Beardo Initiates a Country: ওয়াইড ম্যান হান্ট ফর ইন্ডিয়া’স নেক্সট মিস্টার বিয়ারডো!

Beardo Initiates a Country: ওয়াইড ম্যান হান্ট ফর ইন্ডিয়া’স নেক্সট মিস্টার বিয়ারডো!

হাইলাইটস:

  • গ্রুমেন ব্যান্ড এবং বিয়ারডো
  • সুদর্শন পুরুষদের লাইফস্টাইল
  • বিস্তারিত আলোচনা

Beardo Initiates a Country: ওয়াইড ম্যান হান্ট ফর ইন্ডিয়া’স নেক্সট মিস্টার বিয়ারডো!

ভারত, 11ই আগস্ট 2021: 

ভারতের সবচেয়ে প্রিয় পুরুষদের লাইফস্টাইল এবং গ্রুমিং ব্র্যান্ড বিয়ারডো, আজ ভারতের নেক্সট বিয়ার্ডো, 2021-এর জন্য দেশব্যাপী অনুসন্ধানের ঘোষণা দিয়েছে। ব্র্যান্ডটি যে অর্ধ মিলিয়ন ইনস্টাগ্রাম অনুসারীর উপজাতির জন্য একটি আশীর্বাদ হিসাবে, 1 আলটিমেটের অনুসন্ধান মিস্টার বিয়ারডো যিনি 10ই আগস্ট 2021-এ শুরু হওয়া ব্র্যান্ডের সাথে একটি এক্সক্লুসিভ মডেলিং চুক্তি জেতার সুযোগে দাঁড়িয়েছেন। হান্টটি 4 ক্যাটাগরির খেতাবধারীকেও সংবর্ধনা দেবে – মিস্টার হট বড, মিস্টার বিয়ার্ড গড, মিস্টার সেক্সিস্ট হেয়ার এবং মিস্টার গুড লুকস যারা একটি জিতবে। বিয়ারডো পার্টনার সেলুনগুলির যেকোনো একটিতে মেকওভার, একটি বড় বিয়ারডো গুডি হ্যাম্পার, বিয়ারডোর সমস্ত নতুন পণ্য লঞ্চের জন্য 1-বছরের একচেটিয়া সাবস্ক্রিপশন এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, বিয়ারডোর জাতীয় এবং আন্তর্জাতিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম জুড়ে প্রদর্শিত হবে। আগ্রহী অংশগ্রহণকারীরা একটি ফ্রেমযুক্ত ছবি ডাউনলোড করার জন্য তৈরি করা ডেডিকেটেড ওয়েবসাইটে লগ ইন করতে পারেন যা অংশগ্রহণের জন্য তাদের IG ফিডে আপলোড করা যেতে পারে।

স্টাইলিস্ট, গ্রুমার, ক্রিয়েটরদের সমন্বয়ে গঠিত বিশেষজ্ঞদের বিয়ারডোর ইন-হাউস প্যানেল সমস্ত এন্ট্রি যাচাই করবে এবং 25 জন প্রতিযোগীকে সংক্ষিপ্ত তালিকাভুক্ত করবে যারা তারপর মিস্টার বিয়ারডোর চূড়ান্ত বিজয়ী শিরোনাম এবং চারটি লোভনীয় ক্যাটাগরির শিরোনামের জন্য লড়াই করবে। বিচারকদের সম্মানিত প্যানেলে থাকবেন বিশাল সিং, প্রতিষ্ঠাতা, সভাপতি – ভারত বিয়ার্ড ক্লাব; রোহিত খান্ডেলওয়াল, মিস্টার ওয়ার্ল্ড 2016, অভিনেতা এবং প্রভাবশালী; দেনা সেথনা, শাহরুখ খান, অমিতাভ বচ্চন এবং আরও অনেকের সেলিব্রিটি স্টাইলিস্ট এবং মেঘনা মেহতা, প্রধান – ব্র্যান্ডেড কন্টেন্ট, বিগ ব্যাং সোশ্যাল, কালেক্টিভ আর্টিস্ট নেটওয়ার্ক। সংক্ষিপ্ত তালিকাভুক্ত 25 Beardo-কে মজাদার চ্যালেঞ্জ দেওয়া হবে যা প্যানেলকে তাদের ব্যক্তিত্ব বুঝতে সাহায্য করবে এবং তাদের চূড়ান্ত নির্বাচনে পৌঁছাতে সামগ্রিকভাবে স্পঙ্ক হবে।

