Celebrities Left Films Midway: কারিনার থেকে কার্তিক আরিয়ান; মাঝপথেই চলচ্চিত্র ছেড়েছেন এমন অভিনেতারা সম্পর্কে জেনে নিন

Celebrities Left Films Midway: কার্তিক আরিয়ান দোস্তানা ২ থেকে দূরে সরে যান এবং অন্য কিছু তারকাদের দিকে তাকান যারা একই কাজ করেছেন

হাইলাইটস:

  • কাহো না পেয়ার হ্যায় কারিনা কাপুর
  • হাফ গার্লফ্রেন্ডে সুশান্ত সিং রাজপুত
  • রাবতাতে আলিয়া ভাট

Celebrities Left Films Midway: কারিনার থেকে কার্তিক আরিয়ান; মাঝপথেই চলচ্চিত্র ছেড়েছেন এমন অভিনেতারা সম্পর্কে জেনে নিন।

১. কাহো না পেয়ার হ্যায় কারিনা কাপুর:

আমিশা প্যাটেলের আগে, কারিনা কাপুর হৃতিক রোশনের সাথে আত্মপ্রকাশ করতে চলেছেন। এমনকি তিনি সিনেমার কিছু অংশ শ্যুট করেছিলেন কিন্তু শেষ পর্যন্ত চলে যান। তার প্রস্থান করার সঠিক কারণগুলি একটি রহস্য রয়ে গেছে তবে আমিশা প্যাটেল দর্শকদের হতাশ করেননি কারণ কাহো না পেয়ার হ্যায় বক্স অফিসে একটি সফল চলচ্চিত্র হয়ে উঠেছে। কারিনা পরে অভিষেক বচ্চনের সঙ্গে অভিষেক হয় রিফিউজি ছবিতে।

২. হাফ গার্লফ্রেন্ডে সুশান্ত সিং রাজপুত:

সুশান্ত সিং রাজপুত এবং শ্রদ্ধা কাপুর একই নামের চেতন ভগত উপন্যাস অবলম্বনে নির্মিত সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করার কথা ছিল। কিন্তু অর্জুন কাপুরকে এই ভূমিকার জন্য রোপ্প করা হয়েছিল কারণ সুশান্তের তার সিনেমা রাবতার জন্য হাফ গার্লফ্রেন্ডের সাথে সংঘর্ষ হয়েছিল। তাই অভিনেতা প্রথম যে ভূমিকায় স্বাক্ষর করেছিলেন তার সাথে লেগে থাকতে বেছে নিয়েছিলেন এবং হাফ গার্লফ্রেন্ড থেকে বেরিয়ে এসেছিলেন। যদিও অর্জুন কাপুর দ্বিতীয় পছন্দ ছিলেন, তিনি দুর্দান্ত অভিনয় করেছিলেন এবং ভূমিকাটি তার জন্য উপযুক্ত ছিল।

৩. রাবতাতে আলিয়া ভাট:

আলিয়া ভাট রাবতার জন্য প্রথম পছন্দ ছিলেন এবং সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করেছিলেন। কিন্তু মুভি সাইন করার পরেও, করণ জোহরের মুভি শুদ্ধির সাথে তার তারিখগুলি সংঘর্ষের কারণে তাকে চলে যেতে হয়েছিল। কিন্তু দুর্ভাগ্যবশত, শুদ্ধি পরে বাতিল হয়ে যায় এবং আলিয়া কোনো সিনেমাই করতে পারেননি। কৃতি সাননকে পরে রাবতাতে কাস্ট করা হয়েছিল এবং একটি অসাধারণ কাজ করেছিলেন।

৪. সাইনা ছবিতে শ্রদ্ধা কাপুর:

শ্রদ্ধা কাপুর সাইনা নেহওয়ালের চরিত্রে অভিনয় করার জন্য প্রস্তুত ছিলেন কিন্তু পরে পরিণীতি চোপড়া দ্বারা প্রতিস্থাপিত হয়েছিল যিনি সিনেমাটিতে একটি দুর্দান্ত কাজ করেছিলেন এবং দর্শকদের পাশাপাশি সমালোচকদেরও মুগ্ধ করেছিলেন। শ্রদ্ধা সিনেমার জন্য প্রশিক্ষণ শুরু করেছিলেন এবং সবকিছু ঠিকঠাক চলছিল কিন্তু তার জন্ডিস ধরা পড়ে। চলচ্চিত্রটির শুটিং বন্ধ হয়ে যায় এবং শ্রদ্ধা দীর্ঘদিন অভিনয় করতে পারেননি কারণ চলচ্চিত্রটির জন্য তীব্র শারীরিক পরিশ্রমের প্রয়োজন ছিল। তাই ছবিতে কাস্ট করা হল পরিণীতিকে।

৫. দোস্তানা ২-এ কার্তিক আরিয়ান:

তালিকায় সর্বশেষ রয়েছেন কার্তিক আরিয়ান। মাত্র কয়েকদিন আগে ঘোষণা করা হয়েছিল যে কার্তিক আরিয়ান ধর্ম প্রোডাকশনের মুভি দোস্তানা ২-এ অভিনয় করবেন না। করণ জোহরের ধর্ম প্রোডাকশন একটি বিবৃতি প্রকাশ করেছে যাতে বলা হয়েছে, “পেশাদার পরিস্থিতির কারণে, আমরা একটি মর্যাদাপূর্ণ নীরবতা বজায় রাখার সিদ্ধান্ত নিয়েছি। – আমরা কলিন ডি’কুনহা পরিচালিত দোস্তানা ২-এর পুনঃকাস্টিং করব৷ অনুগ্রহ করে শীঘ্রই আনুষ্ঠানিক ঘোষণার জন্য অপেক্ষা করুন।”

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

 

Leave a Reply

Your email address will not be published.