Classic Films directed by Meghna Gulzar:মেঘনা গুলজার পরিচালিত কিছু ক্লাসিক ফিল্ম!

Classic Films directed by Meghna Gulzar:মেঘনা গুলজার পরিচালিত কিছু ক্লাসিক ফিল্ম!

হাইলাইটস:

  • পরিচালক মেঘনা গুলজা
  • চমৎকার চলচ্চিত্র
  • বিস্তারিত আলোচনা

Classic Films directed by Meghna Gulzar:মেঘনা গুলজার পরিচালিত কিছু ক্লাসিক ফিল্ম!

একটি ক্লাসিক চলচ্চিত্র প্রেমী সর্বদা এমন সামগ্রীর সন্ধান করে যা তাদের সৃজনশীল আত্মাকে তৃপ্ত করতে পারে। রিমেকের যুগে আমরা আসলে অরিজিনালের জন্য আকাঙ্খা করি। গান হোক বা চলচ্চিত্র, বিশেষ করে মূলধারার সিনেমায় নতুন বিষয়বস্তু খুঁজে পাওয়া কঠিন হয়ে পড়েছে। কিন্তু তার মানে এই নয় যে ভালো কাজ হয়নি। যখন আমরা ক্লাসিক ফিল্মগুলির কথা বলি আমরা মেঘনা গুলজারকে কীভাবে ভুলতে পারি, একজন মহিলা যিনি বলিউডে অবিশ্বাস্য কাজ করেছেন তিনি কিছু সেরা চলচ্চিত্র পরিচালনা করেছেন। ফিলহাল থেকে জাস্ট ম্যারিড পর্যন্ত, এখানে মেঘনা গুলজার পরিচালিত ক্লাসিক চলচ্চিত্রগুলির একটি তালিকা রয়েছে যা আপনার অবশ্যই দেখা উচিত! আপনি আমাদের পরামর্শের জন্য পরে আমাদের ধন্যবাদ দিতে পারেন।

১. জাস্ট ম্যারেড:

মেঘনা গুলজার পরিচালিত এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন এশা দোয়েল এবং ফারদিন খান। এটি একটি সুন্দর প্রেমের গল্প যা বিয়ের পর শুরু হয়। ফিল্মটি ২০০৭ সালে মুক্তি পেয়েছিল৷ আপনি যদি ছবিটি না দেখে থাকেন তবে আপনার অবশ্যই এটি দেখা উচিত৷ এটি অভয় এবং ঋতিকার গল্প যারা একটি সাজানো বিয়ে করতে বাধ্য হয়। ধীরে ধীরে তারা বন্ধু হয়ে যায় এবং তাদের প্রেমের গল্প শুরু হয়। কিন্তু তাদের দুজনের জন্য এটা এতটা সহজ ছিল না। ফারদিন খান এবং এশা দোয়েলের মধ্যে সুন্দর সংলাপ এবং রিফ্রেশিং কেমিস্ট্রি ছবিটিকে অবশ্যই দেখার মতো করে তোলে। ছবিটি অ্যামাজন প্রাইমে পাওয়া যাচ্ছে।

২. ফিলহাল:

মেঘনা গুলজার পরিচালিত আরেকটি ক্লাসিক চলচ্চিত্র ছিল ফিলহাল যেটি ২০০২ সালে মুক্তি পায়। চলচ্চিত্রের কাস্টে শিল্পের অবিশ্বাস্য মহিলারা ছিলেন। ছবিতে টাবু এবং সুস্মিতা সেন মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন। ফিল্ম একটি সারোগেট মা হওয়ার ধারণা অন্বেষণ। ফিল্মটি ২০০০ এর দশকের গোড়ার দিকে মুক্তি পেয়েছিল এবং বিষয়টি বেশ সতেজ ছিল।আবেগের আধিক্যে ভরা, ফিলহাল এমন একটি ফিল্ম যা প্রতিটি সিনেমা প্রেমীদের দেখা উচিত। আপনি যদি এমন কেউ হন যিনি অন্য সবকিছুর চেয়ে বিষয়বস্তু পছন্দ করেন, তাহলে মেঘনা গুলজার পরিচালিত এই ক্লাসিক ফিল্মটি আপনার দেখা উচিত এটি ইউটিউবে বর্তমান রয়েছে।

৩. তালভার:

তালভার মুক্তির পর তিনি তার যথাযথ কৃতিত্ব পেয়েছিলেন। তিনি ২০১৫ সালে সমালোচকদের দ্বারা প্রশংসিত চলচ্চিত্র তালভার পরিচালনা করেছিলেন যা বক্স অফিসে কম পারফরম্যান্স সত্ত্বেও তাকে সেরা পরিচালকের মনোনয়ন দেয়। তালভার একটি ২০০৮ সালের নয়ডা ডাবল হত্যা মামলার উপর ভিত্তি করে একটি কিশোরী মেয়ে এবং তার পরিবারের চাকরকে জড়িত করেছিল। চলচ্চিত্রটি গিল্টি নামে আন্তর্জাতিকভাবে মুক্তি পায়। ছবিটি সমালোচকদের দ্বারা অত্যন্ত প্রশংসিত হয়েছিল, ডিজনি হটস্টারে এটি দেখুন।

৪. রাজি:

রাজি,মেঘনাকে তার প্রাপ্য কৃতিত্ব দিয়েছেন।২০১৮ সালের সর্বোচ্চ আয় করা চলচ্চিত্রগুলির মধ্যে একটি, রাজি সকলের মন জয় করেছে। ছবিটি সমালোচকদের পাশাপাশি আলি ভাটের ভক্তরাও পছন্দ করেছিলেন। ভিকি কৌশলও তার দক্ষতা প্রমাণ করেছেন এবং বলিউডের সবচেয়ে প্রিয় অভিনেতাদের একজন হয়ে উঠেছেন। ছবির গল্প মানুষকে তাদের আসনের কিনারায় রেখেছিল। প্রায় সবাই এই ফিল্মটি দেখেছেন যদি না দেখে থাকেন তবে এখুনি দেখুন! আপনি এটি অ্যামাজন প্রাইমে দেখতে পারেন।

৫. ছাপাক:

২০২০সালে, মেঘনা গুলজার এমন একটি বিষয়কে স্পর্শ করেছিলেন যা অন্যরা স্পর্শ করার সাহস করবে না। প্রধান ভূমিকায় দীপিকা পাড়ুকোন অভিনীত, ছাপাক একজন অ্যাসিড আক্রমণ থেকে বেঁচে যাওয়া ব্যক্তির জীবন কাহিনী স্পর্শ করেছিল, যিনি হাল ছেড়ে দেননি। এটি আশা, সাহস এবং হাল ছেড়ে না দেওয়ার মনোভাবের গল্প। তারা সমালোচকদের কাছ থেকে প্রচুর ভালবাসা অর্জন করেছে। আমাদের দেশে নারীদের বিরুদ্ধে ঘটতে থাকা জঘন্য অপরাধগুলো দেখানোর জন্য এটি ছিল একটি সাহসী প্রচেষ্টা। এটি এমন একটি গল্প যা শোনা দরকার। আপনি ডিজনি হটস্টারে এটি দেখতে পারেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.