Beardo হল পুরুষদের সাজসজ্জা এবং স্টাইলিং স্পেসে দেশের অগ্রগণ্য চিন্তাশীল নেতাদের মধ্যে এবং গত বহু বছর ধরে তার উদ্ভাবনী পণ্য অফার দিয়ে বাজারে আধিপত্য বিস্তার করেছে। ব্র্যান্ডটি পুরুষদের সাজসজ্জা, স্টাইলিং এবং এখন এমনকি লাইফস্টাইল ও ফ্যাশন বিভাগগুলির সাথে গণনা করার শক্তি হয়ে উঠেছে; অনলাইন এবং অফলাইন উভয় স্থানেই শক্তিশালী উপস্থিতি। MEN কে সেক্সি, আত্মবিশ্বাসী, ক্যারিশম্যাটিক এবং ড্যাপার বোধ করার জন্য দর্শনের উপর নির্মিত, বিয়ারডো এখন দেশে দেখা পুরুষালি আকর্ষণের সবচেয়ে বড় যুদ্ধ শুরু করতে প্রস্তুত।

ক্যাম্পেইন সম্পর্কে কথা বলতে গিয়ে, বিয়ারডোর সিইও সুজোত মালহোত্রা বলেন, “বছরের পর বছর ধরে আমরা দেখেছি সারা বিশ্ব জুড়ে পুরুষরা তাদের মধ্যে বিয়ারডোকে আলিঙ্গন করছে এবং এর প্রতি মিনিটে ভালোবাসে। আমরা গর্বিত যে আমরা বৃহত্তর সংস্কৃতি অর্জনের একটি সহায়ক অংশ হয়েছি দাড়ির সূক্ষ্ম চিহ্নের মাধ্যমে পুরুষালি আকর্ষণ উদযাপন করার জন্য। ম্যানহুড উদযাপনের এই এজেন্ডাকে আরও এগিয়ে নিতে, আমরা ভারতের নেক্সট বিয়ারডো লঞ্চ করতে পেরে গর্বিত – এমন একটি সম্পত্তি যা আমাদের সবচেয়ে ক্যারিশম্যাটিক পুরুষদের তাদের মনোমুগ্ধকর প্রদর্শনের জন্য একটি প্ল্যাটফর্ম দেওয়ার অনুমতি দেবে।”

তিনি আরও যোগ করেছেন, “আমি সমস্ত পুরুষদের অনুরোধ করতে চাই যে তারা কতটা সেক্সি দেখাচ্ছে সে সম্পর্কে উৎসাহী যে বিশাল সংখ্যায় অংশগ্রহণ করতে – আমরা দেখছি এবং বিশ্বও তাই।” ভারতের নেক্সট বিয়ারডো-এর প্রবেশের বিশদ বিবরণ Beardo-এর অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে (@beardo.official) পাওয়া যাচ্ছে এবং 25শে আগস্ট 2021-এ বন্ধ হবে। বিয়ারডো সম্পর্কে বছরের পর বছর ধরে পুরুষদের অনলাইন গ্রুমিং এবং স্টাইলিং মার্কেটে আধিপত্য বিস্তার করে, Beardo তাদের গণনা করার শক্তি হয়ে উঠেছে পুরুষদের সাজসজ্জা, স্টাইলিং এবং পুরুষদের জন্য এখন লাইফস্টাইল এবং ফ্যাশন বিভাগ জুড়ে কিউরেটেড পণ্য অফার।

অনলাইন এবং অফলাইন সমস্ত চ্যানেল জুড়ে Beardo এর একটি শক্তিশালী উপস্থিতি রয়েছে। অফলাইন মার্কেটে, সারাদেশে সেলুনে BEARDO-এর একটি মেরু অবস্থান রয়েছে যেখানে অনলাইন মার্কেটে BEARDO-এর নিজস্ব ওয়েবসাইট রয়েছে – www.beardo.in যা প্রতি মাসে এক মিলিয়নেরও বেশি অনন্য দর্শকের নেটওয়ার্ক ট্র্যাফিক দেখে। ইনস্টাগ্রাম, ইউটিউব এবং অন্যান্য প্ল্যাটফর্মে 3.5 মিলিয়ন ফলোয়ার সহ সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম জুড়ে তাদের একটি বিশাল ফলোয়ার রয়েছে।

এইরকম বিশেষ তথ্য সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.