেন? আমরা এখানে শুধুমাত্র রহস্য প্রকাশ করতে এসেছি, তাই একটি পিইএমএফ মাদুর কেনার সময় নিজেকে এই প্রশ্নগুলি জিজ্ঞাসা করার কথা বিবেচনা করুন। আমি বাজি ধরছি আপনি সেরা ম্যাটগুলির একটি পাবেন

কি পিইএমএফ মাদুর ফ্রিকোয়েন্সি এই ম্যাট অফার করে?

  • এই মাদুর কি রুটিন ব্যবহারের জন্য আরামদায়ক?
  • মাদুরের দাম কি তার বৈশিষ্ট্য এবং মানের মূল্যের?
  • কোন ওয়ারেন্টি নীতি আছে?

পিইএমএফ মাদুর এর জন্য ব্যবহারকারীর অভিজ্ঞতা কি?

বেশ চিত্তাকর্ষক রহস্য, তবুও, আমি বিশ্বাস করি ভবিষ্যতে আরও অনেক কিছু প্রকাশ করা হবে। তবুও, আপাতত, জীবনকে সহজ করার জন্য পিইএমএফ মাদুর বৈশিষ্ট্যগুলি উপভোগ করা যাক। সুবিধা, ব্যবহারকারীর পর্যালোচনা, শিল্পের চাহিদা এবং শূন্য বিরূপ প্রভাব থেকে, মনে হচ্ছে পিইএমএফ মাদুরগুলি মোবাইলের মতোই প্রতিটি বাড়িতে থাকবে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

 

Leave a Reply

Your email address will not be published.