Latest Entertainment Updates: বিনোদন জগতের কিছু সাময়িক খবর!

Latest Entertainment Updates: বিনোদন জগতের কিছু সাময়িক খবর!

হাইলাইটস:

  • বিনোদন জগতের খবর
  • রিয়া চক্রবর্তীর সাহায্যের হাত
  • বিস্তারিত আলোচনা

Latest Entertainment Updates: বিনোদন জগতের কিছু সাময়িক খবর!

করোনার দ্বিতীয় ঢেউ ভারতকে নতজানু করে দিয়েছে। লোকেরা অক্সিজেনের জন্য অনুরোধ করছে এবং হৃদয় বিদারক ছবিগুলি সারা ভারত থেকে ইন্টারনেটে ঘুরে বেড়াচ্ছে। সেই ক্ষেত্রে, টিভি এবং বলিউডের অনেক সেলিব্রিটি অভাবী লোকদের সাহায্য করতে এগিয়ে এসেছেন। এখানে শিল্প থেকে কিছু সর্বশেষ বিনোদন আপডেট। এই পুরো সপ্তাহটি সহায়ক ছিল এবং ভবিষ্যতে আরও ভালো দিনের জন্য আশা করি।

রিয়া চক্রবর্তী সম্প্রতি সাহায্যের জন্য এসেছেন:

28-বছর-বয়সী অভিনেত্রী একটি গল্প পোস্ট করেছেন এবং এই কঠিন সময়ে শক্তিশালী থাকার জন্য লোকদের আহ্বান জানিয়েছেন। তিনি আরও যোগ করেছেন যে কেউ তাকে সাহায্যের জন্য ডিএম করতে পারেন এবং তিনি তার যথাসাধ্য চেষ্টা করবেন। কাজের ফ্রন্টে, রিয়াকে পরবর্তীতে চেহরে দেখা যাবে প্রবীণ অভিনেতা অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমির সাথে। গত বছর সুশান্তের ক্ষেত্রে অনেক প্রতিক্রিয়ার সম্মুখীন হওয়ার পর, রিয়া ধীরে ধীরে ফিরে আসছে। তিনি ইনস্টাগ্রামে তার প্রত্যাবর্তন করেছেন এবং আমাদের এখন তার জীবনে এক ঝলক দিচ্ছেন।

দিল্লিতে অক্সিজেন পাঠানোর জন্য সুস্মিতা সেন ট্রোলড,অভিনেতার প্রতিক্রিয়া সম্প্রতি: 

অভিনেত্রী সুস্মিতা সেনকে ইনস্টাগ্রামে একজন ব্যবহারকারী দিল্লিতে অক্সিজেন পাঠানোর জন্য নিন্দা করেছিলেন। ক্যামেরার সামনে হাসপাতালের পরিচালককে ভেঙে পড়তে দেখে এই চমৎকার অভিনেত্রী দিল্লির একটি হাসপাতালে সাহায্য করার সিদ্ধান্ত নিয়েছিলেন। তিনি অক্সিজেনের ব্যবস্থা করেছিলেন কিন্তু মুম্বাই থেকে দিল্লিতে পাঠাতে সক্ষম হননি। তিনি সোশ্যাল মিডিয়ায় গিয়ে একই কথা জানিয়েছেন। এর পরে একজন ব্যবহারকারী নির্দেশ করেছিলেন যে আপনি কেন দিল্লিতে অক্সিজেন পাঠাচ্ছেন যখন মুম্বাই এটি চায়। যার জবাবে অভিনেত্রী বলেন, “কারণ দিল্লির এটা দরকার। মুম্বাই এখন ভালো অবস্থায় আছে এবং সেই কারণেই আমি এটির ব্যবস্থা করতে পেরেছি।”

গুরমিত চৌধুরী এবং দেবোলিনা বনার্জী প্লাজমা দান করেছেন:

সর্বশেষ বিনোদন আপডেট অনুসারে, গুরমিত এবং দেবোলিনা লোকেদের সাহায্য করছেন এবং আরও বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছানোর চেষ্টা করছেন। সম্প্রতি দুজনেই প্লাজমা দান করতে বেরিয়েছিলেন এটা প্রশংসনীয়। অভিনেতা হিসেবে তারা সঠিক দৃষ্টান্ত স্থাপন করছে। যেহেতু দ্বিতীয় তরঙ্গ ভারতকে বিপর্যস্ত করেছে আমাদের আরও বেশি সংখ্যক লোককে বাইরে আসতে এবং প্লাজমা দান করতে হবে।

ভূমি পেডনেকার মানুষকে প্লাজমা দান করার আহ্বান জানিয়েছেন: 

অভিনেত্রী ভূমি পেডনেকার মানুষকে প্লাজমা দানের গুরুত্ব সম্পর্কে সচেতন করে তার কাজ করছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় গিয়েছিলেন এবং প্লাজমা দান করার যোগ্যতা সম্পর্কে কথা বলার একটি ভিডিও শেয়ার করেছেন। উল্লেখযোগ্যভাবে অভিনেত্রী নিজেই কয়েকদিন আগে পজিটিভ পরীক্ষা করেছিলেন।

শ্রুতি হাসান চান না সেলিব্রিটিরা তাদের বিশেষাধিকার মানুষের মুখে ঘষে যাক: 

অভিনেত্রী শ্রুতি হাসান সেলিব্রিটিদের তাদের বিশেষাধিকার মানুষের মুখে ঘষতে না দেওয়ার আহ্বান জানিয়েছেন। কোভিড মামলার বৃদ্ধির মধ্যে অনেক সেলিব্রিটিদের দেশ ছেড়ে যেতে দেখা গেছে। শ্রুতি বলেছিলেন যে এই মুহুর্তে সোশ্যাল মিডিয়ায় আপনার অবকাশকালীন ছবিগুলি প্রদর্শন করা সংবেদনশীল নয়।রণবীর কাপুর এবং আলিয়া ভাট ছুটিতে যাওয়ার পরে টুইটারে প্রচুর প্রতিক্রিয়ার মুখোমুখি হয়েছেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.